scorecardresearch
 
ওটিটি

Most Awaited Web Series: এই ১০ ওয়েব সিরিজের অপেক্ষায় গোটা দেশ

ওয়েব
  • 1/11

'... অন্তরে অতৃপ্তি র'বে সাঙ্গ করি' মনে হবে শেষ হয়ে হইল না শেষ।' একেবারে অতৃপ্তি রেখেই শেষ হয়েছে এ সব ওয়েব সিরিজ। তারই অপেক্ষায় গোটা দেশ। বর্তমান পরিস্থিতিতে শুটিং বন্ধ। তবে এর মধ্যে কয়েকটি সিরিজের পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। তাই দেরিতে হলেও মুঠোফোন বা টিভির স্ক্রিনে পৌঁছে যাবে দুর্দান্ত সব ওয়েব সিরিজগুলি। দেখুন এমনই ১০টি ওয়েব সিরিজ, যার জন্য সকলেই অধীর আগ্রহ নিয়ে বসে রয়েছেন।

পঞ্চায়েত ২
  • 2/11

পঞ্চায়েত ২
জীতেন্দ্র কুমার, রঘুবীর যাদব এবং নীনা গুপ্তার অসাধারণ ত্রিগলবন্দি। প্রথম সিজন ভীষণ উপভোগ্য ছিল। দ্বিতীয় সিজনের জন্য তার পর থেকেই অপেক্ষায় ছিলেন দর্শকরা। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা দ্বিতীয় সিজনের।

 

রে
  • 3/11

RAY
সত্যজির রায়ের ছোটগল্প নিয়ে বেশ কয়েকটি এপিসোড জুড়ে এই সিরিজ তৈরি হয়েছে। পরিচালনায় দায়িত্বে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়, অভিষেক চৌবে এবং ভাসন বালা। মুখ্য ভূমিকায় দেখা যাবে মনোজ বাজপায়ী, কে কে মেনন, আলি ফজল, শ্বেতা বসু প্রসাদ, চন্দন রায় সান্যাল প্রমুখকে।

মির্জাপুর ৩
  • 4/11

মির্জাপুর ৩
প্রথন দুটি সিজন একেবারে চেটেপুটে খেয়েছেন দর্শকরা। প্রাপ্তবয়স্ক এবং প্রাপ্ত মনষ্ক দর্শকদের জন্য তৈরি এই সিরিজ। দ্বিতীয় সিজনের শেষে ওই সেমি কোলনেই শেষ হয়েছে। পূর্ণচ্ছেদ পড়েনি। সবচেয়ে বড় কথা তিন নম্বর সিজনের ঘোষণা হয়ে গিয়েছে। সব কিছু ঠিকঠাক চললে চলতি বছরেই মুক্তি পাবে।

 

মুম্বই ডায়ারিজ ২
  • 5/11

মুম্বই ডায়ারিজ ২
২৬/১১ মুম্বই হামলার ঘটনার উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই সিজন। হামলার ঠিক পর মানুষের প্রাণ বাঁচানোর জন্য যাঁরা বুক চিতিয়ে লড়েছেন এটা তাঁদের কাহিনি। সিজনে দেখা যাবে মোহিত রায়না, কঙ্কনা সেন শর্মা, টিনা দত্ত, শ্রেয়া ধন্বন্তরী প্রমুখকে।

স্পেশাল অপস ১.৫
  • 6/11

স্পেশাল অপস ১.৫
এটা ঠিক দ্বিতীয় সিজন নয়, এটা প্রথম সিজনের প্রিক্যুয়েল। একেবারে নীরজ পাণ্ডে সিগনেচার স্টাইল। এর আগে বেবি সিনেমা তৈরি করে তার প্রিক্যুয়েল নাম শাবানা তৈরি করেছিলেন। স্পেশাল অপসের প্রথম সিজন যেখানে শেষ করার সেখানেই করেছেন পরিচালক। দ্বিতীয় সিজনে মূল প্রোটাগনিস্ট হিম্মত সিংয়ের ঘটনা সামনে আসবে।

আরণ্যক
  • 7/11

আরণ্যক
সুপারন্যাচরাল ক্রাইম থ্রিলার। হিমাচল প্রদেশে একজন বিদেশিনী তরুণী নিখোঁজ হওয়ার পর তদন্তে নামে পুলিশ। পরতে পরতে উঠে আসে নানা মিথের মিথ্যা। মূল ভূমিকায় দেখা যাবে রবিনা তন্ডন, পরমব্রত চট্টোপাধ্যায়, আশুতোষ রান-কে।

কোটা ফ্যাক্টরি ২
  • 8/11

কোটা ফ্যাক্টরি ২
২০১৯-এ প্রথম সিজন দারুণ জনপ্রিয় হয়েছিল। তার কিছু দিন পর থেকেই দ্বিতীয় সিজনের কাজ শুরু হয়েছিল বলে খবর। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা রয়েছে কোটা ফ্যাক্টরি সিজন ২-এর।

আরিয়া ২
  • 9/11

আরিয়া ২
সুস্মিতা সেন, সিকন্দর খের অভিনীত প্রথম সিজন দারুণ জনপ্রিয় হয়েছিল। গত বছরের অন্যতম সেরা থ্রিলার ওয়েব সিরিজের তকমা পেয়েছিল আরিয়া। কিছু দিন আঘে দ্বিতীয় সিজনের ঘোষণা করা হয়েছে।

দিল্লি ক্রাইম ২
  • 10/11

দিল্লি ক্রাইম ২
২০১২ সালের নারকীয় গণধর্ষণ এবং খুনের তদন্তের প্রত্যেকটি খুঁটিনাটি তুলে ধরেছিল এই সিজন। এ বার নতুন সিজনে নতুন ঘটনার তদন্ত তুলে ধরা হবে। সিজনে দেখা যাবে শেফালি শাহ, রসিকা দুগল, রাজেশ তাইলাং প্রমুখকে।

দ্য ফ্যামিলি ম্যান ২
  • 11/11

দ্য ফ্যামিলি ম্যান ২
প্রথম সিজনের শেষে কী হল তা না বলেই এপিসোড শেষ করেছিলেন পরিচালকদ্বয় রাজ এবং ডিকে। দ্বিতীয় সিজনের টিজারে দেখা যাচ্ছে কোনও অজ্ঞাত জায়গায় গল্পের প্রোটাগনিস্ট শ্রীকান্ত (মনোজ বাজপায়ী) আত্মগোপন করে রয়েছেন। তিনি কী ভাবে ফিরে আসেন, এবং আগেন সিজনের অসমাপ্ত কাজ কী ভাবে শেষ করেন সেটা দিয়েই হয়তো সিজন শুরু হতে পারে।