scorecardresearch
 

ফের বলিউডে ঋতুপর্ণা, কলকাতায় 'সল্ট'-র শুভ মহরত

দেশে ফিরেই নতুন ছবির কাজে ব্যস্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। চন্দন রায় সান্যালের (Chandan Roy Sanyal) সঙ্গে জুটি বাঁধছেন ঋতুপর্ণা। শুরু হবে হিন্দি ছবি 'সল্ট'-র (Salt) কাজ। এই ছবির মাধ্যমে পরিচালনায় ডেবিউ করছেন সানি রায় (Sunny Ray)।

Advertisement
শুভ মহরতে 'সল্ট'-র কলা কুশলীরা শুভ মহরতে 'সল্ট'-র কলা কুশলীরা
হাইলাইটস
  • ফের হিন্দি ছবিতে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।
  • সানি রায়-র পরিচালনায় 'সল্ট' ছবিতেই কাজ করবেন অভিনেত্রী।
  • জুটি বাঁধছেন অভিনেতা চন্দন রায় সান্যালের সঙ্গে।

প্রায় একটানা এক বছর সিঙ্গাপুরে থাকার পর দেশে ফিরেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)কলকাতায় পা রেখেই নতুন ছবির কাজে ব্যস্ত অভিনেত্রী। চন্দন রায় সান্যালের (Chandan Roy Sanyal) সঙ্গে জুটি বাঁধছেন ঋতুপর্ণা। শুরু হবে হিন্দি ছবি 'সল্ট'-র (Salt) কাজ। এই ছবির মাধ্যমে পরিচালনায় ডেবিউ করছেন সানি রায় (Sunny Ray)।

ছবির মুখ্য চরিত্রে ঋতুপর্ণা ও চন্দন থাকলেও অন্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা শুভম, ঈশান মজুমদার ও আরও অন্যান্যরা। এর আগে জনপ্রিয় ওয়েব সিরিজ 'আশ্রম'- এ ভোপা স্বামী চরিত্রে নজর কেড়েছিলেন চন্দন রায় সান্যাল। এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন রনজয় ভট্টাচার্য। চিত্রগ্রহণের দায়িত্বে রয়েছেন অয়ন সীল।

 ঋতুপর্ণা ও চন্দন

একটা মিথ্যা খুব অল্প সময়ের মধ্যেই কিভাবে দুটো জীবনে চিরতরে পরিবর্তন নিয়ে আসে এটা নিয়েই ছবির মূল গল্প।দুটি বিপরীত মেরুর মানুষ শঙ্কর ও মায়া। তাঁদের জীবনের প্রথম ডেটিংয়ে এসে  বলা শঙ্করের একটা মিথ্যে, কিভাবে তাঁদের দুজনের জীবন পুরোপুরি বদলে দেয় তা নিয়ে গল্প এগোয়। হিন্দি ছবি হলেও, পরিচালক, অভিনেতা ও শ্যুটিং লোকেশন সবেতেই রয়েছে বাঙালিয়ানা। তাই বাঙালিদের এই ছবিটি খুব ভাল লাগবে বলে আশাবাদী ছবির পরিচালক। সানির কথায়,"এত ভাল কলাকুশলীদের নিয়ে কাজ করতে পারবো বলে আমি খুব উৎসাহী। আপনাদের সকলের জন্যে একটা খুব মিষ্টি প্রেমের গল্প উপহার দেওয়ার অপেক্ষায় রয়েছি।" 

আরও পড়ুন: মরু শহরে দুই সাংসদ মিমি-নুসরত,'কাজ না করে ঘুরছেন!' ট্রোল নেটিজেনদের

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জানালেন,"আমি 'সল্ট'-এ কাজ শুরুর অপেক্ষায় রয়েছি। সম্পূর্ণ টিমের জন্য আমার অনেক ভালবাসা ও শুভেচ্ছা। সানি খুব ভাল একটা গল্প নিয়ে এসেছে। যেটা সমকালীন পরিস্থিতিতে একজন নারীর মানসিক অবস্থা তুলে ধরবে। এক দম্পতিকে এই ছবিতে ব্যতিক্রমী এবং জোরালো হিসেবে বর্ণনা করা হয়েছে।ছবির প্রযোজক সুদীপ দাও সাহায্য করছে খুব।"

Advertisement

অভিনেতা চন্দন রায় সান্যাল জানান, 'সল্ট' তাঁকে হলিউড ছবি 'ব্লু ভেলেন্টাইন'-র কথা মনে করিয়ে দেয়। তার সঙ্গে জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে কাজ করতে পেরে তিনি খুবই খুশি। এই ছবিতে তাঁর চরিত্রটি একেবারে অন্য ভাবে ফুটিয়ে তোলা হবে। 

আরও পড়ুন: AR Rahman-র জন্মদিনে ইমনের শ্রদ্ধার্ঘ! গাইলেন কভার সং 'নেহি সামনে'

 চলতি সপ্তাহে শুরু হবে শ্যুটিং। মূলত কলকাতা ও দার্জিলিংকেই বেছে নেওয়া হয়েছে শ্যুটিং লোকেশন হিসাবে।

Advertisement