scorecardresearch
 
মনোরঞ্জন

Deepika Padukone: দীপিকার এইরকম ছবি আগে হয়তো দেখেননি, দেখুন

কালো তা সে যতই কালো হোক
  • 1/7

সম্প্রতি নিজের সিনেমা প্রমোশনে লেগে রয়েছেন। এরই মধ্যে দীপিকা নিজের লোক দিয়ে ইন্টারনেটে আগুন ঝরাচ্ছেন। প্রতিদিনই দীপিকা নিজের আলাদা আলাদা অবতার এ হাজির হচ্ছেন। নিজের প্রতিটি লুকের সঙ্গেই দীপিকা পাড়ুকোন ফ্যান্সদের হৃদযন্ত্রের গতি বাড়িয়ে দিচ্ছেন।

কালো তা সে যতই কালো হোক
  • 2/7

শুক্রবার দীপিকা পাদুকোনকে ব্ল্যাক কালারের অত্যন্ত আকর্ষনীয় মিনি বডিকোন ড্রেসে দেখা গিয়েছে। এটি ফক্স লেদার-এর তৈরি এবং ওয়ান শোল্ডার, র‍্যাপারের মতো শরীরের সঙ্গে জড়িয়ে রয়েছে। দীপিকা পাদুকোন নিজের টোনড শরীরে এই পোশাক প্লান্ট করেছেন। সঙ্গে তাঁর পায়ের গোছকে আকর্ষণীয় করে তুলেছে দুর্দান্ত হাই হিল জুতো।

কালো তা সে যতই কালো হোক
  • 3/7

দীপিকা পাড়ুকোন নিজের আউটফিট এবং হেলথের এই লুককে গোল্ড ইয়ার রিং দিয়ে ম্যাচ করিয়েছেন। মেকাপের কথা বলতে গেলে তার স্মোকি আইস এর সঙ্গে স্ম্যাশ হাইলাইট এবং নুড লিপিস্টিক লাগিয়েছেন।

কালো তা সে যতই কালো হোক
  • 4/7

দীপিকা পাড়ুকোন-এর ড্রেস আকর্ষণীয় বটেই সঙ্গে তার শরীরী বিভঙ্গ সকলের মনোযোগ আকর্ষণ করছে। রয়েছে জুতোও। এর মধ্যে এর দামও আপনাকে জানিয়ে দেওয়া যাক, ব্ল্যাক লেদার পয়েন্টেড পাম্প এর দাম আটশো ত্রিশ ডলার অর্থাৎ ৬২ হাজার ২০০ টাকা।

কালো তা সে যতই কালো হোক
  • 5/7

দীপিকা পাড়ুকোন যে সুন্দর বডি হাগিং কালো মোহময়ী পোশাক পড়েছেন হেল্পান নামে ক্লদিং ব্র্যান্ডের। তার দাম ৫৫২ ডলারের কাছাকাছি যার অর্থাৎ হলো প্রায় ৪০ হাজার টাকার কাছে।

কালো তা সে যতই কালো হোক
  • 6/7

এই লুক ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। ভক্তেরা জমিয়ে তারিফ করছেন তাঁর। স্বাভাবিকভাবেই নিজের লোকদের দীপিকা পাড়ুকোন হিম ঠান্ডাতেও টেম্পারেচার বানানো শুরু বাড়িয়ে দিয়েছেন।

 

কালো তা সে যতই কালো হোক
  • 7/7

দীপিকা গেহরাইয়ার প্রমোশনের জন্য একের পর এক স্টাইলিশ ড্রেস এ নজরে আসছেন। তিনি এর আগে একটা বড় কোড এবং অরেঞ্জ কালারের কাটাউট ড্রেস পরে নিজের দিকে আকর্ষণ করেছিলেন।