scorecardresearch
 

অক্ষয়-কিয়ারা পৌঁছেছে বুর্জ খলিফায়! মুক্তির কয়েক ঘণ্টায় ভাইরাল 'লক্ষ্মী বম্ব' ছবির গান

প্রকাশ্যে এল 'লক্ষ্মী বম্ব' ছবি গান 'বুর্জ খলিফা'। ছবিতে 'লক্ষ্মী' ওরফে অক্ষয় কুমারের লুক সামনে আসতেই শুরু হয়েছিল আলোচনা। এবার ইউটিউব ট্রেন্ডিং-এ ১ নম্বরে পৌঁছালো এই গান।

Advertisement
 অক্ষয় কুমার ও কিয়ারা আদভানি বুর্জ খলিফায় অক্ষয় কুমার ও কিয়ারা আদভানি বুর্জ খলিফায়
হাইলাইটস
  • প্রকাশ্যে এল 'লক্ষ্মী বম্ব' ছবি গান 'বুর্জ খলিফা'।
  • ইউটিউব ট্রেন্ডিং-এ ১ নম্বরে পৌঁছালো এই গান।
  • আগামী ৯ নভেম্বর ওটিটি মুক্তি পাবে 'লক্ষ্মী বম্ব'।

প্রকাশ্যে এল 'লক্ষ্মী বম্ব' ছবি গান 'বুর্জ খলিফা'। ছবিতে 'লক্ষ্মী' ওরফে অক্ষয় কুমারের লুক সামনে আসতেই শুরু হয়েছিল আলোচনা। এবার ইউটিউব ট্রেন্ডিং-এ ১ নম্বরে পৌঁছালো এই গান।

জমজমাট এই গান গেয়েছেন শশী-ডিজে খুশি ও নিকিতা গান্ধী। সঙ্গীত পরিচালনায় রয়েছেন শশী- ডিজে খুশি এবং গানের কথা লিখেছেন গগন আহুজা। মুক্তির কয়েক ঘণ্টা পরেই লক্ষাধিক ভিউ ছাড়িয়েছে 'বুর্জ খলিফা'। ইউটিউবে মাত্র ২ দিনে গানের ভিউ হয়েছে ২ কোটি ৮ লক্ষের বেশি। গানের তাল শুনে এবং গানের দৃশ্যে অক্ষয় ও কিয়ারার নাচের স্টেপ দেখে, বলাই বাহুল্য অনেকেরই ইচ্ছে করবে একটু কোমর দোলাতে। 

প্রসঙ্গত, ঐক্যের বার্তা পৌঁছাতে চেয়ে 'লাভ জিহাদের' কোপে পড়েছে সম্প্রতি তানিষ্কের বিজ্ঞাপন। বলা চলে সেই রেশেই লাভ জিহাদের অভিযোগ উঠছে 'লক্ষ্মী বম্ব' ছবির দিকেও।

রাঘব লরেন্স পরিচালিত 'লক্ষ্মী বম্ব', দক্ষিণী ছবি ‘মুনি ২ঃ কাঞ্চনা’-র রিমেক। কমেডি - হরর ধর্মী এই ছবিতে শাড়ী পরিহিত অক্ষয় কুমার ইতিমধ্যেই সাড়া ফেলেছে দর্শক মনে। ছবিতে একটি কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে কিয়ারা আদভানি কেও। তবে মূল ছবিতে প্রধান চরিত্রের নাম ছিল রাঘব। সেটি পরিবর্তন করে হিন্দী রিমেকে তাঁর নাম রাখা হয়েছে আসিফ। উল্টোদিকে, ছবিতে কিয়ারা-র চরিত্রের নাম প্রিয়। আর আপত্তি উঠেছে ওখানেই। কেন প্রধান চরিত্রের হিন্দু নাম বদল করে রাখা হল একটি মুসলিম নাম।  তার সঙ্গে প্রধান দুই চরিত্রের একটি হিন্দু ও একটি মুসলিম নাম হওয়ার করা হয়েছে। এমনকি ছবির নাম 'আল্লাহ বম্ব' হতে পারতো বলে কটাক্ষ করেছেন অনেকে। সোশ্যাল মিডিয়ার অনেকে ডাক দিয়েছে ছবি বয়কটের।

Advertisement

বহু পরিবর্তনের পর শেষমেশ ঘোষণা করা হয়েছে নভেম্বরে ছবি মুক্তির তারিখ। আগামী ৯ নভেম্বর ওটিটি মুক্তি পাবে লক্ষ্মী বম্ব।

Advertisement