scorecardresearch
 

বলিউড

কালো পোশাকে ঘায়েল করলেন Anushka Sharma, দেখুন ভাইরাল ছবি

26 May 2022

অনুষ্কা শর্মা আজকাল তার লুক দিয়ে সকলকে ঘায়েল করতে ব্যস্ত। করণ জোহরের পার্টিতে অনুষ্কা এসেছিলেন গ্ল্যামারাস স্টাইলে, যা দেখে আপনারও হুঁশ উড়ে যাবে। অনুষ্কার এই অসাধারণ স্টাইলে তার স্বামী বিরাট কোহলিও মন হারাচ্ছেন। পোস্টে বিরাট মন্তব্য করেছেন, 'ওয়াও ️😍❤️😍❤️😍'. একই সঙ্গে অনেক ভক্তও তার প্রশংসা করতে ক্লান্ত নন। অনেক ভক্ত অনুষ্কাকে সবচেয়ে সুন্দরী বলে বর্ণনা করেছেন।

হাতে হাত রেখে করণ জোহরের পার্টিতে Hrithik-Saba, দেখুন ছবি

26 May 2022

হৃতিক রোশন এবং সাবা আজাদ (Hrithik Roshan Saba Azad) বলিউডের নতুন হট এবং সুখী দম্পতি। দুজনের প্রেমের আলোচনা চলছে সর্বত্র। এমতাবস্থায় দুজনেই তাদের ভালোবাসার রঙে রাঙাচ্ছেন পুরো মুম্বই শহর। করণ জোহরের পার্টিতে হৃতিক ও সাবাকে বেশ রোমান্টিক স্টাইলে দেখা গিয়েছে।

দীপিকা পাদুকোন

Cannes 2022: পোশাকের সঙ্গে ম্যাচিং বুট! ফ্যাশন গোল দিচ্ছেন Deepika

26 May 2022

দীপিকা পাদুকোনের (Deepika Padukone) জাদু মাথা উঁচু করে চলেছে ভক্তদের। কান উৎসবে (Cannes 2022) প্রতিদিনই ফ্যাশনের নতুন মাত্রা স্থাপন করছেন দীপিকা। একটি লম্বা গাউন, একটি অফ শোল্ডার বডি কন ড্রেস বা একটি হাফ প্যান্ট স্যুট, দীপিকাকে কেবল আশ্চর্যজনক দেখাচ্ছে। কান উৎসবের নবম দিনে, দীপিকা আবার এমন ছবি পোস্ট করেছেন, যা দেখে তার ভক্তদের আনন্দের সীমা নেই।

অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন

কেরিয়ারের শুরুতে মডেলিং করে ১৫০০ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন ঐশ্বর্য!

25 May 2022

Aishwarya Rai Bachchan: ঐশ্বর্য, চলচ্চিত জগতেরে পা রাখেন ১৯৯৭ সালে। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসব থেকে ফিরেছেন অমিতাভ বচ্চনের পুত্রবধূ। বলিউড নায়িকার লুক বেশ ভাইরাল হয়েছে ইতিমধ্যে। 

Cannes 2022: গাউনে লালপরী Deepika Padukone! দেখুন ছবি

25 May 2022

দীপিকা পাদুকোন (Deepika Padukone) কান 2022 ফিল্ম ফেস্টিভ্যালে (Cannes FIlm Festival 2022) প্রতি দিনই খবরে থাকছেন। অভিনেত্রী কানের রেড কার্পেটে তার সুপার সিজলিং লুক দিয়ে সারা বিশ্বের মানুষকে পাগল করে তুলছেন। এখন কান থেকে দীপিকার একটি নতুন লুক সামনে এসেছে, যা এতটাই স্বপ্নময় যে আপনি অভিনেত্রী থেকে চোখ সরাতে পারবেন না।

