scorecardresearch
 
বলিউড

Ranbir Kapoor Alia Bhatt: বেশ লম্বা রণবীর কাপুরের অ্যাফেয়ারের তালিকা

আলিয়া - রণবীর
  • 1/10

বলিউড অভিনেতা রণবীর কাপুরের বেশ কিছু অ্যাফেয়ার ছিল। এঁদের মধ্যে অনেকেই বলিউড অভিনেত্রী ছিলেন। বর্তমানে বলিউডের অন্য সেরা অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে রণবীরের অ্যাফেয়ার চলছে। দুজনের বিয়ে নিয়ে আলোচনাও শোনা যাচ্ছে বলিউড করিডোরে। তবে রণবীরের অ্যাফেয়ারের তালিকা বেশ লম্বা।

অবন্তিকা মালিক
  • 2/10

অবন্তিকা মালিক
অবন্তিকা মালিক আজ অভিনেতা ইমরান খানের স্ত্রী হতে পারেন, কিন্তু একটা সময় ছিল যখন বলিউডের চকলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার অ্যাফেয়ারের কথা শোনা গিয়েছিল। টিনএজ থেকে দুজনের মধ্যে সম্পর্ক ছিল বলে শোনা যায়।

নন্দিতা মাহতানি
  • 3/10

নন্দিতা মাহতানি
নন্দিতা মাহতানি একজন ফ্যাশন ডিজাইনার। তিনি ব্যবসায়ী সঞ্জয় কাপুরের প্রথম স্ত্রী ছিলেন। কিন্তু রণবীরের সঙ্গে তার সম্পর্কের খবরও সামনে আসে। কিন্তু বিষয়টি বেশি দূর এগোয়নি। দুজনের মধ্যে বয়সের অনেক পার্থক্যও ছিল।

প্রিয়াঙ্কা চোপড়া
  • 4/10

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রণবীর কাপুরের রোমান্স খুব ছোট ছিল। অঞ্জনা অঞ্জানি ছবিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। এই সময় দুজনের মধ্যে প্রেমের খবর পাওয়া যায়।

সোনম কাপুর
  • 5/10

সোনম কাপুর
সোনম কাপুর এবং রণবীর কাপুরকে সাওয়ারিয়া ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল। দুজনের মধ্যে ভালো বন্ডিংও ছিল। খবর ছিল যে রণবীর সোনমের সঙ্গে প্রতারণা করেছেন এবং তিনি তখন দীপিকা পাড়ুকোনের সঙ্গে অ্যাফেয়ারে জড়িয়েছেন।

দীপিকা পাড়ুকোন
  • 6/10

দীপিকা পাড়ুকোন
রণবীর কাপুরের সম্পর্ক বেশিদিন টেকেনি। কিন্তু দীপিকার সঙ্গে তাদের রোমান্স নিয়ে অনেক আলোচনা হয়েছিল। দুজনেই একে অপরের সঙ্গে ডেট করেছিলেন এবং সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তাদের দুজনকে আলাদা হতে হয়েছিল। ভক্তরাও রণবীর এবং দীপিকার জুটি পছন্দ করেছিলেন।

ক্যাটরিনা কাইফ
  • 7/10

ক্যাটরিনা কাইফ
যদি কারও প্রতি রণবীর কাপুরের ভালোবাসা দীর্ঘদিন টিকে থাকে, তাহলে সেটা ক্যাটরিনা কাইফ। দীপিকার থেকে বিচ্ছিন্ন হওয়ার পর রণবীরও খুব ভেঙে পড়েছিলেন। এমন পরিস্থিতিতে তিনি ক্যাটরিনা কাইফের সঙ্গ পান। জনসাধারণও এই জুটিকে পছন্দ করেছিলেন। দুজনের আলোচনা সর্বত্রই ছিল। দুজনের অনস্ক্রিন জুটিও ছিল সুপার হিট। দুজনের বিয়ে নিয়েও আলোচনা হয়েছিল। কিন্তু রণবীরের আগের সম্পর্কের মতো এটিও খারাপভাবে শেষ হয়েছিল। দুজনেই আলাদা হয়ে গেলেন। এই খবরে ভক্তরা সবচেয়ে বেশি অবাক হয়েছেন।

নার্গিস ফাখরি
  • 8/10

নার্গিস ফাখরি
নার্গিস ফাখরিও রণবীরের জীবনে প্রবেশ করেছিলেন। রকস্টার ছবির শুটিং চলাকালীন দুজন প্রেমে পড়েছিলেন বলে গুজব ছিল। এমনকী গুজব ছিল যে নার্গিসের কারণে রণবীর দীপিকাকে ছেড়ে চলে গেছেন।

অ্যাঞ্জেলা জনসন
  • 9/10

অ্যাঞ্জেলা জনসন
অ্যাঞ্জেলা এবং রণবীরকে ২০১১ সালে একসঙ্গে দেখা গিয়েছিল। দুজনকেই বহুবার একসঙ্গে দেখা গিয়েছিল এবং উভয়েরই এতে কোনও আপত্তি ছিল না। কিন্তু এই সম্পর্কের শেষটাও ছিল দুঃখজনক এবং কিছু কারণে দুজনে আলাদা হয়ে যান।

মাহিরা খান
  • 10/10

মাহিরা খান
পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে রণবীর কাপুরের রোমান্সের খবরও ছিল। দুজনের অনেক ছবিও প্রকাশিত হয়েছিল যাতে তাদের সুন্দর বন্ডিং দেখা গিয়েছিল। উভয়ই একটি ইভেন্টের অংশ হয়েছিলেন যেখানে তাদের একসঙ্গে দেখা গিয়েছিল।