scorecardresearch
 
বলিউড

Bollywood Grand Private Weddings: শুধু 'ভিক্যাট' না! বলিউডের এই তারকারা রাজকীয় বিয়ে সেরেছিলেন গোপনীয়তা রেখেই

bollywood grand private weddings
  • 1/8

বিনোদন জগতে এমন কিছু তারকা গত কয়েক বছরে শিরোনামে এসেছেন, যারা বিয়ের গোপনীয়তা রাখতে সব কিছুর একেবারে ঊর্ধ্বে পৌঁছেছেন। কে কে রয়েছেন সেই তালিকায়? আসুন জানা যাক... 

bollywood grand private weddings
  • 2/8

অনুষ্কা শর্মা- বিরাট কোহলি

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সম্পর্কের কথা আগে থেকেই সকলে জানতেন। তবে এই জুটি যে গোপনে বিয়ে করবেন, তা অনেকের অজানা ছিল। অনুষ্কা-বিরাট ২০১৭ সালে, সাত পাকে বাঁধা পড়েন। ইতালিতে, একেবারে গোপনীয়তা বজায় রেখে বসেছিল 'বিরুষ্কার' বিয়ের আসর। পরে সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি পোস্ট করেন তাঁরা।  
 

bollywood grand private weddings
  • 3/8

প্রিয়াঙ্কা চোপড়া - নিক জোনাস 

 অনুষ্কা-বিরাটের পথ অনুসরণ করে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসও তাঁদের বিয়ের কথা গোপন রেখেছিলেন। ২০১৮ সালে, প্রিয়াঙ্কা-নিক যোধপুরের গ্র্যান্ড উমেদ ভবন প্রাসাদে বিয়ে করেন। এই রাজকীয় বিয়েতে, অতিথিদের ছবি তোলা,নিষিদ্ধ করা হয়েছিল। এরপরে, দম্পতির বিয়ের ছবি একটি ম্যাগাজিনের কাছে ২.৫ মিলিয়ন ডলারে বিক্রি হয়েছিল।

bollywood grand private weddings
  • 4/8

দীপিকা পাড়ুকোন-রণবীর সিং

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়েটাও ছিল বেশ গোপন। 'দীপবীরও' ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং করেছেন। এমনকী তাঁদেরও বিয়েতে, অতিথিদের ছবি তুলতে দেওয়া হয়নি। বিয়ের পর দীপিকা-রণবীর নিজেই নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিয়ের ছবি পোস্ট করেন। 
 

bollywood grand private weddings
  • 5/8

 ভিকি কৌশল- ক্যাটরিনা কাইফ 

এই মুহূর্তে আলোচনায় বলিউড জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। শুরু হয়েছে তাঁদের বিয়ের কাউন্ট ডাউন। আগামী ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট -ভিকি। গত ৬ ডিসেম্বর, 'ভিক্যাট' তাঁদের পরিবার এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে পৌঁছেছেন ডেস্টিনেশন ওয়েডিংয়ের ভেন্যুতে।

bollywood grand private weddings
  • 6/8

ভিকি এবং ক্যাটরিনা রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধবেন। সমগ্র বিয়ের থিম,গান এবং অনুষ্ঠানের বিবরণী নিয়ে ব্যস্ত এই মুহূর্তে সকলে। 'ভিক্যাট' -র বিয়েতেও রয়েছে চরম গোপনীয়তা।  এই ' বলিউড বিগ ফ্যাট ওয়েডিং' -এ অতিথিদের জন্য বেশ কিছু নিয়ম জারি করা হয়েছে।  
 

bollywood grand private weddings
  • 7/8

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়েতে, অতিথিদের এনডিএ -তে সই করতে হয়েছে বলে খবর। তাঁরা কেউই ভেন্যুতে মোবাইল ব্যবহার করতে পারবে না। কোনও ছবি তুলতে পারবেন না, এমনকী সোশ্যাল মিডিয়াতেও কোনও ছবি শেয়ার করতে পারবেন না।
 

bollywood grand private weddings
  • 8/8

ভেন্যুর বিষয় কাউকে তো বলাই যাবে না, সেই সঙ্গে একবার সেখানে প্রবেশের পর, বাইরের কারও সঙ্গে যোগাযোগ করা যাবে না। ভেন্যুতে কোনও রিল বা ভিডিও বানানো যাবে না। যাঁদের কাছে শুধুমাত্র গোপন 'কোড' থাকবে, তাঁরাই শুধু বিয়েতে প্রবেশাধিকার পাবেন। সমগ্র ভেন্যুটি নজরদারীতে রাখার জন্য তাহকবে ড্রোন।