scorecardresearch
 

'নায়ক গভীর রাতে ডাকলে গিয়ে শুতেই হবে, নাহলে কাজ পাবেন না'

বোল্ড অ্যান্ড বিউটিফুল মল্লিকা শেরাওয়াতের (Mallika Sherawat) প্রতিটি স্টাইল বিশেষ। চলচ্চিত্রে অন্তরঙ্গ দৃশ্য দিয়ে লাইমলাইটে থাকা মল্লিকা শেরাওয়াত বাস্তব জীবনে যথেষ্ট সোজাসাপ্টা মনোভাবের মানুষ। গত কয়েকদিন ধরেই নিজের বক্তব্য নিয়ে আলোচনায় রয়েছেন মল্লিকা। বিশ্বের সামনে প্রতিনিয়ত ইন্ডাস্ট্রির কালো অধ্যায় একের পর এক খুলছেন এই অভিনেত্রী।

Advertisement
মল্লিকা শেরাওয়াত মল্লিকা শেরাওয়াত

বোল্ড অ্যান্ড বিউটিফুল মল্লিকা শেরাওয়াতের (Mallika Sherawat) প্রতিটি স্টাইল বিশেষ। চলচ্চিত্রে অন্তরঙ্গ দৃশ্য দিয়ে লাইমলাইটে থাকা মল্লিকা শেরাওয়াত বাস্তব জীবনে যথেষ্ট সোজাসাপ্টা মনোভাবের মানুষ। গত কয়েকদিন ধরেই নিজের বক্তব্য নিয়ে আলোচনায় রয়েছেন মল্লিকা। বিশ্বের সামনে প্রতিনিয়ত ইন্ডাস্ট্রির কালো অধ্যায় একের পর এক খুলছেন এই অভিনেত্রী। এবার আবারও এমন কথা বললেন মল্লিকা যা নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।


কাস্টিং কাউচ নিয়ে কী বললেন মল্লিকা?

মল্লিকা শেরাওয়াত তার নতুন সাক্ষাৎকারে আরও একবার মানুষকে ইন্ডাস্ট্রির অন্ধকার সত্য সম্পর্কে সচেতন করেছেন। সাক্ষাৎকারে মল্লিকা ইন্ডাস্ট্রির কাস্টিং কাউচ (Casting Couch) সম্পর্কে কথা বলেছিলেন এবং আরও বলেছিলেন যে তিনি যখন আপস করতে অস্বীকার করেছিলেন, তখন অনেকগুলি প্রকল্প তার হাত থেকে চলে গিয়েছিল।

মল্লিকা শেরাওয়াত বলেছেন, সমস্ত এ-লিস্টার নায়করা আমার সঙ্গে কাজ করতে অস্বীকার করেছিল কারণ আমি আপস করছিলাম না। এরা এমন অভিনেত্রীদের পছন্দ করেন যাদের এরা নিয়ন্ত্রণ করতে পারেন এবং যারা এদের সঙ্গে আপস করতে পারেন। কিন্তু আমি সেরকম নই। এটা আমার ব্যক্তিত্ব নয়।

মল্লিকা আরও বলেন- কারও ইচ্ছা অনুযায়ী নিজেকে চালাতে পারি না। রাত ৩ টেয় যদি একজন নায়ক আপনাকে ফোন করে এবং বলে - আমার বাড়িতে এসো, তবে আপনাকে যেতে হবে। যদি আপনি নেক্সাসের অংশ হন এবং তার সঙ্গে সিনেমা করছেন তবে আফনাকে যেতেই হবে। না গেলে বুঝবেন সিনেমা থেকে আপনাকে বার করে দেওয়া হবে।


মল্লিকা যখন অন্তরঙ্গ দৃশ্য করার জন্য দীপিকাকে কটূক্তি করেছিলেন

কিছু দিন আগে বলিউড অভিনেত্রী দীপিকা পাদুকোনকেও নিশানা করেছিলেন মল্লিকা শেরাওয়াত। মল্লিকা বলেছিলেন যে তিনি ২০০৪ সালের সিনেমা মার্ডারে যে ধরণের সাহসী এবং অন্তরঙ্গ দৃশ্য করেছিলেন, দীপিকা এখন তা করেছেন এবং তিনি প্রশংসিতও হয়েছেন। কিন্তু মল্লিকা যখন এই ধরনের দৃশ্য করেছিলেন, তখন তার জন্য অশ্লীল কথা বলা হয়েছিল।

Advertisement

 

Advertisement