scorecardresearch
 
বলিউড

Nawazuddin Siddiqui: একটি ছবিতে কত পারিশ্রমিক নেন 'সেল্ফ মেড ম্যান' নওয়াজ, জানেন?

নওয়াজউদ্দিন
  • 1/9

বলিউডে খুব কম অভিনেতাই আছেন যারা নিজের মতো করে নিজের পরিচয় তৈরি করেছেন। এর মধ্যে একজন নওয়াজউদ্দিন সিদ্দিকি, যাকে মানুষ আদর করে 'নওয়াজ' বলে ডাকে। নওয়াজউদ্দিন একজন প্রশিক্ষিত অভিনেতা। নিজের মতো করেই তিনি চলচ্চিত্র জগতে একটি পরিচিতি ও জায়গা করে নিয়েছেন। তার কাজ সিনেমা জগতের দর্শকদের কাছে খুবই পছন্দের। আন্তর্জাতিক স্তরেও কাজ করেছেন এই অভিনেতা।

নওয়াজউদ্দিন
  • 2/9

বলিউড সিনেমার 'হিট মেশিন' হিসেবে পরিচিত নওয়াজউদ্দিন। তিনি সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের একজন। নওয়াজউদ্দিন সিদ্দিকি শুধু একজন অভিনেতাই নন, একজন স্টেজ পারফর্মার এবং শিল্পীও।

নওয়াজউদ্দিন
  • 3/9

নওয়াজউদ্দিন তার অ্যাকশন এবং কমেডি ছবির জন্য পরিচিত। 'গ্যাংস অফ ওয়াসেপুর'-এ তাঁর অভিনয় বেশ পছন্দ হয়েছিল। ছবিটি পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ।

নওয়াজউদ্দিন
  • 4/9

নওয়াজউদ্দিনকে সেই অভিনেতাদের মধ্যে গণ্য করা হয় যারা অনেক হিট ছবি দিয়েছেন। ভারতীয় সোসাইটিতে উপস্থিত ছোট্ট গ্রামে নওয়াজউদ্দিনও প্রচুর অনুদান দেন। সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের একজন নওয়াজউদ্দিন। নওয়াজউদ্দিন সিদ্দিকির মোট সম্পত্তির কথা বলতে গেলে তা ৯৬ কোটি টাকা। মাসে এক কোটির বেশি আয় করেন। একই সময়ে বছরে ১২ কোটির বেশি আয়।

নওয়াজউদ্দিন
  • 5/9

কয়েক বছরে নওয়াজউদ্দিন তার পারিশ্রমিক ২৪ শতাংশ বাড়িয়েছেন। প্রতি ছবির পারিশ্রমিক হিসাবে ৬ কোটি টাকা নেন নওয়াজ। বর্তমানে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অনেক প্রজেক্ট রয়েছে, যেগুলোতে তিনি কাজ করছেন। তিনি খুবই ব্যস্ত তারকা। মুম্বইয়ের ভারসোভায় বাংলো আছে নওয়াজউদ্দিনের। তিনি ২০১৭ সালে এই বাড়িটি তৈরি করেছিলেন। এই সম্পত্তির দাম ১২.৮ কোটি টাকা। নওয়াজউদ্দিনের গাড়ির সংগ্রহ বেশ গড়পড়তা।

নওয়াজউদ্দিন
  • 6/9

তিনি মার্সিডিজ বেঞ্জ, বিএমডব্লিউ এবং অডি গাড়ির মালিক, যার মোট মূল্য ৪.৫ কোটি টাকা। একটি ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের জন্য নওয়াজউদ্দিন ১ কোটি টাকা নেন। তার ব্যক্তিগত বিনিয়োগের পরিমাণ ৮২ কোটি টাকা।

নওয়াজউদ্দিন
  • 7/9

সোশ্যাল মিডিয়াতেও নওয়াজউদ্দিনের ভালো ফ্যান ফলোয়ার রয়েছে। এখন নওয়াজউদ্দিন সিদ্দিকি মুম্বইয়ে নিজের স্বপ্নের বাংলো তৈরি করেছেন।

নওয়াজউদ্দিন
  • 8/9

সাদা মার্বেলের মতো দেখতে নওয়াজউদ্দিনের এই দোতলা সাদা বাংলোটি বাইরে থেকে দেখতে যেমন সুন্দর, ভেতরটাও তেমনই বিশেষ। এর ডিজাইন করেছেন নওয়াজউদ্দিন নিজেই।

নওয়াজউদ্দিন
  • 9/9

পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী, অভিনেতা নিজেই নিজের বাংলোর ইন্টেরিয়র ডিজাইনিং করেছেন। তিনি তার বাবার নামে তার বাংলোর নাম রাখেন 'নবাব'। তাঁর বাড়ির কাঠামো গ্রামের নওয়াজউদ্দিনের পুরনো বাড়ি থেকে অনুপ্রাণিত। অভিনেতা তার বাংলোর অভ্যন্তরটিকে তার ইচ্ছা অনুযায়ী পরিপূর্ণতা দেওয়ার জন্য ডিজাইন করেছেন।

 
; ; ;