scorecardresearch
 
বলিউড

আসল ভূতের খপ্পড়ে পড়েছিলেন এই বলি তারকারা! জানতেন?

আসল ভূতের খপ্পড়ে পড়েছিলেন এই বলি তারকারা! জানতেন?
  • 1/9

আপনি জেনে অবাক হবেন যে বলিউডের অনেক তারকা আছেন যারা বাস্তব জীবনে ভূতের মুখোমুখি হয়েছেন। তার জন্য এই অভিজ্ঞতা খুবই বিপজ্জনক ছিল। এই তারকারা ভৌতিক ছবির অংশ হয়ে উঠলেও বাস্তব জীবনে ঘটে যাওয়া ঘটনা তাদের নাড়া দিয়েছে। চলুন জেনে নেওয়া যাক তালিকায় কারা কারা রয়েছেন।

বিপাশা বসু
  • 2/9

বিপাশা বসু

'রাজ'-এর মতো হরর ছবি করেছেন বিপাশা বসু। তার মতে, 'রাজ'-এর শুটিং চলাকালীন তিনি যে হোটেলে ছিলেন সেটি ভূতুড়ে ছিল এবং সেখানে কিছু অদ্ভুত ঘটনাও ঘটতে দেখেছেন তিনি।

ভিকি কৌশল
  • 3/9

ভিকি কৌশল

'ভূত: দ্য হান্টেড শিপ'-এর শুটিং চলাকালীন ভিকি কৌশলের সঙ্গে ঘটে এক ভয়ঙ্কর ঘটনা। শুটিং চলাকালীন একটি বড় মই তাঁর উপর হঠাৎ পড়ার উপক্রম। হাত দিয়ে তিনি কোনও ক্রমে মাথা বাঁচানোর যখন চেষ্টা করছেন সে সময় হঠাৎ মইটি শূন্যে কোনও সাপোর্ট ছাড়াই আটকে গিয়েছিল। এটা দেখে তিনি খুব ভয় পেয়ে গিয়েছিলেন।

বরুণ ধাওয়ান
  • 4/9

বরুণ ধাওয়ান

ABCD 2-এর শুটিং করতে লাস ভেগাসে গিয়েছিলেন বরুণ ধাওয়ান। তার মতে, তিনি যে হোটেলে ছিলেন সেখানেই একজন গায়ক মারা গেছেন। মাঝরাতে ওই হোটেলে গানের আওয়াজ শুনতে পান বরুণ এবং দরজা নিজে থেকেই খুলতে দেখেন তিনি।

আলায়া ফার্নিচারওয়ালা
  • 5/9

আলায়া ফার্নিচারওয়ালা

আলায়ার মতে, তিনি যখন নিউইয়র্কে পড়াশোনা করছিলেন, তখন তার সঙ্গে একটি ভীতিকর দুর্ঘটনা ঘটেছিল। তিনি জানান, তিনি যে ফ্ল্যাটে থাকতেন, সেখানে একটি ভূতও থাকত।  মাঝরাতে ভীতিকর শব্দ শুনতে পেতেন তিনি। তাঁর মতে, মাঝে মাঝে তার শাওযারনা নিজে থেকেই চলত।

রণবীর সিং
  • 6/9

রণবীর সিং

রণবীর সিং বাস্তব জীবনেও ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন। তাঁর মতে, তিনি 'বাজিরাও মাস্তানি'-এর সেটে পেশওয়া বাজিরাওয়ের আত্মা অনুভব করেছিলেন। তিনি বলেছিলেন যে সেটের একটি দেওয়াল সাদা ধুলোয় আবৃত ছিল, যেখানে তিনি পেশওয়ার ছবি দেখেছিলেন।

কৃতি স্যানন
  • 7/9

কৃতি স্যানন

কৃতি স্যাননও ভূতের সম্মুখীন হয়েছেন। তাঁর মতে, 'দিলওয়ালে' ছবির শুটিং চলাকালীন দুর্ঘটনাটি ঘটে। শুটিং চলাকালীন কৃতি যখন তার মেকআপ করাচ্ছিল, তখন তার মনে হয়েছিল কেউ তাকে ধাক্কা দিয়েছে। এছাড়াও, কাছে রাখা লোশনের বোতলটি নিজে থেকে পড়ে যায় এবং যখন সে আবার সেই বোতলটি রাখে, বোতলটি আবার নিজের উপর পড়ে যায়।

ইমরান হাশমি
  • 8/9

ইমরান হাশমি

ইমরান হাশমি অনেক হরর ছবি করেছেন। কিন্তু আপনি কি জানেন যে বাস্তব জীবনেও তিনি ভূতের পাল্লায় পড়েছিলেন। তিনি একবার ছুটি কাটাতে রাজস্থানের মাথেরান গিয়েছিলেন। সেখানে তিনি যে হোটেলে ছিলেন, সেখানে রাতে তিনি অদ্ভুত হাঁটার শব্দ এবং চিৎকার শুনতে পান।

রাজকুমার রাও
  • 9/9

রাজকুমার রাও

ভয়ঙ্কর ঘটনা ঘটেছে রাজকুমার রাওয়ের সঙ্গেও। এটি সেই সময়ের কথা যখন তিনি 'স্ত্রী' ছবির শুটিংয়ে মধ্যপ্রদেশের চান্দেরিতে গিয়েছিলেন। সেখানে রাতে শুটিংয়ের সময় রাস্তায় অদ্ভুতভাবে আলো জ্বলতে-নিভতে দেখেন তিনি। ঘটনার পর খুব নার্ভাস হয়ে পড়েছিলেন।