scorecardresearch
 

অক্ষয়ের পর কোভিডে আক্রান্ত 'রাম সেতু'-র আরও ৪৫ জন, পিছিয়ে গেল ছবির শ্যুটিং

করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। রবিবার নিজেই সোশ্যাল মিডিয়ায় খবরটি রবিবার সকালে নিশ্চিত করেছেন খিলাড়ি অভিনেতা। এবার শোনা যাচ্ছে, 'রাম সেতু' (Ram Setu)- ছবির আরও ৪৫ জন কবলে পড়েছেন করোনা ভাইরাসের।

Advertisement
'রাম সেতু'-র কলাকুশলীরা 'রাম সেতু'-র কলাকুশলীরা
হাইলাইটস
  • করোনায় আক্রান্ত অভিনেতা অক্ষয় কুমার এই মুহূর্তে হাসপাতালে।
  • 'রাম সেতু'- র আরও ৪৫ জন কবলে পড়েছেন করোনা ভাইরাসের।
  • পিছিয়ে দেওয়া হল এই মুহূর্তে ছবি শ্যুটিং।

বলিউডে একের পর এক তারকারা ফের আক্রান্ত হচ্ছে কোভিডে। করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। এই মুহূর্তে হাসপাতালে রয়েছেন অভিনেতা। রবিবার নিজেই সোশ্যাল মিডিয়ায় খবরটি রবিবার সকালে নিশ্চিত করেছেন খিলাড়ি অভিনেতা। এবার শোনা যাচ্ছে, 'রাম সেতু' (Ram Setu)- ছবির আরও ৪৫ জন কবলে পড়েছেন করোনা ভাইরাসের। সকলেই এই মুহূর্তে কোয়ারেন্টিনে রয়েছেন। মনে করা হচ্ছে ছবির এতজন কোভিডে আক্রান্ত হওয়ায় অনেকটাই ক্ষতি হবে। 

টাইমস অফ ইন্ডিয়া-র একটি রিপোর্ট অনুযায়ী, প্রায় ১০০ জন 'রাম সেতু' ছবির কাজ করার কথা ছিল সোমবার। তাঁরা সকলেই মুম্বইয়ের মাধ দ্বীপে শ্যুটিং করবেন বলেই খবর ছিল। শ্যুটিং শুরুর আগে সকলের করোনা পরীক্ষা হলে, ৪৫ জনের রিপোর্ট পজিটিভ আসে। ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (Federation of Western India Cine Employees/ FWICE)-র জেনারেল সেক্রেটারি অশোক দুবে জানান, "রাম সেতু-টিম সম্পূর্ণ খেয়াল রাখছে। এটা সত্যিই দুঃখজনক যে ছবির জুনিয়র আর্টিস্ট অ্যাসোসিয়েশনের ৪৫ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁরা সকলেই এই মুহূর্তে কোয়ারেন্টিনে রয়েছেন।"   

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

আরও পড়ুন: অক্ষয়ের পর এবার কোভিডে আক্রান্ত গোবিন্দা! রয়েছেন হোম কোয়ারেন্টিনে 

অক্ষয়ের এই মুহূর্তের শারীরিক পরিস্থিতি

সোমবার সকালে অক্ষয় কুমার একটি ট্যুইট করে তাঁর শারীরিক পরিস্থিতি জানান। অভিনেতা লেখেন, "সকলকে অনেক ধন্যবাদ আপনাদের আন্তরিক শুভেচ্ছা ও ভালবাসার জন্য। এটা অনেকটা কাজ করছে, কারণ আমি অনেকটা সুস্থ। তবে সাবধানতা অবলম্বনের স্বার্থে এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আশা করি খুব শীঘ্রই ফিরবো। সকলে সাবধানে থাকুন।"

Advertisement

 

 

'রাম সেতু'-ছবির শ্যুটিং পিছিয়ে দেওয়া হল ১৩-১৪ দিন 

অক্ষয় কুমার ছাড়াও ৪৫ জন কোভিডে আক্রান্ত হওয়ার পর আরও ১৩-১৪ পিছিয়ে দেওয়া হয়েছে ছবির শ্যুটিং। শোনা গেছে কোভিডে আক্রান্ত হওয়ার আগে মাধ দ্বীপেই শ্যুটিং করছিলেন অক্ষয়। তবে পরীক্ষার আগে তাঁর কোভিডের কোনও লক্ষণ ছিল না।

আরও পড়ুন: শুরু হল 'রাম সেতু' -র শ্যুটিং! ছবিতে প্রত্নতাত্ত্বিকের চরিত্রে অক্ষয় 

করোনা এড়ানোর জন্য প্রচুর অর্থ ব্যয়

'রাম সেতু' টিমের এক সুত্র জানায়, " শ্যুটিং শুরুর আগে করোনা টেস্ট করা হয়েছে। যাঁদের রিপোর্ট ভাল আসেনি, তাঁদের আইসোলেশনে রাখা হয়েছে। এমনকি ছবির নির্মাতারা তাঁদের টাকাও দিয়েছেন। 'রাম সেতু' ছবির সেটে প্রচুর পরিমাণে পিপিই কিট পর্যন্ত আনা হয়েছে। শ্যুটিংয়ের প্রথম দিন থেকে পরীক্ষা ও আইশলেশনের ব্যবস্থা মিলিয়ে লক্ষাধিক টাকা খরচ হয়েছে। 

Advertisement