scorecardresearch
 
বলিউড

PHOTOS: এই তারকাদের স্বপ্নের বাগান দেখলে আপনি চমকে যাবেন!

celebs garden picture তারকাদের বাগান
  • 1/7

করোনার ভাইরাসেরে ভয়াবহতার জন্য দেশের অনেক রাজ্যেই লকডাউন বা কার্ফু চলছে। বেশিরভাগ মানুষকেই ঘরে থাকতে পরামর্শ করা হচ্ছে। ফিরে এসেছে ওয়ার্ক ফর্ম হোম কাজের পদ্ধতি। এই পরিস্থিতিতে ফের নিজের ও পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন অনেকে। তারকারাও নিজেদের প্রিয় 'হবি'-তে ফিরছেন ধীরে ধীরে। বলিউডের অনেকেই বাগান খুব পছন্দ করেন। তাঁরা অনেক সময় নিজেদের সোশ্যাল পেজেও সেই ছবি শেয়ার করেন। এই রকমই কিছু বলি সেলেবের বিলাস বহুল গার্ডেন দেখলে আপনি চমকে যেতে পারেন। 

celebs garden picture তারকাদের বাগান
  • 2/7

অভিনেত্রী শিল্পা শেঠির বাগানে একটা বড় বুদ্ধ মূর্তি রয়েছে। সেখানেই তিনি যোগ ব্যায়াম করেনে এবং এটি তার খুব প্রিয় জায়গা। এছাড়াও তার নিজের একটি ছোট বাগান আছে, যেখানে পুদিনা, লেটুস, তুলসি সহ আরও একাধিক গাছ চাষ করেছেন তিনি। ফ্যানেদের জন্য একটি ভিডিয়োতে সেই ঝলকও দিয়েছিলেন অভিনেত্রী। 
 

celebs garden picture তারকাদের বাগান
  • 3/7

ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনীর একটি বাগান বাড়ি আছে রাঁচিতে। পরিবারের সঙ্গে সময় কাটাতে প্রায়ই তিনি সেখানে আসেন। এখানে তাঁর পোষ্যদের প্রশিক্ষণ দেওয়া হয়। সুন্দর করে সাজানো এই সবুজ উদ্যান দেখে যে কোনও কারও মন ভাল হয়ে যাবে। 
 

celebs garden picture তারকাদের বাগান
  • 4/7

সলমন খানের পানভেলের ফার্ম হাউজের ব্যাপারে কে না জানেন? প্রায় এক একর জমিতে তৈরি এই বাগান বাড়ি। এখানে সবুজ শাক-সবজি চাষ হয়। এছাড়াও একটি স্যুইমিং পুলও রয়েছে এখানে। বহুবার সলমনকে এখানে দেখা গেছে সময় কাটাতে। এই ফার্ম হাউজের জিম থেকে অনেক ছবি শেয়ার করেন সকলের প্রিয় ভাইজান। 

 

celebs garden picture তারকাদের বাগান
  • 5/7

অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্নার জুহুর বাড়িতে একটি বাগানও আছে। এখানেই নিজের বেশীরভাগ সময় কাটান টুইঙ্কেল। এখান থেকেই প্রায়ই গাছেদের সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রী। বাগানের মেয়ের সঙ্গেও কাটান কোয়ালিটি সময় কাটান টুইঙ্কেল। 
 

celebs garden picture তারকাদের বাগান
  • 6/7

তারকাদের বাগানের কথা হলে পতৌদি প্যালেস কীভাবে বাদ যায়? স্যুইমিং পুল থেকে শুরু করে সুন্দর করে সাজানো এই সবুজ উদ্যানে বসে প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করেন সোহা আলি খান, করিনা বা সইফ। 
 

celebs garden picture তারকাদের বাগান
  • 7/7

তবে এই বাগান বানাতে কত টাকা লেগেছে শুনলে অনেকেই চমকে যেতে পারেন! ৮০০ কোটি টাকা দিয়ে তৈরি হয়েছি  পতৌদি প্যালেসের গার্ডেন। এক এক্রের বেশি জমি রয়েছে এখানে। নিউ ইয়ার পার্টি থেকে শুরু করে তৈমুরের বার্থ ডে পার্টিও এখানেই সেলিব্রেট করা হয়েছে বিভিন্ন সময়ে।