scorecardresearch
 

ন্যুড শ্য়ুটে প্রমোশন ! ভাইরাল শাহিদের সহ-অভিনেত্রী বনিতা

অভিনেত্রী বনিতা খরত (Vanita Kharat) এই মুহূর্তে চর্চায় রয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা একটি ছবি ভাইরাল হয়েছে। একটি ক্যালেন্ডারের জন্যে নগ্ন শ্যুট করেছেন তিনি। বডি পজিটিভিটির জন্যে বার্তা ছড়িয়ে দেওয়ার লক্ষ্যেই এটি করেছেন অভিনেত্রী । 'কবির সিং' (Kabir Singh) ছবিতে শাহিদ কাপুরের (Shahid Kapoor) বাড়ির পরিচালিকার চরিত্রে অভিনয় করেছিলেন বনিতা।

ভাইরাল বনিতা খরত ভাইরাল বনিতা খরত
হাইলাইটস
  • ন্যুড শ্য়ুটে প্রমোশন করে ভাইরাল অভিনেত্রী বনিতা খরত।
  • শাহিদ কাপুরের সহ-অভিনেত্রী ছিলেন তিনি।
  • বডি পজিটিভিটির বার্তা ছড়াতেই তাঁর এই প্রয়াস।


অভিনেত্রী বনিতা খরত (Vanita Kharat) এই মুহূর্তে চর্চায় রয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা একটি ছবি ভাইরাল হয়েছে। একটি ক্যালেন্ডারের জন্যে নগ্ন শ্যুট করেছেন তিনি। বডি পজিটিভিটির জন্যে বার্তা ছড়িয়ে দেওয়ার লক্ষ্যেই এটি করেছেন বনিতা। 'কবির সিং' (Kabir Singh) ছবিতে শাহিদ কাপুরের (Shahid Kapoor) বাড়ির পরিচালিকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

বনিতা খরত বডি পজিটিভিটি প্রচারের জন্যে সম্প্রতি একটি ক্যালেন্ডার ফটো শ্যুটের জন্যে পোজ দিয়েছেন। অভিনেত্রীর নগ্ন ছবির সামনে কায়দা করে একটি ঘুড়ি রাখা আছে। ছবিটি শেয়ার করে বনিতা লিখেছেন, "আমি আমার প্রতিভা, আমার আবেগ, আমার আত্মবিশ্বাস নিয়ে গর্বিত, আমি নিজের শরীর নিয়ে গর্বিত ... কারণ আমি আমার !!!" আসুন এই বডি পজিটিভিটি মুভমেন্টে যোগদানের জন্যে একত্রিত হই।" শ্যুটিংয়ের জন্য তিনি চিত্র গ্রাহক তেজাস নেরুরকারকেও কৃতিত্ব দিয়েছেন। ছবিটি এখনও পর্যন্ত ২০,০০০-র বেশি লাইক এবং বেশ কয়েকটি কমেন্ট রয়েছে।

আরও পড়ুন: ফের বলিউডে ঋতুপর্ণা, কলকাতায় 'সল্ট'-র শুভ মহরত

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @vanitakharat19

ক্যালেন্ডারের শ্যুটিংর এই অভিজ্ঞতাকে তিনি "সত্যিই আশ্চর্যজনক" বলে অভিহিত করেছেন এবং 'মুম্বইতক'-কে দেওয়া একটি সাক্ষাৎকারে তাঁর এই সাহসী শ্যুটে তাঁর নিজেকে "সুন্দরী" মনে হচ্ছে বলে জানিয়েছেন।

আরও পড়ুন: A R Rahman: বিদেশি ছবিতেও সুরের জাদু, ঝুলিতে এসেছে অস্কার

বনিতা খরত কে?
বনিতা খরত মারাঠি বিনোদন জগতের একটি সুপরিচিত মুখ। তিনি 'ভিকি ভেলিংকর' এবং 'মহারাষ্ট্রাচি হাস্য যাত্রা'-র মতো বেশ কয়েকটি নাটক, টেলিভিশন শো এবং চলচ্চিত্রে কাজ করেছেন।

২০১৯ সালে,'কবির সিং'-ছবিতে বাড়ির পরিচারিকার ভূমিকায়ও তাঁকে অভিনয় করতে দেখা গেছে। ছবিতে শাহিদ কাপুরের কাঁচ ভাঙার একটি দৃশ্যে তাঁর চরিত্রটিও বেশ জনপ্রিয় হয়েছিল এবং বেশ কয়েকটি মিমও শেয়ার হয় নেট দুনিয়ায়।