scorecardresearch
 

Anushka Virat: ভামিকার ৬ মাস সেলিব্রেট বিরাট-অনুষ্কার

ছবির বিষয়ে বিশেষ সতর্কতা অবলম্বন করেছেন বিরাট এবং অনুষ্কা।  এমন ভাবে ছবি তুলেছেন তাঁরা যাতে ভামিকার মুখ কোনও ভাবে দেখা না যায়। কখনও মায়ের বুকের উপর শুয়ে, কখনও বাবার কোলে ভামিকাকে দেখা গিয়েছে। তবে তার মুখ কখনই দেখা যায়নি। সেলিব্রেশনে সামিল ছিল বিশেষ কেকও। তার ছবিও শেয়ার করেছেন অনুষ্কা।

Advertisement
বিরাট অনুষ্কা ভামিকা বিরাট অনুষ্কা ভামিকা
হাইলাইটস
  • পার্কে গিয়ে মেয়ে ভামিকার (Vamika) সঙ্গে সময় কাটালেন এই পাওয়ার কাপল।
  • একেবারে ছোট্ট ফ্যামিলি পিকনিকের মতো।
  • স্মরণীয় মুহূর্তের ছবি শেয়ার করলেন অনুষ্কা।

একে একে দুই, দুইয়ে একে তিন হয়েছেন ৬ মাস আগে। আর এই বিশেষ দিনটি বিশেষ ভাবে সেলিব্রেট করলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। পার্কে গিয়ে মেয়ে ভামিকার (Vamika) সঙ্গে সময় কাটালেন এই পাওয়ার কাপল। একেবারে ছোট্ট ফ্যামিলি পিকনিকের মতো। স্মরণীয় মুহূর্তের ছবি শেয়ার করলেন অনুষ্কা।

তবে ছবির বিষয়ে বিশেষ সতর্কতা অবলম্বন করেছেন বিরাট এবং অনুষ্কা।  এমন ভাবে ছবি তুলেছেন তাঁরা যাতে ভামিকার মুখ কোনও ভাবে দেখা না যায়। কখনও মায়ের বুকের উপর শুয়ে, কখনও বাবার কোলে ভামিকাকে দেখা গিয়েছে। তবে তার মুখ কখনই দেখা যায়নি। সেলিব্রেশনে সামিল ছিল বিশেষ কেকও। তার ছবিও শেয়ার করেছেন অনুষ্কা। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার আগে তিন সপ্তাহ ব্রিটেনেই কাটাচ্ছে ভারতীয় ক্রিকেট টিম। আগামী ৮ অগাস্ট থেকে শুরু হবে সিরিজ।

 

ছবি পোস্ট করে অনুষ্কা লিখেছেন, er one smile can change our whole world around! I hope we can both live up to the love with which you look at us, little one. Happy 6 months to us three. 'তোর এক হাসিতে আমাদের জগত পাল্টে যায়। যে ভালোবাসা নিয়ে তুই আমাদের দিকে তাকাস আমি আশা করি আমরা দুজনেই সেই ভালোবাসার প্রতি সুবিচার করতে পারব। দুই থেকে তিন হওয়ার শুভ ৬ মাস।'

Advertisement

চলতি বছরের ১১ জানুয়ারি মেয়ে ভামিকাকে জন্ম দেন অনুষ্কা। এই খবর সোশাল মিডিয়ার মাধ্যমেই শেয়ার করেছিলেন বিরাট এবং অনুষ্কা দুজনেই। দুজনেরই বিরাট ফ্যান ফলোইং রয়েছে সোশাল মিডিয়ায়। প্রতি দিন মেয়ের ছবি দেখানোর লক্ষ লক্ষ আবদার আসে। কিন্তু আঝ পর্যন্ত মেয়ের ছবি প্রকাশ্যে আনেননি তাঁরা। মেয়ের জন্মের পর বিরাট সংবাদ মাধ্যমের কাছে অনুরোধ করেছিলেন যাতে তাঁদের প্রাইভেসির সম্মান করা হয়। ভামিকার ছবি মিডিয়ায় প্রকাশ হোক চান না তাঁরা। তবে তাতে সেলিব্রেশনে কোনও খামতি রাখতে চান না।

 

Advertisement