scorecardresearch
 

Aryan Khan Case : কেস মিটমাটের জন্য ২৫ কোটি চাওয়া হয়েছিল !

শাহরুখপুত্র আরিয়ান খানের ড্রাগ কেসে নয়া চমক। কেস মিটমাটের জন্য ২৫ কোটি টাকা চাওয়া হয়েছিল বলে এক হলফনামায় জানিয়েছেন প্রভাকর সালে। বিষয়টি সামনে আসতেই নতুন করে হইচই শুরু।

Advertisement
আরিয়ান খান মামলায় নয়া মোড় আরিয়ান খান মামলায় নয়া মোড়
হাইলাইটস
  • কেস মিটমাটের জন্য ২৫ কোটির দাবি
  • ১৮ কোটিতে সেটলমেন্ট হয়
  • ৮ কোটি নিতেন সমীর ওয়াখেড়ে !

Shah Rukh Khan Son : প্রভাকর সেল জানিয়েছেন, আরিয়ানকে ছাড়ার জন্য ২৫ কোটি টাকা চেয়েছিল কিরণ গোসাবী। সেলের হলফনামা অনুযায়ী এই দাবি এনসিসি চিফ সমীর ওয়াংখেড়ের তরফে করা হয়েছিল।

চমকে দেওয়ার মতো তথ্য

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ড্রাগ কেস-এ নতুন চমকে দেওয়ার মতো তথ্য সামনে এসেছে। কিরণ গোসাবীর বডিগার্ড ছিল প্রভাকর সেল। তিনি একটি হলফনামায় চমকে দেওয়ার মতো তথ্য দিয়েছেন। প্রভাকর আজতকের সঙ্গে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে জানিয়েছেন যে, গোসাবী আরিয়ান খানকে ছাড়ার জন্য ২৫ কোটি টাকা চেয়েছিল। প্রভাকরের হলফনামা অনুযায়ী এই দাবি এনসিবির চিফ সমীর ওয়াংখেড়ের তরফ থেকে করা হয়েছিল এবং তাঁর ভাগেও টাকা যাওয়ার কথা বলা হয়েছিল। প্রভাকর আবার আরিয়ান খান ড্রাগস কেসে এনসিবির সাক্ষীও বটে।

পুজা ডাডলানির সঙ্গে হয়েছে সাক্ষাৎ

প্রভাকর সেল নিজের নোটারি করা হলফনামায় জানিয়েছেন যে তিনি ক্রুজের রেড হওয়ার পর ড্রামার ঘটনার সময় উপস্থিত ছিলেন। তিনি পুজা এবং স্যাম নামের এক ব্যক্তি কে এনসিবি দপ্তরের সামনে দেখা করতেন দেখেছিলেন। প্রভাকরের দাবি তিনি শাহরুখ খানের ম্যানেজার পুজাকে একটি নীল গাড়িতে বসে থাকতে দেখেছেন।

ওয়াংখেড়েকে আট কোটি টাকা দেওয়ার কথা ছিল

প্রভাকর সেলের দাবি অনুযায়ী, গোসাবী এবং শ্যাম নিজের কথাবার্তায় ২৫ কোটি টাকা দাবি করে। কিন্তু ১৮ কোটি টাকায় মামলা সেটিং করার জন্য রাজি হয়ে যায়। মৌখিক কথাবার্তায় জানা গিয়েছে, ১৮ কোটির মধ্যে  ৮ কোটি টাকা পাবেন সমীর ওয়াংখেড়ে। বাকি টাকা অন্যান্যদের মধ্যে ভাগ হবে। এরপর পরের সকালে প্রভাকর ছেলেকে টরেডো পাঠানো হয়। যেখানে তার কাছ থেকে একটি সাদা গাড়ি ৫০ লাখ টাকা নিয়ে যায়। কিন্তু গোসাবী সেলকে ট্রাইডেন্ট হোটেলে ফেরত পাঠিয়ে দেন। যেখানে তিনি টাকা শ্যামকে ফেরত দেন। শ্যাম বলেন যে, এখানে বারো লাখ টাকা কম আছে এবং এটা শুধু ৩৮ লাখ টাকা। এরপরে তাকে ২-৩ দিনে টাকা ফেরত দেবে বলে জানায় গোসাবী।

Advertisement

গোসাবী আরিয়ানের সঙ্গে কারও কথা বলিয়েছিল

নিজের হলফনামায় প্রভাকর সেল জানিয়েছেন যে, তাঁকে দিয়ে পঞ্চনামা পেপার তৈরি করে খালি কাগজে জোর করে সই করিয়ে নেওয়া হয়েছিল। তাঁর এই গ্রেফতারের ব্যাপারে কিছুই জানা ছিল না। প্রভাকর একটি হলফনামা তৈরি করেছিলেন এবং যার মধ্যে তাঁর দাবি যে এই ক্রুজে অ্যারেস্টে ড্রামার সময়ে তিনি সাক্ষী ছিলেন। প্রভাকর গোসাবীর কাছে বডি গার্ডের কাজ করতেন। প্রভাকর এই সময় কিছু ভিডিও তৈরি করেন এবং ছবিও তোলেন। এর মধ্যে একটি ভিডিওতে গোসাবীকে ফোন ধরে দেখা যাচ্ছে। তার ফোন স্পিকারে রয়েছে এবং আরিয়ান এর সঙ্গে কারও কথা বলাচ্ছে গোসাবী তা দেখা যাচ্ছে। 

প্রভাকরের এই দাবির পড়ে বেশ কিছু বড় প্রশ্ন উঠেছে উঠতে শুরু করেছে

১. এনসিবির বক্তব্য যে, গোসাবী একটি স্বতন্ত্র সালিশ। ফলে গ্রেফতারের বিষয়ে কি করে যেতে পারলেন তিনি?

২. আরিয়ান খান কার সঙ্গে কথা বলছিল. দুজনের মধ্যে কি কথা হয়েছে?

৩. সত্যিই কি শাহরুখের ম্যানেজার পুজা এবং শ্যামের মধ্যে দেখা হয়েছিল? এই মিটিংয়ের কি বিষয় ছিল?

 

Advertisement