scorecardresearch
 

Parineeti Chopra- Raghav Chadha's Engagement: রাঘব-পরিণীতির আংটি বদল হয়ে গেল, বিয়ে কবে?

Parineeti Chopra- Raghav Chadha's Engagement: অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে প্রণয়ের গুঞ্জনের মাঝে নতুন খবর। জানা যাচ্ছে, ইতিমধ্যে আংটি বদল করেছেন নেতা-অভিনেত্রী। IndiaToday.in -এর খবর অনুযায়ী, তাঁকে সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার বাড়ির বাইরে দেখা যায়।

Advertisement
অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে আপ সাংসদ রাঘব চাড্ডার আংটি বদল অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে আপ সাংসদ রাঘব চাড্ডার আংটি বদল
হাইলাইটস
  • পরিণীতি চোপড়ার সঙ্গে আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে প্রণয়ের গুঞ্জনের মাঝে নতুন খবর
  • তাঁকে সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার বাড়ির বাইরে দেখা যায়
  • পরিণীতির সঙ্গে রাঘব চাড্ডার ঘন ঘন উপস্থিতি প্রকাশ্যে আসায় এই গুজবে ইন্ধন জুগিয়েছে

Parineeti Chopra- Raghav Chadha's Engagement: অভিনেত্রী পরিণীতি চোপড়ার (Actress Parineeti Chopra) সঙ্গে আপ সাংসদ রাঘব চাড্ডার (AAP MP Raghav Chadha) সঙ্গে প্রণয়ের গুঞ্জনের মাঝে নতুন খবর। জানা যাচ্ছে, ইতিমধ্যে আংটি বদল (Engagement) করেছেন নেতা-অভিনেত্রী। IndiaToday.in -এর খবর অনুযায়ী, তাঁকে সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার বাড়ির বাইরে দেখা যায়। পরিণীতির সঙ্গে রাঘব চাড্ডার ঘন ঘন উপস্থিতি প্রকাশ্যে আসায় এই গুজবে ইন্ধন জুগিয়েছে। সমস্ত জল্পনা-কল্পনার মধ্যে, পরিণীতিকে সম্প্রতি তাঁর অনামিকায় একটি আংটি দেখা গেছে।

পরিণীতি-রাঘবের আংটি বদল, বিয়ে করবেন কবে?
তাঁদের ঘনিষ্ঠ একটি সূত্র IndiaToday.in-কে জানিয়েছে, "পরিণীতি এবং রাঘবের বাগদান সম্পন্ন হয়েছে। দুই পরিবারের উপস্থিতিতে হয় এই অনুষ্ঠান। সূত্রে জানা গেছে, চলতি বছরের অক্টোবরের শেষের দিকে তাঁদের বিয়ে হতে পারে। পরিণীতি এবং রাঘব কোনও তাড়াহুড়ো করবেন না। তাঁরা দু'জনই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত।"

মজার বিষয় হল, পরিণীতির তুতো দিদি প্রিয়াঙ্কা চোপড়াও এই সময়ে 'জিও মামি ফিল্ম ফেস্টিভ্যাল'-এর জন্য ভারতে রয়েছেন। দেশী গার্ল এই ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারপার্সন। সূত্রের ইঙ্গিত, পরিণীতির বিয়ে আর ভারত সফর একই সময়ে হওয়ায় দুইয়ে দুইয়ে চার হয়ে যাচ্ছে।

গুঞ্জন ছিলই রাঘব এবং পরিণীতি এই মাসের শুরুতে মুম্বইতে একটি ট্রিপ করেছিলেন, যেখানে তারা প্রিয়াঙ্কার সঙ্গে দেখাও করেছিলেন। 

গত মাসে, AAP সাংসদ সঞ্জীব অরোরা পরিণীতি এবং রাঘবকে অভিনন্দন জানিয়ে বলেন, "দু'জনকে আমার আন্তরিক অভিনন্দন জানাই। তাঁদের জন্য প্রচুর ভালবাসা, আনন্দ দিয়ে আশীর্বাদ রইল। আমার শুভেচ্ছা।"

পরিণীতির আসন্ন প্রজেক্ট
পরিণীতিকে পরবর্তীতে দেখা যাবে 'চামকিলা' ছবিতে। ইমতিয়াজ আলি পরিচালিত ছবিতে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে দেখা যাবে তাঁকে। এর পরে, অক্ষয় কুমারের সঙ্গে একটি ছবিতে অভিনয় করার কথা তাঁর।

Advertisement

Advertisement