scorecardresearch
 

Anupam Kher-Satish Kaushik: সতীশ কৌশিকের আত্মার শান্তি কামনায় কলকাতায় অনুপম খের

কলকাতায় এসে কালীঘাট মন্দিরে পুজো দিতে গেলেন দ্য কাশ্মীর ফাইলস খ্যাত অনুপম খের। মুম্বই থেকে এই শহরে এসেছেন তিনি একটি অনুষ্ঠানে যোগ দিতে। আর এসেই তিনি সটান হাজির হলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়াতে। রবিবারের দুপুরে কালীঘাট মন্দিরে গিয়ে পুজো দিলেন গেরুযা শিবিরের একনিষ্ঠ সমর্থক অনুপম খের।

Advertisement
অনুপম খের ও সতীশ কৌশিক অনুপম খের ও সতীশ কৌশিক
হাইলাইটস
  • কলকাতায় এসে কালীঘাট মন্দিরে পুজো দিতে গেলেন দ্য কাশ্মীর ফাইলস খ্যাত অনুপম খের।
  • মুম্বই থেকে এই শহরে এসেছেন তিনি একটি অনুষ্ঠানে যোগ দিতে
  • আর এসেই তিনি সটান হাজির হলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়াতে

কলকাতায় এসে কালীঘাট মন্দিরে পুজো দিতে গেলেন দ্য কাশ্মীর ফাইলস খ্যাত অনুপম খের। মুম্বই থেকে এই শহরে এসেছেন তিনি একটি অনুষ্ঠানে যোগ দিতে। আর এসেই তিনি সটান হাজির হলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়াতে। রবিবারের দুপুরে কালীঘাট মন্দিরে গিয়ে পুজো দিলেন গেরুযা শিবিরের একনিষ্ঠ সমর্থক অনুপম খের। মন্দির থেকে বেরিয়ে অভিনেতা বললেন যে তিনি দেশের ঐক্যের জন্য মন্দিরে পুজো দিলেন। 

মৃত্যু হয়েছে অনুপমের ঘনিষ্ঠ বন্ধু সতীশ কৌশিকের
দুদিন আগেই মৃত্যু হয়েছে অনুপম খেরের ঘনিষ্ঠ বন্ধু তথা বর্ষীয়ান অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিকের। মন্দির থেকে বেরিয়ে অনুপম খের বলেন, "দেশের ঐক্যের জন্য মায়ের কাছে প্রার্থনা করেছি। আমার বন্ধু সতীশ কৌশিকের আত্মার শান্তি কামনা করেও প্রার্থনা করেছি। জয় মাতা দি।" তবে তিনি কলকাতার ইভেন্টে যোগ দিতে আসলেও মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাৎকার করবেন কিনা সে বিষয়ে কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। 

আরও পড়ুন: সতীশ কৌশিককে বিষ খাওয়ানো হয়েছিল? সামনে এল বিস্ফোরক তথ্য

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anupam Kher (@anupampkher)

 

আরও পড়ুন: Actor Satish Kaushik Passed Away: প্রয়াত সতীশ কৌশিক, বন্ধুবিয়োগে ভেঙে পড়লেন অনুপম খের

কালীঘাটে পুজো দিলেন অভিনেতা
অনুপম খের কালীঘাটে পুজো দিতে আসার ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। মেরুন লম্বা ঝুলের কুর্তা এবং সাদা পাজামা পরে এসেছিলেন অনুপম। তাঁর গলায় ছিল একাধিক জবা ফুলের মালা। মাথায় সিঁদুরের টিপ। অভিনেতাকে দেখতে ভিড় উপচে পড়ে মন্দির চত্বরে। সেই দৃশ্য ধরা পড়েছে ভিডিওতে।

Advertisement

অনুপম খের বিজেপি সমর্থক
অনুপম খের স্ত্রী অভিনেত্রী কিরণ খের বিজেপির সদস্য এবং অভিনেতাও একাধিক সময়ে কেন্দ্র সরকারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। অনুপম অভিনীত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ কাশ্মীরী পণ্ডিতদের হত্যার ঘটনায় কেন্দ্রীয় সরকারের দৃষ্টিভঙ্গি প্রতিফলিত হয়েছে বলেও অভিযোগ করেছিলেন সরকার বিরোধীরা, যা নিয়ে বিস্তর বিতর্ক হয়।    

    

Advertisement