scorecardresearch
 
 

বলিউড

আরিয়ান খান

আজও জামিন মিলল না আরিয়ানের, থাকতে হবে জেলেই

27 Oct 2021

Aryan Khan Bail Plea: বুধবারও জামিন মিলল না আরিয়ান খানের। বৃহস্পতিবার পর্যন্ত শুনানি মুলতবি করা হল শাহরুখ- গৌরী পুত্রর। একই সঙ্গে আজ জামিন মেলেনি আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্ট, মুনমুন ধমেচা সহ বাকিদের। 

রণবীর কাপুর - আলিয়া ভাট

রণবীর-আলিয়ার বিয়ের সানাই কি বাজতে চলেছে? জানালেন সোনি রাজদান

27 Oct 2021

এবার এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রীর মা সোনি রাজদান। আমরা আপনাকে বলি যে রণবীর কাপুর একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, তিনি গত বছরই বিয়ে সেরে ফেলতে চাইছিলেন। কিন্তু লকডাউনের কারণে সব পিছিয়ে দিতে হয়েছিল। চলতি বছরেই বিয়ে করতে পারেন দম্পতি, এমনই আলোচনা চলছে।

বলিউডের এই ৫ অভিনেত্রীর হস্তমৈথুনের দৃশ্য নিয়ে হয়েছে বিতর্ক!

27 Oct 2021

Women Masturbation Scenes: বেশ কয়েকটি হিন্দি ছবি ও ওয়েব সিরিজে, নায়িকাদের হস্তমৈথুন দৃশ্য গত কয়েক বছরে রীতিমতো চর্চায়। ট্রোলিং, সমালোচনা যেমন মিলেছে, তেমন সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য প্রশংসিতও হয়েছেন অভিনেত্রীরা।

আরিয়ান খান

আজ আরিয়ানের ফের শুনানি, হাইকোর্টে মিলবে স্বস্তি?

27 Oct 2021

আরিয়ান খানের মামলা লড়ছেন ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। মঙ্গলবার, এনসিবি এবং আরিয়ান খানের আইনজীবীরা আদালতে জোরালো যুক্তি উপস্থাপন করেছিলেন। NCB যখন আরিয়ান খানের জামিন পাওয়ার তীব্র বিরোধিতা করেছিল, তখন মুকুল রোহাতগি আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে প্রশ্ন তোলেন।

সইফ আলি খানের রয়েছে ৫ হাজার কোটি টাকার সম্পত্তি

৫০০০ কোটি টাকার মালিক সইফ, তাও সন্তানদের দিতে পারবেন না কিছুই! কেন?

27 Oct 2021

বলিউড অভিনেতা সাইফ আলি খানকে কেবল পতৌদির নবাব নয় তাঁকে বলিউডের নবাবও বলা হয়। তিনি রাজপরিবারের সদস্য। অভিনেতা বছরে অনেক ছবি এবং বিজ্ঞাপন থেকে প্রচুর অর্থ উপার্জন করেন, তারওপর তার পূর্বপুরুষের বিশাল সম্পত্তিও রয়েছে। রিপোর্ট অনুযায়ী, হরিয়ানার পতৌদি প্যালেস এবং ভোপালে পৈতৃক সম্পত্তি-সহ অভিনেতার ৫০০০ কোটি টাকার সম্পত্তি রয়েছে। কিন্তু এর মধ্যে আশ্চর্যের বিষয় হল এত বিশাল সম্পত্তির মালিক হয়েও সইফ তা তার সন্তানদের দিতে পারছেন না।

ভিকি কৌশল - ক্যাটরিনা কাইফ

ডিসেম্বরের মধ্যেই বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা

27 Oct 2021

খবর ছিল তাঁরা চুপি চুপি আংটি বদলও করেছেন। মাঝে মধ্যেই ভিকিকে গভীর রাতে ক্যাটরিনার ফ্ল্যাট থেকে বেরতে দেখা গিয়েছিল। এ সবের মাঝে বিয়ের খবর যে মিথ্যে তা জানাতে দুজনের পি আর টিম আসরে নেমেছিল। কিন্তু শেষ পর্যন্ত সত্যি চাপা থাকল না বেশি দিন। তাঁরা যে বিয়ে করছেন এবং তা চলতি বছরেই সে খবর প্রকাশিত হয়েছে সম্প্রতি।

