scorecardresearch
 

Ankush Hazra: ঐন্দ্রিলা নয়, অন্য কাকে 'মিস ইউ' বললেন অঙ্কুশ? জানলে অবাক হবেন...

Ankush Hazra: সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা মেলে জুটির একসঙ্গে নানা মুহূর্তের ছবি। তবে সম্প্রতি ঐন্দ্রিলার সঙ্গে একটি ছবি শেয়ার করে, অন্য একজনকে মিস করার কথা লিখলেন অভিনেতা। 

Advertisement
অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন

 অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের বিয়ের কবে হবে, এই নিয়ে নেটিজেন থেকে শুরু করে অনুগামীরা সকলেই টলি জুটিকে প্রশ্ন করেছেন বারবার। বিয়ের জল্পনা এখনও সত্যি হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা মেলে জুটির একসঙ্গে নানা মুহূর্তের ছবি। তবে সম্প্রতি ঐন্দ্রিলার সঙ্গে একটি ছবি শেয়ার করে, অন্য একজনকে মিস করার কথা লিখলেন অভিনেতা। 

শুনে ভাবছেন কে সেই ব্যক্তি? ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ঐন্দ্রিলার সঙ্গে একটি থ্রোব্যাক ছবি শেয়ার করে তিনি লিখেছেন,"মিস ইউ!" যদিও কাকে মিস করছেন সেটাও এরপরই স্পষ্ট করেছেন অঙ্কুশ। তিনি লিখেছেন, "আমি এখানে আমার দাঁড়িবিহীন মুখের কথা বলছি।" আসলে ছবিটিতে অভিনেতা রয়েছেন একেবারে 'ক্লিন শেভড'। 

আরও পড়ুন: রণবীর নয়, 'ব্রহ্মাস্ত্র ২'-র দেব হবেন যশ? জল্পনা বলিপাড়ায়

অঙ্কুশ হাজরা বর্তমানে রয়েছেন 'বিয়ার্ড লুকে'। আগামী ছবি 'মির্জা'-র লুকেই বর্তমানে দেখা যায় তাঁকে। যদিও এই ছবিতে এখনও কমেন্ট করেননি ঐন্দ্রিলা। তবে অন্যান্য তারকা থেকে অনুগামীরা কমেন্ট বক্স ভরিয়েছেন। অনেকেই আবদার করেছেন, তাঁর পুরনো লুক ফিরিয়ে আনার। আবার কারও মতে, এভাবেই সেরা লাগছে তাঁকে। অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, "হ্যাঁ প্লিজ এবার ক্লিন শেভ কর..." উত্তরে অঙ্কুশ জানিয়েছেন, "এখনও তিন মাস..." অর্থাৎ আরও মাস তিনেক পরে দাঁড়ি কাটবেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

Advertisement

 

আরও পড়ুন: পর্দায় এই চরিত্রে অভিনয় ঋতাভরীর, সেই মহিলা পুরোহিতই বিয়ে দেবেন চিত্রাঙ্গদার!

'মায়ের পেট থেকে চুল্লীর গেট সবাই শেখায় শুধু নাম কামাতে। কিন্তু ইজ্জত কামাতে কেউ শেখায় না। ইজ্জত নিয়ম মানলে নয়, নিয়ম ভাঙলে আসে। আর এটা আমি সবাইকে শিখিয়েছি। আমার নাম না বদনাম, আমি জানি না। কিন্তু সামনে এসে দাঁড়ালে সবাই.........'।  এই সংলাপই কিছুদিন আগে শোনা গেছে অঙ্কুশ হাজরার মুখে। একেবারে নয়া অবতারে, নতুন চমক নিয়ে সকলের সামনে মির্জা রূপে হাজির হয়েছেন অঙ্কুশ। কিছুদিন আগে সামনে এসেছে ছবির টিজার। 

আরও পড়ুন: জিতকে ফোঁটা দিলেন শুভশ্রী! দেখুন ভাই- বোনের উদযাপনের নানা মুহূর্ত

ছবি পরিচালনার দায়িত্ব সামলাছেন পরিচালক সুমিত- সাহিল। আগামী বছর (২০২৩) ইদে, মুক্তি পাবে এই কমার্শিয়াল ছবিটি। মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি এই ছবির নিবেদকও অঙ্কুশ। অভিনেতার পাশপাশি এবার প্রযোজকের দায়িত্ব পালন করতে দেখা যাবে তাঁকে। তিনি শুরু করেছেন নিজের প্রযোজনা সংস্থা 'অঙ্কুশ মোশন পিকচার্স'। বলাই বাহুল্য জীবনের এক অন্য ইনিংস শুরু করতে চলেছেন অঙ্কুশ হাজরা। যা দেখে দারুণ উৎসাহী ফ্যানেরা। 

 

Advertisement