scorecardresearch
 

রাখিকে শাড়ি পরাচ্ছিলেন অভিনব, রুবিনা চলে এসেই গন্ডগোল বাঁধল

স্ত্রী রুবিনার কাছে হাতে নাতে ধরা পড়লেন বিগ বস খ্যাত অভিনব শুক্লা। আর তারপরেই নয়া মোড় নিয়েছে তাদের কাহিনি। অন্য একজনকে শাড়ি পরাচ্ছেন অভিনব। খুনসুটিও চলছে পুরোদমে। ঠিক সেই মুহুর্তেই সেখানে এসে হাজির রুবিনা। তারপর?

Advertisement
বিগ বসের অন্দরে অদ্ভুত কাণ্ড। বিগ বসের অন্দরে অদ্ভুত কাণ্ড।
হাইলাইটস
  • স্ত্রী রুবিনার কাছে হাতে নাতে ধরা পড়লেন অভিনব শুক্লা
  • রাখিকে শাড়ি পরাচ্ছেন অভিনব
  • ঠিক সেই মুহুর্তেই সেখানে এসে হাজির রুবিনা

স্ত্রী রুবিনার কাছে হাতে নাতে ধরা পড়লেন বিগ বস খ্যাত অভিনব শুক্লা। আর তারপরেই নয়া মোড় নিয়েছে তাদের কাহিনি। অন্য একজনকে শাড়ি পরাচ্ছেন অভিনব। খুনসুটিও চলছে পুরোদমে। ঠিক সেই মুহুর্তেই সেখানে এসে হাজির রুবিনা। তারপর? সেই ক্লাইম্যাক্সের পর্দা অবশ্য উঠবে বিগ বস ১৪-তে। সেখানেই রাখি সাওয়ান্তকে সবে শাড়ি পরাচ্ছিলেন অভিনব আর ঠিক সেই সময়ই হাজির রুবিনা দিলায়ক।

বিগ বসের নতুন প্রোমো-তে এই দৃশ্য দেখা যেতেই একেবারেই হইচই কান্ড। আসলে রাখির ওয়াইল্ড কার্ডে এন্ট্রির পর থেকেই বিগ বসের ১৪তম সিজনে যোগ হয়েছে একের পর এক নয়া টুইস্ট। অভিনবকে যে রাখির বেশ 'হট' লাগে একথা আগেই জানিয়েছিলেন বিগ বসকে। কিন্তু সেখানে যে এই ঘটনা ঘটবে এমনটা স্বপ্নেও ভাবেননি কেউ। অভিনব শুক্লর এই শাড়ি পরানোর দৃশ্য এবং রুবিনার সে ঘরে এন্ট্রি নিয়েই আপাতত মজে ভক্তকুল। 

প্রোমোতে দেখা যাচ্ছে, অনুভবের কাছে রাখি আবদার করছেন শাড়ি পরিয়ে দেওয়ার। অনুরোধ রাখতে রোম্যান্টিক কায়দায় তাঁকে শাড়ি পরিয়ে দিচ্ছেন অনুভব। এমনকী রাখির আবদারের চোটে শাড়ির কুচিও যত্ন করে পরান অনুভব। সেই নাটকীয় মুহুর্তেই ঘরে ঢুকে পড়েন রুবিনা। যদিও এরপর ঠিক কী হতে চলেছে সেই দৃশ্যই দেখতে আগ্রহী ফ্যানেরা।

Advertisement

Advertisement