scorecardresearch
 
Advertisement

বলিউড

রাকুল প্রীত সিংয়ের ভাই গ্রেফতার

গ্রেফতার রাকুল প্রীত সিংয়ের ভাই, জড়িত মাদক পাচার কাণ্ডে

15 Jul 2024

Rakul Preet Singh: মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের ভাই আমন প্রীত সিং সহ আরও ৪ জনকে হায়দরাবাদ পুলিশ গ্রেফতার করল। সোমবার অভিনেত্রীর ভাইকে গ্রেফতার করা হয়। তেলেঙ্গানার অ্যান্টি নারকোটিক্স ডিপার্টমেন্টের তরফে তল্লাশি চালিয়ে ২.৬ কেজি কোকেন উদ্ধার করা হয়।

রাধিকা মার্চেন্টের বিদায়ি লুকস

বেনারসী লহেঙ্গায় সোনার কাজ, দেখুন আম্বানিদের ছোট বউয়ের বিদায়ি লুকস

13 Jul 2024

Anant-Radhika Wedding: অবশেষে সব অপেক্ষার অবসান। রাজকীয় বিয়ে সম্পন্ন হল মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানির। অনন্ত তাঁর দীর্ঘকালের বন্ধু তথা প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে সাতপাক ঘুরলেন। গত বছর থেকেই এই গ্র্যান্ড বিয়ে নিয়ে চর্চা কম ছিল না। রাধিকা-অনন্তের বিয়েতে গোটা বলিউড শুধু নয়, হাজির ছিলেন বিশ্বের দেশ-বিদেশের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বরা।

রাধিকা মার্চেন্টের প্রথম লুক

কনের বেশে রাধিকার EXCLUSIVE ছবি প্রকাশ্যে, গুজরাতি সাজে লেন্সবন্দি অম্বানির পুত্রবধূ

12 Jul 2024

অনন্ত অম্বানির হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের বিয়ের প্রথম লুক প্রকাশ্যে এসেছে। লাল নয় অফ হোয়াইট লেহেঙ্গায় সাজলেন রাধিকা। লেহেঙ্গার লম্বা ঘের, সাবেকি গয়নায় রানীর মতো সেজেছেন অম্বানীর পুত্রবধূ।বিয়েতে রাধিকার পরনে ঐতিহ্যবাহী লাল এবং অফ হোয়াইটের লেহেঙ্গা। ভারী গয়নার সঙ্গে ছোট্ট টিপ আর হালকা লাল লিপস্টিক। তাঁর রূপের লালিত্য আর মিষ্টি হাসি মন জয় করে নিচ্ছে সকলেরই। 

 রাধিকাকে জড়িয়ে ধরলেন অনন্ত, 'প্রেম' দেখে চোখ ভিজল মুকেশের, VIDEO VIRAL

রাধিকাকে জড়িয়ে ধরলেন অনন্ত, 'প্রেম' দেখে চোখ ভিজল মুকেশের, VIDEO VIRAL

12 Jul 2024

আজ বিবাহ বন্ধনে অবদ্ধ হবেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। যদিও বেশ কয়েকদিন ধরেই বিয়ের আগের অনুষ্ঠানগুলি চলছে। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে গাঁটছড়া বাঁধতে চলেছেন অনন্ত ও রাধিকা।

প্রয়াত ঊষা উত্থুপের স্বামী

টিভি দেখতে দেখতে হার্ট অ্যাটাক, ঊষা উত্থুপের স্বামী প্রয়াত

09 Jul 2024

Usha Uthup: ইন্ডিয়ান পপ আইকন এবং নিজের এক আলাদা কন্ঠস্বরের জন্য জনপ্রিয় গায়িকা ঊষা উত্থুপের স্বামী জনি চাকো উত্থুপ প্রয়াত। বয়স হয়েছিল ৭৮ বছর। সোমবারই তাঁর মৃত্যুর খবর আসে। ঊষা উত্থুপের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে যে তিনি কলকাতাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

জমজমাট অনন্ত- রাধিকার সঙ্গীত! শাহরুখের গানের তালে নাচল আম্বানি পরিবার

06 Jul 2024

Ambani Family: আম্বানি পরিবারে উৎসবের আমেজ। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত সবাই। আগামী ১২ জুলাই চার হাত এক হবে অনন্ত- রাধিকার। বিয়ে সম্পন্ন হবে হিন্দু রীতিনীতি মেনে। ৩ থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে এই বিয়ের অনুষ্ঠান। ৫ জুলাই মুম্বইয়ের নীতা মুকেশ আম্বানি কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছিল জাকজমকপূর্ণ সঙ্গীত অনুষ্ঠানের। বর- কনের পরিবার ছাড়াও,সেখানে পারফর্ম করেছেন বলিউড তারকারা। এর পাশাপাশি পারফর্ম করে সকলের নজর কেড়েছেন হলিউড তারকা জাস্টিন বিবার। 'ওম শান্তি ওম'-র তালে জমজমাট পারফরম্যান্স আম্বানি পরিবারের। রইল সেই ভিডিও।

