scorecardresearch
 

Ranbir kapoor- Alia Bhatt Married: সাত পাকে বাঁধা সম্পন্ন, রণবীর-আলিয়া এখন স্বামী-স্ত্রী

Ranbir kapoor- Alia Bhatt Married: প্রায় গত বছর থেকেই আলোচনায় ছিল 'রালিয়া' -র বিয়ে। ১৩ এপ্রিল মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান হওয়ার পর ১৪ তারিখ গাঁটছড়া বাঁধলেন এই বলিউড জুটি।

Advertisement
রণবীর কাপুর ও আলিয়া ভাট রণবীর কাপুর ও আলিয়া ভাট

জল্পনার অবসান। সাত পাকে বাঁধা পড়লেন বলিউড জুটি রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। প্রায় গত বছর থেকেই আলোচনায় ছিল 'রালিয়া' (Ralia)-র বিয়ে। ১৩ এপ্রিল মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান হওয়ার পর ১৪ তারিখ গাঁটছড়া বাঁধলেন এই বলিউড জুটি (Bollywood Couple)। বৃহস্পতিবারই সকালে হয় হায়ে হলুদ অনুষ্ঠান।  

চারজন পুরোহিতের তত্ত্বাবধানে সম্পন্ন হয় রণবীর -আলিয়ার বিয়ে। সাত পাক হওয়ার আগে গায়েত্রী মন্ত্র জপ করা হয়। শোনা যাচ্ছে, জুটির গাঁটছড়া বেঁধেছেন করণ জোহার। সূত্র মারফত জানা যাচ্ছে, আগামী ১৬ এবং ১৭ এপ্রিল হবে নব দম্পতির গ্র্যান্ড রিসেপশন। 

আরও পড়ুন:  TRP: নম্বর কমল 'মিঠাই', 'গাঁটছড়া'-র! চমক দিল 'গৌরী', কে কোন স্থানে?

মহেশ ভাট কন্যার বিয়ে হচ্ছে ঋষি কাপুর- নিতু সিংয়ের পুত্রের সঙ্গে। আর কারও কৌতূহল থাকবে না, তা কখনও হয়? নেটমাধ্যমে ঘুরছে জুটির বিয়ের নানা ভুয়ো ছবি। বহু নেটজেন সেগুলোই সত্যি ভেবে শুভেচ্ছাবার্তায় ভরাচ্ছেন সেখানে। তবে এখনও পর্যন্ত সদ্য বিবাহিত কর্তা -গিন্নির কোনও ছবি প্রকাশ্যে আসেনি।   

আরও পড়ুন: ছেলের সঙ্গে 'তুই বলব না তুমি' ট্রেন্ডে সামিল প্রসেনজিৎ! সঙ্গী টিনটিন -দেব

প্রসঙ্গত, আগে খবর ছিল যে রণবীর -আলিয়ার রিসেপশন পার্টি হবে তাজমহল প্যালেসে অর্থাৎ তাজ কোলাবায় অনুষ্ঠিত হবে। কিন্তু পরে শোনা যায়, জুটির নিরাপত্তার কথা মাথায় রেখে সেই স্থান পরিবর্তন করা হয়েছে এবং অনুষ্ঠানটি সম্পন্ন হবে তাঁদের বান্দ্রার অ্যাপার্টমেন্ট 'বাস্তু'তে। যেখানে হাজির থাকবে প্রায় গোটা বলিউড। 

 

Advertisement