scorecardresearch
 

ফের একসঙ্গে দীপিকা-অমিতাভ, পিকু-র জুটি ফিরছে দ্য ইনটার্ন ছবিতে

হলিউডের ছবির হিন্দি রিমেকে ফের এক সঙ্গে দেখা যাবে দীপিকা পাদুকোন (Deepika Padukone) এবং অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan)। এর আগে অমিতাভের চরিত্রটি ঋষি কাপুরের (Rishi Kapoor) করার কথা থাকলেও তাঁর মৃত্যুতে ছবিটি থমকে গিয়েছিল। অবশেষে ঋষির জায়গায় এলেন বিগ বি।

Advertisement
পিকু ছবিতে অমিতাভ-দীপিকা পিকু ছবিতে অমিতাভ-দীপিকা
হাইলাইটস
  • ফের একবার পিকু-র বাবা মেয়ের জুটিকে দেখা যাবে বড় পর্দায়
  • এর আগে অমিতাভের চরিত্রটি ঋষি কাপুরের (Rishi Kapoor) করার কথা থাকলেও তাঁর মৃত্যুতে ছবিটি থমকে গিয়েছিল

ফের একবার পিকু-র বাবা মেয়ের জুটিকে দেখা যাবে বড় পর্দায়। ছবির নাম দ্য ইনটার্ন (The Intern)। হলিউডের ছবির হিন্দি রিমেকে ফের এক সঙ্গে দেখা যাবে দীপিকা পাদুকোন (Deepika Padukone) এবং অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan)। এর আগে অমিতাভের চরিত্রটি ঋষি কাপুরের (Rishi Kapoor) করার কথা থাকলেও তাঁর মৃত্যুতে ছবিটি থমকে গিয়েছিল। অবশেষে ঋষির জায়গায় এলেন বিগ বি।

নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেলে ছবির প্রথম পোস্টার পোস্ট করে দীপিকা এ খবর জানালেন সকলকে। পোস্টে দীপিকা লেখেন, 'What an absolute honour to be collaborating with one of my most special co-star again! Welcoming @amitabhbachchan to the Indian adaptation of #TheIntern.' অর্থাৎ 'আমার অন্যতম সেরা পছন্দের কো-স্টারের সঙ্গে কোলাবোরেট করতে পেরে গর্বিত। দ্য ইনটার্ন-এর হিন্দি অ্যাডাপ্টেশনে অমিতাভ বচ্চনকে স্বাগত।'

 

এর আগে সুজিত সরকার পরিচালিত ছবি পিকু-তে অমিতাভ এবং দীপিকাকে বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। ছবিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল প্রয়াত অভিনেতা ইরফান খানকে। ছবিটি পরিচালনা করবেন অমিত রবীন্দ্রনাথ শর্মা। এর আগে আয়ুষ্মান খুরানা, সানিয়া মালবোত্রা এবং নীনা গুপ্তা-কে নিয়ে বধাই হো ছবির পরিচালনা করেছেন তিনি। ছবিটি দর্শক এবং ফিল্ম ক্রিটিকদের অকুণ্ঠ প্রশংসা পেয়েছিল। বর্তমানে সইয়দ আব্দুল রহিম-এৎ জীবনী নিয়ে ময়দান ছবির কাজে ব্যস্ত রয়েছেন অমিত।

Advertisement

দীপিকার হাতে এক গুচ্ছ ছবি রয়েছে। নাগ অশ্বিনের পরবর্তী ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে তাঁকে। শকুন বাত্রার পরবর্তী ছবিতে রয়েছেন তিনি। হৃতিব্ক রোশনের সঙ্গে সিদ্ধার্থ আনন্দের ফাইটার ছবিতে অভিনয় করছেন দীপিকা। স্বামী রণবীর সিংয়ের '83' ছবিতে কপিল দেবের স্ত্রী-র চরিত্রে দেখা যাবে তাঁকে। শাহরুখ এবং জন আব্রাহামের সঙ্গে পাঠআন ছবিতেও মুখ্য ভূমিকায় থাকছেন দীপিকা।

 

Advertisement