scorecardresearch
 

Anupam Shyam : প্রতিজ্ঞা-র 'ঠাকুর সজ্জন সিং' অনুপম শ্যাম প্রয়াত

তিনি (Anupam Shyam) বেশ জনপ্রিয় মুখ ছিলেন। তা সে সিনেমা হোক বা টিভি। জনপ্রিয় টিভি সিরিয়াল মন কী আওয়াজ প্রতিজ্ঞা (Mann Kee Awaaz Pratigya)-য় ঠাকুর সজ্জন সিং (Thakur Sajjan Singh)-এর ভূমিকা অভিনয় করেছেন।

Advertisement
অনুপম শ্যাম অনুপম শ্যাম
হাইলাইটস
  • বিশিষ্ট অভিনেতা অনুপম শ্যাম প্রয়াত
  • রবিবার তাঁর জীবনাবসান হয়েছে
  • বেশ কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন

বিশিষ্ট অভিনেতা অনুপম শ্যাম (Anupam Shyam) প্রয়াত। রবিবার তাঁর জীবনাবসান হয়েছে। বেশ কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। একাধিক অঙ্গ বিকল হওয়ার ফলে মৃত্যু হয়েছে তাঁর।

শোকের ছায়া
বলিউড এবং টিভির জগতে শোকের ছায়া নেমে এসেছে। তিনি (Anupam Shyam) বেশ জনপ্রিয় মুখ ছিলেন। তা সে সিনেমা হোক বা টিভি। জনপ্রিয় টিভি সিরিয়াল মন কী আওয়াজ প্রতিজ্ঞা (Mann Kee Awaaz Pratigya)-য় ঠাকুর সজ্জন সিং (Thakur Sajjan Singh)-এর ভূমিকা অভিনয় করেছেন। তিনি দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। তবে তাঁর প্রয়াণ মেনে নিতে পারছেন না তাঁর সঙ্গী কলাকুশলীরা।

প্রতিজ্ঞা ২-এর শুটিং করছিলেন
তিনি স্টার ভারতের শো প্রতিজ্ঞার দ্বিতীয় সিজন শুরু করেছিলেন। শুটিংয়ের কাজ চালু হয়ে গিয়েছিল। তিনি অসুস্থ ছিলেন। সে সব উড়িয়েই কাজ করছিলেন বলে খবর।

মুম্বইয়ের লাইফ লাইন হাসপাতালে তাঁর চিকিৎসা চলছিল। এদিন একাধিক অঙ্গ বিকল হয়ে যায়। আর তারপর তাঁর মৃত্যি হয়। এদিন রাত ৮টা নাগাদ অভিনেতার মৃত্যু হয়।

বলিউডে অভিনয়
তিনি বেশ কিছু ছবি অভিনয় করেছেন। এর মধ্য়ে রয়েছে দস্তক, হাজার চুরাশি কী মা, দুশমন, সত্যা, দিল সে, সংঘর্ষ, লগান, নায়ক, শক্তি, পাপ, জিজ্ঞাসা, রাজ, আব্বা, ওয়ান্টেড, কজরারে, মুন্না মাইকেল।

প্রতিজ্ঞা থেকে জনপ্রিয়
তিনি বেশ কিছু টিভি সিরিয়ালেও অভিনয় করেছেন। আর সেখান থেকেই জনরপ্রিয় হয়ে উঠেছিলেন। এর মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় করে তুলেছিল প্রতিজ্ঞার ঠাকুর সজ্জন সিং। সেই চরিত্র তিনি অভিনয় করেছিলেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by STAR Bharat (@starbharat)

Advertisement

সেখান থেকে তিনি প্রবল জনপ্রিয়তা লাভ করেছিলেন। কতটা? বলা হয়, তাঁর (Anupam Shyam) চরিত্র লোকজন নকল করতে শুরু করেন। একটাই জনপ্রিয় হয়েছিলেন তিনি। বড়রা তো বটেই কম বয়সীরাও তাঁর মতো গোঁফ রাখে শুরু করে। আর রোয়াবের সঙ্গে কথা বলতে শুরু করে।

তিনি (Anupam Shyam) বেশ কয়েকটি বড় বড় সিনেমা আর প্রজেক্টের সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর জীবন মোটেই আনন্দের ছিল না। অসুস্থতার মধ্যেও তিনি কাজ করেছেন। আর বলা যায়, শেষ জীবন পর্যন্ত কাজ চালিয়ে গিয়েছেন।

অভিনয় জগতের সঙ্গে যোগাযোগ রেখেছেন। তিনি (Anupam Shyam) চলে গেলেও তাঁর অভিনীত চরিত্রগুলো তাঁর গুণমুগ্ধরা সব সময় মনে রাখবেন।

 

Advertisement