scorecardresearch
 

Aryan Khan's Bollywood Debut: ওয়েব সিরিজের মাধ্যমে বলিউডে প্রবেশ করছেন SRK পুত্র আরিয়ান!

Shahrukh Khan's Son Aryan Khan: বাবার রাস্তাই অনুসরণ করছেন শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan)। এবার বলিউডে পা রাখতে চলেছেন আরিয়ান। আগেই শোনা গিয়েছিল নায়ক নয়, লেখক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশের প্রস্তুতি নিচ্ছেন এই স্টার কিড।

Advertisement
শাহরুখ ও গৌরি খান পুত্র আরিয়ান খান শাহরুখ ও গৌরি খান পুত্র আরিয়ান খান
হাইলাইটস
  • বলিউডে পা রাখতে চলেছেন আরিয়ান খান।
  • জোড় কদমে চলছে সেই কাজ।
  • ছবির পাশাপাশি ওয়েব সিরিজেরও কাজ করছেন তিনি।

গত বছরটা খুব খারাপ কেটেছে খান পরিবারের, অর্থাৎ শাহরুখ (Shahrukh Khan) ও গৌরি খানের (Gauri Khan)। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। বাবার রাস্তাই অনুসরণ করছেন শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan)। এবার বলিউডে পা রাখতে চলেছেন আরিয়ান। আগেই শোনা গিয়েছিল নায়ক নয়, লেখক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশের প্রস্তুতি নিচ্ছেন এই স্টার কিড। এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই পর্দাতেও নিজের প্রতিভা তুলে ধরবেন আরিয়ান।

পিঙ্কভিলার রিপোর্ট অনুসারে, বিশেষ প্রচার ছাড়াই আরিয়ান খান ফিচার ফিল্ম এবং ওয়েব সিরিজ লেখার প্রাথমিক কাজ শুরু করেছেন। একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, "অ্যামাজন প্রাইমের দুটি ওয়েব সিরিজ এবং একটি ফিচার ফিল্ম যা রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে আসবে, এই প্রোজেক্টগুলি নিয়ে কথা চলছে৷ অ্যামাজন প্রাইম সিরিজটি একটি ডাই-হার্ড ফ্যান সম্পর্কে, যার গল্পে থ্রিলার থাকবে৷ তবে, ফিচার ফিল্ম সম্পর্কে বিস্তারিত এখনও জানা যায়নি। সব ঠিক থাকলে, এই কাজগুলি এবছরই সবুজ সংকেত পেতে পারে।" 

আরও পড়ুন: BIFFES 2022-এ আন্তর্জাতিক চলচ্চিত্রের সঙ্গে প্রতিযোগিতায় 'মহিষাসুর মর্দিনী'!

বর্তমানে এই স্ক্রিপ্টগুলির কাজ চলছে। স্ট্রিমিং প্ল্যাটফর্মের সমস্ত মাপকাঠি পূরণ হলে, আরও কথাবার্তা এগোবে। এই দুই ভাবনা ছাড়াও আরিয়ান অন্য গল্পেও কাজ করছেন। সূত্র মারফত আরও জানা যাচ্ছে যে, আরিয়ান সহ-লেখক বিলাল সিদ্দিকীর সঙ্গে লেখাটি সম্পূর্ণ করছেন।

আরও পড়ুন:  রাজের জন্মদিনের পার্টিতে সারপ্রাইজ শুভশ্রীর! গাইলেন নিজের ছবির সুপারহিট গান

লেখালেখির প্রতি আরিয়ানের আগ্রহের কথা শাহরুখ খান আগেও বহুবার বলেছেন। তিনি বলেন যে, আরিয়ান লিখতে ভালোবাসেন এবং বর্তমানে তিনি তাঁর প্রতিভাকে রূপ দেওয়ার দিকে এগোচ্ছেন। একদিকে আরিয়ান লেখক হিসেবে, অন্যদিকে অভিনয়ের দিকে পা বাড়াচ্ছেন শাহরুখ কন্যা সুহানা খান। জোয়া আখতারের ওয়েব সিরিজ দিয়ে ডেবিউ করবেন সুহানার। এটি আর্চি কমিক্সের উপর ভিত্তি করে নির্মিত হবে।

Advertisement

আরও পড়ুন: 'আবার বছর কুড়ি পরে'-র প্রিমিয়ার নাইটে তারকাদের ভিড়!

সম্প্রতি আইপিএল নিলামে (IPL Auction) দেখা গেছে আরিয়ান খানকে। মাদক মামলায় জামিন পাওয়ার পর এটিই ছিল তাঁর প্রথম প্রকাশ্যে উপস্থিতি। ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই দারুণ খুশি ফ্যানেরা।

 

Advertisement