scorecardresearch
 

Alia Bhatt-Ranbir Kapoor Baby: মেয়েকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন রণবীর- আলিয়া! দেখুন প্রথম ঝলক

Alia Bhatt-Ranbir Kapoor Baby: রণবীর ও আলিয়ার গাড়ি হাসপাতাল ছেড়ে যাওয়ার ছবি সামনে এসেছে, যা সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। সদ্যোজাতকে নিয়ে কালো রঙা রেঞ্জ রোভার গাড়িতে হাসপাতাল থেকে বাড়ি গেলেন 'রালিয়া'।

Advertisement
আলিয়ার ভাট ও রণবীর কাপুর আলিয়ার ভাট ও রণবীর কাপুর

সদ্য মা হয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া হল বলিউড অভিনেত্রীকে। রণবীর (Ranbir Kapoor)- আলিয়া তাঁদের রাজকুমারীকে নিয়ে বাড়িতে পৌঁছেছেন। ছোট্ট অতিথিকে স্বাগত জানানোর জন্য কাপুর পরিবারে পুরোদমে প্রস্তুতি নেওয়া ছিল আগে থেকেই। সামনে এল একরত্তির সঙ্গে আলিয়া- রণবীরের প্রথম ছবি। 

মেয়েকে নিয়ে বাড়ি পৌঁছেছেন আলিয়া- রণবীর

রণবীর ও আলিয়ার গাড়ি হাসপাতাল ছেড়ে যাওয়ার ছবি সামনে এসেছে, যা সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।সদ্যোজাতকে নিয়ে কালো রঙা রেঞ্জ রোভার গাড়িতে হাসপাতাল থেকে বাড়ি গেলেন 'রালিয়া'। কাপুর পরিবারের নতুন সদস্যর প্রথম ঝলক পেতে, হাসপাতালের বাইরে জড়ো হয়েছিল বহু অনুরাগীরা।

 

alia bhatt and ranbir kapoor goes home from hospital

মা হওয়ার পর আলিয়ার প্রথম ঝলক

কাপুর পরিবারের ছোট্ট পরীকে এখনও দেখেননি ফ্যানেরা। তবে মা হওয়ার পর আলিয়ার প্রথম ঝলক দেখতে পেলেন সকলে। গাড়ির ভিতরে বসে থাকা আলিয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। আলিয়াকে এদিন দেখা গেল একেবারে নো -মেকআপ লুকে। কালো পোশাকে পরেছেন রণবীর ঘরণী। জীবনের নতুন অধ্যায়ে পা দেওয়ার হওয়ার আনন্দ ও স্বস্তি চোখ - মুখে স্পষ্ট দেখা যাচ্ছে নতুন মা আলিয়ার। 

আরও পড়ুন: 'এমনই প্রেমিক চাই,' সব্যসাচী-ঐন্দ্রিলার ছবিগুলিতে চোখে জল নেটিজেনদের, VIRAL

 

alia bhatt and ranbir kapoor goes home from hospital

গত ৬ নভেম্বর আলিয়া ভাট জন্ম কন্যা সন্তানের। বাবা-মা হওয়ার পর আলিয়া ও রণবীরের খুশির সীমা নেই। শুধু তাই না, বলাই বাহুল্য গোটা কাপুর ও ভাট পরিবারে আনন্দের পরিবেশ। ঘরে ছোট্ট অতিথির আগমনে সকলের মনে খুশির জোয়ার। গাড়িতে রণবীরের কোলে রয়েছে তাঁর একরত্তি। যত্ন করে আগলে রেখেছেন ছোট্ট পরীকে। মেয়ের সঙ্গে রণবীরের এই ছবি দেখে ভক্তরাও দারুণ খুশি। শোনা যাচ্ছে, মেয়েকে প্রথমবার কোলে নেওয়ার সময় আলিয়া ও রণবীর দু'জনেই খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। দু'জনের চোখেই সেই মুহূর্তে ছিল আনন্দের অশ্রু।

Advertisement

আরও পড়ুন: TRP: কোনও ভাবে প্রথম দশে টিকে আছে 'মিঠাই! দারুণ স্কোর জগদ্ধাত্রী, ফুলঝুরিদের

 

alia bhatt and ranbir kapoor goes home from hospital

 

আরও পড়ুন: বড় পর্দায় ফিরছেন মিমি- অর্জুন জুটি! এবছরই মুক্তি পাবে অরিন্দমের 'খেলা যখন'

গত ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। জুটির বান্দ্রার অ্যাপার্টমেন্ট 'বাস্তু'-তেই বসে তাঁদের বিয়ের আসর। বিয়ের কিছুদিন পরই গর্ভবতী হওয়ার ঘোষণা করে সকলকে চমকে দেন আলিয়া। এখন 'রালিয়া'-র বাড়িতে আগমন হয়েছে ছোট্ট পরীর। এখন সকলে অপেক্ষায় রয়েছে, কবে দম্পতি তাঁদের মেয়ের প্রথম ঝলক সকলের সামনে আনবেন।

 

Advertisement