scorecardresearch
 
 

Tridha Choudhury: খোলামেলা পোশাকে ভিডিও পোস্ট, ট্রোলিংয়ের শিকার ত্রিধা

তাঁদের পেজে ভিড় করে ছবি ভিডিও এবং ব্যক্তিগত মুহূর্ত ভাগ করতে চাইবেন, সঙ্গে কদর্য আক্রমণও করবেন। সোশাল মিডিয়ার সাম্প্রতিকতম ট্রেন্ড এটাই। অভিনেত্রীদের গ্ল্যামারস ফটোশুট বা ভিডিও পোস্ট হওয়ার পরই রে রে করে একদল নেটিজেন ধেয়ে আসেন গালিগালাজ করতে। এই ট্রেন্ডের শিকার হলেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী

ত্রিধা চৌধুরী ত্রিধা চৌধুরী
হাইলাইটস
  • হলুদ-আকাশি মনোকিনিতে একটি ফটোশুটের বিহাইন্ড দ্য সিন ভিডিও পোস্ট করেন।
  • সেখানেই একের পর এক কদর্য কমেন্ট ভিড় করল।
  • কেউ লিখেছেন, একে রাজ কুন্দ্রার কাছে পাঠিয়ে দাও

গ্ল্যামার জগতের তারকারদের ফলো করবেন, তাঁদের পেজে ভিড় করে ছবি ভিডিও এবং ব্যক্তিগত মুহূর্ত ভাগ করতে চাইবেন, সঙ্গে কদর্য আক্রমণও করবেন। সোশাল মিডিয়ার সাম্প্রতিকতম ট্রেন্ড এটাই। অভিনেত্রীদের গ্ল্যামারস ফটোশুট বা ভিডিও পোস্ট হওয়ার পরই রে রে করে একদল নেটিজেন ধেয়ে আসেন গালিগালাজ করতে। এই ট্রেন্ডের শিকার হলেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। হলুদ-আকাশি মনোকিনিতে একটি ফটোশুটের বিহাইন্ড দ্য সিন ভিডিও পোস্ট করেন। সেখানেই একের পর এক কদর্য কমেন্ট ভিড় করল।

কেউ লেখেন, এটাই বা কেন পরেছ? কেউ লিখেছেন, একে রাজ কুন্দ্রার (Raj Kundra) কাছে পাঠিয়ে দাও। কেউ লিখেছেন, সবই তো দেখিয়ে দিলেন! কেউ কটাক্ষ করে লিখেছেন, সম্মানের চেয়ে টাকা অনেক বেশি গুরুত্বপূর্ণ। প্রসঙ্গত, রাজ কুন্দ্রা পর্নোগ্রাফিক কনটেন্ট তৈরির অভিযোগে গ্রেফতার হওয়ার পর থেকে সোশাল মিডিয়ায় তাঁকে নিয়ে মিমে ছয়লাপ হয়ে গিয়েছে। রাজ এবং শিল্পা শেঠিকে (Shilpa Shetty) জড়িয়ে বিভিন্ন পোস্ট দেখা গিয়েছে। ত্রিধার পোস্টেও এনিয়ে কমেন্ট এসেছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tridha Choudhury (@tridhac)

প্রসঙ্গত, নুসরত জাহান, নিখিল জৈন, যশ দাশুপ্ত-র সঙ্গে এ বার নিঃশব্দে চতুর্থ নাম জড়িয়েছিল টলিউডের হাইপ্রোফাইল সম্পর্কের মধ্যে। গত কয়েক মাস ধরে একে অপরের প্রোফাইল লাইক এবং ফলো করেছেন নিখিল এবং ত্রিধা। ত্রিধার নানা ছবিতে রিয়্যাকশন দিতে দেখা গিয়েছে নিখিলকে। মাঝে নায়িকার সোশাল মিডিয়া স্টোরিতে হঠাৎই ভেসে ওঠে কয়েকটি লাইন। তার পর থেকেই নেট নাগরিকদের স্ক্যানারের নীচে চলে যান ত্রিধা।

স্টোরিতে ত্রিধা লেখেন, DIVORCE IS BETTER THAN A TOXIC MARRIAGE. বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, বিষাক্ত বিবাহিত সম্পর্কের থেকে বিবাহ বিচ্ছেদ ভালো। এই মন্তব্যের পরই নেটিজেনদের মনে প্রশ্ন দেখা যায়। অনেকেই বলছেন, এই পরামর্শ নিখিলেই জন্যেই লিখেছেন ত্রিধা। অনেকের মতে, নিখিল-নুসরত-যশের সঙ্গে চুতষ্কোণ সমীকরণ তৈরি করলেন ত্রিধা। অনেকের মতে নিখিলের সঙ্গে ত্রিধার বিশেষ বন্ধুত্ব যদি হয়ে থাকে তাতে কোনও অন্যায় নেই। ঠিক কাজ করেছেন নিখিল।