scorecardresearch
 

অক্ষয়ের পর এবার কোভিডে আক্রান্ত গোবিন্দা! রয়েছেন হোম কোয়ারেন্টিনে

এবার করোনায় আক্রান্ত অভিনেতা গোবিন্দা (Govinda)। এই মুহূর্তে হোম কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেতা। রবিবার অভিনেতার তরফ থেকে একটি বিবৃতি দিয়ে এই খবরটি নিশ্চিত করা হয়।

Advertisement
কোভিডে আক্রান্ত গোবিন্দা কোভিডে আক্রান্ত গোবিন্দা
হাইলাইটস
  • এবার কোভিডে আক্রান্ত অভিনেতা গোবিন্দা।
  • এই মুহূর্তে হোম কোয়ারেন্টিনে রয়েছেন তিনি।
  • খুব সামান্য কোভিডের লক্ষণ রয়েছে অভিনেতার।

বলিউডে একের পর এক তারকারা ফের আক্রান্ত হচ্ছে কোভিডে। এবার করোনায় আক্রান্ত অভিনেতা গোবিন্দা (Govinda)। এই মুহূর্তে হোম কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেতা।  

রবিবার অভিনেতার তরফ থেকে একটি বিবৃতি দিয়ে এই খবরটি নিশ্চিত করা হয়। যেখানে বলা হয়েছেন, "অত্যন্ত সতর্কতা মেনে চলা সত্ত্বেও, দুর্ভাগ্যক্রমে গোবিন্দা আহুজা কোভিড ১৯- পজিটিভ। তাঁর শরীরে কোভিডের সামান্য লক্ষণ রয়েছে এবং তিনি হোম কোয়ারেন্টিনে রয়েছেন।"

গোবিন্দা পত্নী সুনিতা আহুজা অনুরোধ করেছেন, সম্প্রতি যারা তাঁর সংস্পর্শে এসেছিলেন তাঁরা সকলে যেন সতর্কতামূলক ব্যবস্থা নেন এবং পরীক্ষা করিয়ে নেন। 'হিরো নম্বর ১' অভিনেতা তাঁর অনুরাগী, বন্ধু-বান্ধব এবং ভারত এবং বিদেশের সকলের থেকে প্রার্থনা ও শুভেচ্ছার কামনা করেছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই কলকাতায় এসেছিলেন গোবিন্দা, জি বাংলা সোনার সংসার অনুষ্ঠান উপলক্ষে। সেখানে টলিউড সুপারস্টার প্রসেনজিতের সঙ্গে মঞ্চ শেয়ার করেছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে বাজছে কুলি নম্বর ওয়ানের গান 'ম্যায় তো রস্তে সে জা রহা থা...'। গোবিন্দা স্টেজে থাকবেন আর নাচবেন না তা কখনও হয় নাকি! যথারীতি তাঁর সিগনেচার স্টেপে গোটা স্টেজ নেচে ওঠে। মোবাইলে ফ্রেমবন্দি হতে থাকে এই দৃশ্য। আর তা এখন ভাইরাল। 

আরও পড়ুন: বাংলার নাচের শোয়ের মঞ্চে এবার মিঠুন বনাম গোবিন্দা? 

টলিউড সুপারস্টার প্রসেনজিৎ সোশাল মিডিয়ায় ভিডিও শেয়ার করার পর তাঁর অনুরাগীরাও দুলে উঠলেন গানের তালে। ভিডিওতে দেখা যাচ্ছে শো-এর সঞ্চালক আবির চট্টোপাধ্যায় এবং দিদিপ্রিয়া রায় মঞ্চে উপস্থিত গোবিন্দাকে নাচার অনুরোধ করেন। গানও চলতে শুরু করে। কুলি নম্বর ওয়ানের বিখ্যাত গান 'ম্যায় তো রস্তে সে জা রহা থা...' বাজতেই গোবিন্দা পুরনো ফর্মে। পাশে উপস্থিত প্রসেনজিৎকেও তিনি নাচার অনুরোধ করেন। সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান টলিউডের প্রিয় বুম্বা দা। এৎ পর একে একে সকলেই নেচে ওঠেন গানের তালে। 

Advertisement

 

আরও পড়ুন: ৫৮-এ পা গোবিন্দার! দার্জিলিং থেকে মিঠুন যোগ, উঠে এলো বহু অজানা তথ্য 

রবিবার সকালেই অভিনেতা অক্ষয় কুমারের কোভিড আক্রান্তের খবর আসে। করোনা ভাইরাসের এই নতুন ঢেউতে নতুন করে আক্রান্ত হচ্ছেন বলি পাড়ার অনেকেই। আমির খান, রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনসালী, কার্তিক আরিয়ান, মনোজ বাজপায়ী, বাপী লাহিড়ী, আলিয়া ভাটের মতো একাধিক তারকারা একের পর এক কবলে পড়ছেন মানব জীবনের এই মুহূর্তের সবচেয়ে বড় ভিলেন করোনা ভাইরাসের।  

Advertisement