দীপিকা পাড়ুকোন (ছবি: ইনস্টাগ্রাম)

ফেটে পড়ছে প্রেগন্যান্সি গ্লো, শাড়িতেও স্পষ্ট দীপিকার বেবি বাম্প

06 Jul 2024

Deepika Padukone: সব ঠিক থাকলে এবছর সেপ্টেম্বর মাসে রণবীর সিং- দীপিকার পরিবারে আসবে ছোট্ট অতিথি। তবে মুহূর্তে পার্টি মুডে রয়েছেন রণবীর ঘরণী। আম্বানী পরিবারের অনুষ্ঠানে সকল নজর কাড়ছেন নায়িকা।  

তারকার মেলা আম্বানিদের বিয়ে বাড়িতে! অনন্ত- রাধিকার সঙ্গীতের সাক্ষী থাকলেন কারা?

06 Jul 2024

Anant -Radhika: আম্বানি পরিবারে উৎসবের আমেজ। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত সবাই। আগামী ১২ জুলাই চার হাত এক হবে অনন্ত- রাধিকার। বিয়ে সম্পন্ন হবে হিন্দু রীতিনীতি মেনে। ৩ থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে এই বিয়ের অনুষ্ঠান। ৫ জুলাই মুম্বইয়ের নীতা মুকেশ আম্বানি কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছিল জাকজমকপূর্ণ সঙ্গীত অনুষ্ঠানের। বর- কনের পরিবার ছাড়াও, সেখানে পারফর্ম করেছেন বলিউড তারকারা। এর পাশাপাশি পারফর্ম করে সকলের নজর কেড়েছেন হলিউড তারকা জাস্টিন বিবার। দেখুন, বি-টাউন তারকাদের তাক লাগানো ফ্যাশনের কিছু মুহূর্ত।

অনন্ত- রাধিকার সঙ্গীতে পারফর্ম করবেন জাস্টিন! পারিশ্রমিক কত নিচ্ছেন?

05 Jul 2024

Justin Bieber- Ambani's Weddin : আম্বানি পরিবারে উৎসবের আমেজ। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত সবাই। আগামী ১২ জুলাই চার হাত এক হবে অনন্ত- রাধিকার। বিয়ে সম্পন্ন হবে হিন্দু রীতিনীতি মেনে। ৩ থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে এই বিয়ের অনুষ্ঠান। ৫ জুলাই মুম্বইয়ের নীতা মুকেশ আম্বানি কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছে জাকজমকপূর্ণ সঙ্গীত অনুষ্ঠানের৷ শোনা যাচ্ছে, বর- কনের পরিবার ছাড়াও, সেখানে অংশ নেবেন বলিউড তারকারা। এর পাশাপাশি পারফর্ম করবেন হলিউড তারকা জাস্টিন বিবার। শোনা যাচ্ছে, আলোচিত এই বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করার জন্যে, পপ তারকা নাকি প্রায় ৮৩ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন।

অনন্ত আম্বানি- রাধিকা মার্চেন্ট

সঙ্গীত থেকে শিব পুজো, অনন্ত-রাধিকা বিয়ের আগেও ইভেন্টে ঠাসা! ১২ দিন ধরে চলবে অনুষ্ঠান

05 Jul 2024

Anant Ambani Radhika Merchant: আম্বানি পরিবারে এখন চলছে বিশাল তোড়জোড়। আর হাতে গোনা দিন পরেই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। সম্প্রতি নীতা আম্বানি কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়েছিলেন ছেলের বিয়ের কার্ড দিতে

রাধিকা-অনন্তের বিবাহ অনুষ্ঠানে নিমন্ত্রিত মমতা

রাধিকা-অনন্তের বিবাহ অনুষ্ঠানে যাচ্ছেন মমতা, রয়েছে রাজনৈতিক কর্মসূচীও

04 Jul 2024

শুরু হয়ে গেছে মুকেশ আম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর বিবাহ অনুষ্ঠান। আগামী ১২ জুলাই মুম্বইয়ে বসতে চলেছে চাঁদের হাট। গোটা দেশের সমস্ত রাজনৈতিক নেতা, শিল্পপতি, বলিউড অভিনেতা-অভিনেত্রী, ক্রিকেটাররা আমন্ত্রিত রয়েছেন রাধিকা মার্চেন্ট-অনন্ত অম্বানীর বিয়েতে। সূত্রের খবর অনুযায়ী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের বিবাহ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। আগামী ১২ জুলাই, ২০২৪-এ মুম্বইয়ে হতে চলেছে এই অনুষ্ঠান।

Advertisement