scorecardresearch
 

Bharti Singh- Harsh Limbachiyaa: ফের বিপাকে ভারতী-হর্ষ! মাদক মামলায় জুটির বিরুদ্ধে ২০০ পাতার চার্জশিট পেশ করল NCB

Bharti Singh- Harsh Limbachiyaa: ২০২০ সালের নভেম্বর মাসে মাদক মামলায় জড়িত হয় ভারতী ও হর্ষের নাম। মাদক সেবনের অভিযোগে তারকা জুটিকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

Advertisement
ভারতী সিং ও স্বামী হর্ষ লিম্বাচিয়া ভারতী সিং ও স্বামী হর্ষ লিম্বাচিয়া

এবছরই কোলে এসেছে পুত্র সন্তান। সময়টা বেশ ভাল কাটছিল... কিন্তু ফের বিপাকে কমেডি ক্যুইন ভারতী সিং (Bharti Singh) ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiyaa)। মাদক মামলায় (Drug Case) তাঁদের বিরুদ্ধে ২০০ পাতার চার্জশিট আদালতে পেশ করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) অর্থাৎ এনসিবি (NCB)।  

এর আগে ২০২০ সালে মাদক মামলায় দম্পতিকে গ্রেফতার করেছিল এনসিবি। বর্তমানে তাঁরা জামিনে রয়েছেন। কিন্তু বর্তমানে ভারতী- হর্ষের জীবনে সমস্যা আরও বাড়ছে বলে মনে হচ্ছে। কারণ মাদক মামলায় এবার তাঁদের বিরুদ্ধে চার্জশিট পেশ করেছে কেন্দ্রীয় সংস্থা।  

আরও পড়ুন: ঐন্দ্রিলা নয়, অন্য কাকে 'মিস ইউ' বললেন অঙ্কুশ? জানলে অবাক হবেন...

২০২০ সালের নভেম্বর মাসে মাদক মামলায় জড়িত হয় ভারতী ও হর্ষের নাম। মাদক সেবনের অভিযোগে তারকা জুটিকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ভারতী ও হর্ষের বাড়ি এবং অফিসেও অভিযান চালায় এনসিবি। যেখানে প্রায় ৮৬.৫০ গ্রাম গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছিল। এনসিবি দাবি করে যে, ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া উভয়েই জিজ্ঞাসাবাদে গাঁজা সেবনের কথা স্বীকার করেছিলেন। এরপর ভারতী সিংকে এনডিপিএস আইন (NDPS Act) ১৯৮৬-এর ধারাতে গ্রেফতার করা হয়। যদিও পরে দু'জনেই জামিনে বেরিয়ে আসেন।

আরও পড়ুন: রণবীর নয়, 'ব্রহ্মাস্ত্র ২'-র দেব হবেন যশ? জল্পনা বলিপাড়ায়

প্রসঙ্গত, টেলিভিশনের পাশাপাশি বর্তমানে ইউটিউবেও খুবই সক্রিয় ও জনপ্রিয় ভারতী ও হর্ষ। জুটির একটি ইউটিউব চ্যানেল রয়েছে, যেখানে তাঁরা ফ্যানেদের সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কিত নানা তথ্য শেয়ার করেন। একরত্তি ছেলের সঙ্গে কাটানো নানা মুহূর্তও শেয়ার করেন তারকা জুটি। বোঝাই যাচ্ছে 'পেরেন্টহুড' চুটিয়ে উপভোগ করছেন তাঁরা। 

 

Advertisement

Advertisement