কাস্টমস-কর-ড্রাগস, সমীর ওয়াংখেড়ের ১৩ 'বলিউড অ্যাকশান'

27 Oct 2021

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করেছে এনসিবি। এখনও জামিন পাননি আরিয়ান। আইআরএস অফিসার সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি। তবে আরিয়ানই অবশ্য প্রথম নন। এর আগেও বিবিধ সময় বিভিন্ন বলিউড সেলেব্রিটির বিরুদ্ধে নানান ঘটনায় পদক্ষেপ করতে দেখা গিয়েছে সমীর ওয়াংখেড়েকে। একনজরে দেখে নেওয়া যাক এই আইআরএস অফিসারের এতদিনের 'বলিউড অ্যাকশান'।

পরতে পরতে যৌনতা, স্নানঘরে রিয়ার উষ্ণতায় কাবু নেটপাড়া

26 Oct 2021

Riya Sen: রিয়া সেনের ইন্সটা প্রোফাইলে উঁকি মারলেই দেখা যায় তাঁর বোল্ড লুক। অভিনয়ের জন্য বিশেষ জনপ্রিয়তা না পেলেও, স্টাইল স্টেটমেন্টে নজর কাড়েন তিনি। অভিনেত্রী রিয়া সেন খুবই সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়।

ওরিয়ান খান - অনন্যা পাণ্ডে

গাঁজার ডিমান্ড... কোকেনের কল, সামনে এল আরিয়ান-অনন্যার হোয়াটসঅ্যাপ চ্যাট

26 Oct 2021

আরিয়ান খান এবং অনন্যা পাণ্ডের মধ্যে হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে যে স্ক্রিনশটগুলি প্রকাশিত হয়েছে, সেখানে একটি স্ক্রিনশট একটি গ্রুপ চ্যাটের অংশ। যেখানে আরিয়ানকে "কোকেন টুমরো" প্রস্তাব করতে দেখা যায়। অন্য একটি চ্যাটে আরিয়ানকে 'NCB'-র নামে তার বন্ধুদের ভয় দেখাচ্ছেন।

কিরণ গোসাবী ও আরিয়ান খান

'আরিয়ান বলেছিল মা-বাবার সঙ্গে কথা বলিয়ে দিন,' SRK-পুত্রের সঙ্গে সেলফি বিতর্কে বিস্ফোরক তথ্য

25 Oct 2021

রবিবার, ২৪ অক্টোবর শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদকের মামলায় উঠে আসে চমকপ্রদ তথ্য। সোমবার, আরিয়ানের সঙ্গে সেলফি তোলা কিরণ গোসাবীর দেহরক্ষী প্রভাকর সেল এ বিষয়ে বিস্ফোরক তথ্য জানান। আজ তকের সঙ্গে কথাবার্তায় প্রভাকর জানান, আরিয়ান খানকে ছেড়ে দেওয়ার জন্য কিরণ গোসাবী ২৫ কোটি টাকা দাবি করেছিলেন। প্রভাকর সেলের মতে, গোসাবী আরিয়ান খানকে ছাড়ার জন্য ২৫ কোটি টাকা চাওয়া হয়েছিল।

আরিয়ানের সঙ্গে গৌরী

শাহরুখের পর আরিয়ানকে দেখতে জেলে মা গৌরী খান

25 Oct 2021

শাহরুখের পর এখন তার স্ত্রী গৌরী খান (Gauri Khan) তার ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে (Arthur Road Jail) পৌঁছে যাচ্ছেন। শাহরুখ খান এবং গৌরী খান দুজনেই আরিয়ানকে নিয়ে খুব চিন্তিত। শাহরুখ ও গৌরী দুজনেই আরিয়ানের সঙ্গে দেখা করতে জেলে যাচ্ছেন।