scorecardresearch
 
বলিউড

সঞ্জয় দত্তের সঙ্গে ছিল গভীর প্রেম, বিয়ে কেন হল না মাধুরীর?

মাধুরী
  • 1/8

বলিউডের ডান্সিং কুইন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) নেনে আজ তার ৫৫তম জন্মদিন উদযাপন করছেন। মাধুরী দীক্ষিত তার সময়ের সবচেয়ে সুন্দরী প্রতিভাবান অভিনেত্রীদের একজন, যার ফ্লেয়ার আজও অব্যাহত রয়েছে।

মাধুরী
  • 2/8

মাধুরী দীক্ষিতের অভিনয় এবং নাচের বিষয়ে আপনি নিশ্চয়ই অনেক পড়েছেন এবং শুনেছেন। তবে আজ মাধুরী ও সঞ্জয় দত্তের (Sanjay Dutt) বিশেষ সম্পর্কের কথা বলা যাক। মাধুরী ও সঞ্জয় একসঙ্গে অনেক ছবিতে কাজ করেছেন।

মাধুরী
  • 3/8

সাজন ছবির শুটিংয়ের সময় দুজনেই একে অপরের কাছাকাছি আসেন। প্রতিদিনই পত্র-পত্রিকায় তাদের সম্পর্কের খবর আসতে থাকে। যদিও দুই তারকাই নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কিছু বলেননি।

মাধুরী
  • 4/8

মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্তের সম্পর্কের সময় এসেছে যখন দুজনেই বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু এই সময়ে মুম্বই সিরিয়াল ব্লাস্টে সঞ্জয় দত্তের নাম আসে এবং তাকে টাডা আইনে জেলে পাঠানো হয়। এখানে সঞ্জয় দত্ত জেলে যান এবং সেখানে মাধুরী তার থেকে দূরত্ব বজায় রাখতে শুরু করেন।

মাধুরী
  • 5/8

মাধুরী দীক্ষিত সঞ্জয় দত্তের সঙ্গে তার সম্পর্ক এমনভাবে ছিন্ন করেছিলেন যে ২৬ বছর ধরে দুজনেই একে অপরের সঙ্গে কাজ করেননি। কিংবা তাদের মধ্যে কোনও কথাবার্তাও হয়নি। বছর খানেক আগে 'কলঙ্ক' ছবির মাধ্যমে পর্দায় ফের এক সঙ্গে কাজ করে দুজনে।

মাধুরী
  • 6/8

কথিত আছে, ১৯৯৯ সালে ভাইয়ের সঙ্গে দেখা করতে আমেরিকায় গিয়েছিলেন মাধুরী। এই সময় তিনি ডা. শ্রীরাম নেনের সঙ্গে দেখা হয়। কয়েক মাস একে অপরকে ডেট করার পর মাধুরী তাকে বিয়ে করে সবাইকে চমকে দেন।

মাধুরী
  • 7/8

মাধুরী দীক্ষিত কেন সঞ্জয় দত্তকে বিয়ে করেননি তার কারণ কেউ জানেন না। তবে এটা নিশ্চিতভাবে বিশ্বাস করা হয় যে সঞ্জয় দত্ত যদি জেলে না যেতেন, তাহলে হয়তো তাদের সম্পর্ক আজ অন্য মাত্রায় থাকত। ভালো খবর হল মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্তের মধ্যে এখন সবকিছু ঠিক আছে।

মাধুরী
  • 8/8

ডা. শ্রীরাম নেনেকে বিয়ে করার পর মাধুরী ভারত ছেড়ে আমেরিকায় বহু বছর বসবাস করেন। মাধুরী যখন ১২ বছর পর ভারতে ফিরে আসেন, তখন তিনি তার কর্মজীবন নতুনভাবে শুরু করেন এবং চলচ্চিত্র, সিরিজ এবং রিয়েলিটি শো এর মাধ্যমে সফল হন। আমাদের পক্ষ থেকে মাধুরীকে জন্মদিনের শুভেচ্ছা।