scorecardresearch
 

Bipasha Basu Shaadh: একেবারে বাঙালি লুকে হবু মা -বিপাশা! রীতিনীতি মেনে হল সাধভক্ষণ অনুষ্ঠান

Bipasha Basu Baby Shower: সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেগন্যান্সির খবর শেয়ার করেছিলেন বিপস। এবার সামনে আনলেন সাধভক্ষণের বিভিন্ন মুহূর্ত। ভালোবাসা- শুভেচ্ছায় ভরালেন অনুগামী থেকে অন্যান্য তারকারা। 

Advertisement
বিপাশা বসু ও করণ সিং গ্রোভার (ছবি: ইন্সটাগ্রাম) বিপাশা বসু ও করণ সিং গ্রোভার (ছবি: ইন্সটাগ্রাম)

জল্পনার অবসান হয়ে কিছুদিন আগেই নিশ্চিত খবর মেলে, মা হতে চলেছেন অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। খুব শীঘ্রই বিপাশা ও  করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) জীবনে আসতে চলেছে ছোট্ট অতিথি। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেগন্যান্সির খবর শেয়ার করেছিলেন বিপস। এবার সামনে আনলেন সাধভক্ষণের (Shaadh) বিভিন্ন মুহূর্ত। ভালোবাসা- শুভেচ্ছায় ভরালেন অনুগামী থেকে অন্যান্য তারকারা। 

একেবারে বাঙালি নিয়ম মেনেই সাধভক্ষণ অনুষ্ঠান সম্পন্ন হল বিপাশার। হাজির ছিলেন তাঁর মা সহ অন্যান্য মহিলারা।আশীর্বাদ পর্ব মিতে যাওয়ার পর 'মম-টু-বি' (Mom-To-Be)-র জন্য আয়োজন করা হয়েছিল পঞ্চব্যঞ্জনের। নায়িকার প্রিয় নানা পদ সুন্দর করে সাজিয়ে দেওয়া হয় এদিন। ভাত, রকমারি ভাজা, ডাল, তরকারি, মাংস, পায়েস সহ আরও নানা বাঙালি পদে মেয়ের সাধ (Baby Shower) দিলেন বিপাশার মা। নিজের হাতে মেয়েকে খাইয়েও দিলেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

 

আরও পড়ুন:  ভিস্যুয়াল এফেক্টে ছক্কা হাঁকিয়েও, কনটেন্টে কিছুটা পিছিয়ে 'ব্রহ্মাস্ত্র'

বিশেষ দিনে বিপাশার সাজ দেখেই বোঝা যাবে তিনি বঙ্গ- তনয়া। গোলাপি শাড়ি, বড় টিপ, সিঁথিতে চওড়া সিঁদুরে সেজেছেন হবু মা। হাতে পরনে রয়েছে শাঁখা- পলা। বিয়ের সময়েও একেবারে বাঙালি বধূ রূপেই দেখা গিয়েছিল বিপাশা বসুকে। কর্মসূত্রে মুম্বই থাকলেও, তিনি যে মনে প্রাণে বাঙালি, একথা বুঝতে আর কারও বাকি থাকে না। মম অ্যান্ড ড্যাড- টু-বি এদিন স্পেশাল ফটোশ্যুটও করেছেন। ছবিতে স্পষ্ট নায়িকার বেবি বাম্প।        

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

 

আরও পড়ুন:  যীশু -নীলাঞ্জনার প্রযোজনায় আসছে নতুন ধারবাহিক! জুটি বাঁধছেন রাহুল- শুভস্মিতা

প্রসঙ্গত, বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার বলিউডের পাওয়ার কাপল। দু'জনেই একে অপরের ওপরকে ভালোবাসায় ভরিয়ে দেন নেটিমাধ্যমেও। এবার দম্পতির জীবনে আসতে চলেছে ছোট্ট অতিথি। অনুগামীরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলিউডের আরেক স্টার কিডের।

 

Advertisement