scorecardresearch
 

Alia Bhatt: শুভেচ্ছার সঙ্গে নেটমাধ্যম ভরেছে মিম, ভুয়ো খবরে! বিরক্ত হয়ে কী লিখলেন অন্ত:সত্ত্বা আলিয়া?

Alia Bhatt: তারকা থেকে শুরু করে অনুগামীরা, এদিন শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেয় 'রালিয়া'-কে। তবে শুভেচ্ছাবার্তার সঙ্গে সঙ্গে একাধিক প্রশ্নবাণ ছুঁড়ে দেওয়া হয়, জুটির দিকে।

Advertisement
অভিনেত্রী আলিয়া ভাট অভিনেত্রী আলিয়া ভাট

রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhat) জীবনে আসতে চলেছেন ছোট্ট অতিথি। সোমবার সোশ্যাল পেজে নিজেই এই সুখবর শেয়ার করেছেন বলিউড নায়িকা (Bollywood Actress) । তারকা থেকে শুরু করে অনুগামীরা, এদিন শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেয় 'রালিয়া' (Raalia)-কে। তবে শুভেচ্ছাবার্তার সঙ্গে সঙ্গে একাধিক প্রশ্নবাণ ছুঁড়ে দেওয়া হয়, জুটির দিকে। সোশ্যাল মিডিয়া জুড়ে ছেয়ে যায় মিমে। 

রণবীর- আলিয়া সন্তান (Ranbir - Alia's Baby) আসার খবর সামনে আসার পর থেকেই কার্যত দু'ভাগ হয়ে গেছে নেটিজেনরা। এক তরফের বক্তব্য, সন্তান কখন আসবে সেটা একেবারে তাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। অন্য তরফের থেকে প্রশ্ন তোলা হচ্ছে, বিয়ের দু'মাসের মধ্যে এই খবর, তার মানে কি বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন মহেশ কন্যা? নেটপাড়া জুড়ে ছেয়ে গেছে বহু মজার মিমও। 

আরও পড়ুন:  জুটিতে মোহর- ডিঙ্কা! আসছে সোনামণি- সপ্তর্ষির নতুন ধারাবাহিক

তবে এই সব দেখে অবশেষে মুখ খুললেন 'মম-টু-বি'। রণবীরের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র'-র একটা ছবি করে, আলিয়া ভাট ইন্সটা স্টোরিতে লিখেছেন, "আপনাদের সকলের ভালোবাসায় আমি উচ্ছ্বসিত। চেষ্টা করেছি সকলের মেসেজ ও শুভেচ্ছাবার্তা পড়তে। আমি এটুকুই বলতে চাই, আমাদের জীবনের এরকম একটা গুরুত্বপূর্ণ মুহূর্তে এভাবে আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ পেয়ে, দারুণ স্পেশাল অনুভূতি হচ্ছে। আপনাদের সকলকে অনেক ধন্যবাদ।" 

 

Alia Bhatt pregnancy memes fake news with good wishes mom to be reacts

 

আরও পড়ুন:  ফের একসঙ্গে মঞ্চে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি! ফ্যানেদের জন্য চমক...

আলিয়া ভাট আরও জানান, কোনও রকম বিশ্রামের প্রয়োজন নেই তাঁর এবং কাজের থেকেও এই মুহূর্তে বিরতি নিচ্ছেন না তিনি। সব কিছু যেমন চলছিল, আপাতত সেরকমই চলবে। এমনকি রণবীর ঘরণী বিশেষভাবে উল্লেখ করেন, বিদেশ থেকে রণবীর তাকে আনতে যাবেন না। সকলকে প্রাচীন ভাবনাচিন্তা থেকে বেড়িয়ে আসার অনুরোধ করেন নায়িকা। সংবাদমাধ্যমের একটি খবর শেয়ার করে কিছুটা বিরক্তি প্রকাশও করেন আলিয়া ভাট। তিনি লেখেন, "আমরা এখনও পুরুষতান্ত্রিক পৃথিবীতে বাস করছি... সকলকে জানাতে চাই, কোনও কিছু পিছিয়ে যাচ্ছে না। আমাকে নিতে কারও আসার দরকার নেই, আমি একজন মহিলা, পার্সেল না!!!" 

Advertisement

 

Alia Bhatt pregnancy memes fake news with good wishes mom to be reacts

আরও পড়ুন:  'গুড,গুডার,গুডেস্ট...,' গোটা ক্লিপ না দেখেই ঝড়ের গতিতে ভাইরাল বাংলা মেগার ভিডিও!

সোমবার সকালে হাসপাতালের একটি ছবি শেয়ার করে সকলকে সুখবর দেন আলিয়া ভাট। যেখানে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন আলিয়া, তাঁর পাশে বসে রয়েছে রণবীর। পাশে আলট্রা সাউন্ড স্ক্রিনে দেখা যাচ্ছে তাঁদের হবু সন্তানের প্রথম ছবি। পোস্টের সঙ্গে তিনি লেখেন, "আমাদের সন্তান আসছে শীঘ্রই...।"

 

 

আরও পড়ুন:  মনোহরার ছেলে বনাম মেয়ে! গৃহযুদ্ধর মাঝে প্রেম মিঠাই- সিদ্ধার্থর

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। জুটির বান্দ্রার অ্যাপার্টমেন্ট 'বাস্তু'-তেই বসে তাঁদের বিয়ের আসর। 
 

Advertisement