মালাইকা অরোরা

বিকিনিতে মোহময়ী 'Mermaid' Malaika! দেখুন Viral Pictures

25 May 2022

মালাইকা অরোরা (Malaika Arora) প্রায়শই তার ছবি এবং গ্ল্যামারাস লুক দিয়ে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন। মালাইকা ৪৮ বছর বয়সি হতে পারেন কিন্তু তার ফিটনেস কারও থেকে কম নয়, সৌন্দর্যের দিক থেকে তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা সহজ কাজ নয়। প্রায়শই, ভক্তরা তাদের সাহসী এবং কিলার ছবি দিয়ে পাপারাজ্জিদের দৃষ্টি আকর্ষণ করেন।

টাইগার - সুভান

ভক্তের ভগবান! নাচে মুগ্ধ পাকিস্তানি ভক্তের ডাকে সাড়া টাইগারের

25 May 2022

যে তারকাকে তিনি নিজের আইডল মনে করে, সেই টাইগার স্বয়ং তার সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করবে, তা বোধহয় স্বপ্নেও ভাবতে পারেনি সুভান। সাংবাদিকের টুইটের পর, টাইগার শ্রফ সুভানের নাচের প্রশংসা করেন এবং তার সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেন। সুভান টাকায় ধনী নাও হতে পারে, কিন্তু মেধার দিক থেকে সে কারও থেকে কম নয়।

Kangana Ranaut: পর পর ৪ ফ্লপ! বলিউড 'ক্যুইন'-এর রাজত্ব কি শেষ?

25 May 2022

কুইনের পরে, কঙ্গনা রানাউতের সফল চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে তনু ওয়েডস মনু রিটার্নস, মণিকর্ণিকা। এরই মধ্যে তার অভিনীত অনেক ছবিই ফ্লপ। এর মধ্যে রয়েছে রিভলভার রানী, উঙ্গলি, আই লাভ নিউইয়র্ক, কাট্টি বাট্টি, রেঙ্গুন, সিমরনের মতো সিনেমা। জেনে নিন কঙ্গনা রানাওয়াতের ফ্লপ ছবি সম্পর্কে।

দীপিকা পাদুকোন

Cannes 2022: কালো গাউন স্মোকি চোখ! ফের পাগল করলেন Deepika Padukone

24 May 2022

দীপিকা পাদুকোন (Deepika Padukone) আবারও ভক্তদের উফফ... বলতে বাধ্য করলেন তার গর্জাস লুক দিয়ে। হ্যাঁ, বলিউডের সবচেয়ে অত্যাশ্চর্য অভিনেত্রী দীপিকা পাদুকোনের একটি নতুন লুক কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২-এ (Cannes Film Festival 2022) মাদকতা ছড়িয়ে দিয়েছে। বিশ্বাস করুন, দীপিকাকে এই লুকে সত্যিকারের ডিভা মনে হচ্ছে।

১৬ বছর ৩৬ ছবি আর মাত্র ৫ হিট, বলিউডে কঙ্গনা-জাদু কি শেষ?

24 May 2022

কঙ্গনা রানাউত বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেত্রী, এতে কোনও সন্দেহ নেই। কঙ্গনার অবশ্যই অভিনয় প্রতিভা আছে। কিন্তু তার উদ্যম প্রায়ই তার কাজের পথে বাধা আনে। কঙ্গনার ছবির জন্য অপেক্ষা করেন ভক্তরা। কিন্তু মনে হয় কেউ তার ছবি দেখতে যান না।

করিনা কাপুর খান

দার্জিলিঙে জমাটি ঠান্ডায় করিনার মুখে ফ্রেঞ্চ ফ্রাই!

23 May 2022

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) আজকাল দার্জিলিঙে তার নতুন ছবির শুটিং করছেন। ব্যস্ত থাকা সত্ত্বেও করিনা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। এমন পরিস্থিতিতে এখন তিনি দার্জিলিঙের ঠান্ডায় ফ্রেঞ্চ ফ্রাই উপভোগ করার একটি ভিডিও শেয়ার করেছেন। করিনা তার সহ-অভিনেতা বিজয় ভার্মা এবং মেকআপ আর্টিস্টের সঙ্গে প্রচুর সময় কাটাচ্ছেন।