scorecardresearch
 

Laal Singh Chaddha-য় ক্যামিও চরিত্রে থাকবেন শাহরুখ খান

আমির খান (Aamir Khan) তার নতুন ছবি 'লাল সিং চাড্ডা' (Laal Singh Chaddha) দিয়ে জনগণের মন জয় করতে প্রস্তুত। তার প্রজেক্ট হল হলিউডের অস্কার জয়ী ছবি 'ফরেস্ট গাম্প'-এর হিন্দি রিমেক। এতে আমিরের সঙ্গে প্রধান ভূমিকায় রয়েছেন করিনা কাপুর (Kareena Kapoor) এবং গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন নাগা চৈতন্যও (Naga Chaitanya).

Advertisement
আমির খান, শাহরুখ খান আমির খান, শাহরুখ খান

আমির খান (Aamir Khan) তার নতুন ছবি 'লাল সিং চাড্ডা' (Laal Singh Chaddha) দিয়ে জনগণের মন জয় করতে প্রস্তুত। তার প্রজেক্ট হল হলিউডের অস্কার জয়ী ছবি 'ফরেস্ট গাম্প'-এর হিন্দি রিমেক। এতে আমিরের সঙ্গে প্রধান ভূমিকায় রয়েছেন করিনা কাপুর (Kareena Kapoor) এবং গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন নাগা চৈতন্যও (Naga Chaitanya). তবে ছবিতে এমন অনেক আইকনিক চরিত্র রয়েছে যা 'লাল সিং চাড্ডা' গল্পের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

অনেক শক্তিশালী অভিনেতা এই চরিত্রগুলিতে ক্যামিও করতে চলেছেন, যার মধ্যে একজন হলেন বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan). 'লাল সিং চাড্ডা'-তে শাহরুখের ক্যামিওর তথ্য অনেক আগেই রিপোর্টে এসেছিল। জনসাধারণ অধীর আগ্রহে জানতে চায় আমির ও শাহরুখের মধ্যে কী সম্পর্ক থাকবে ছবিতে।


আমির ও শাহরুখের দেখা কেমন হবে?

এখন বক্স অফিস ওয়ার্ল্ডওয়াইডের একটি প্রতিবেদনে শাহরুখের চরিত্র সম্পর্কে বড় তথ্য প্রকাশ করা হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, ছবির প্রধান চরিত্র লাল সিং চাড্ডার গল্পে শাহরুখের প্রবেশ কিশোর বয়সে হবে।

ছবিটিতে একটি দৃশ্য রয়েছে যেখানে আমির খান, যিনি ট্রেনে ভ্রমণ করছেন, তার সহযাত্রীকে জিজ্ঞেস করেন তার গল্প কি এবং তিনি কার সঙ্গে দেখা করেছেন? এর জবাবে আমির জানাবেন যে ছোটবেলায় দিল্লিতে তার এক বন্ধু ছিল। তার সব বন্ধুরা খেলত, লাফালাফি করত, নাচত আর মজা করত। কিন্তু আপনি অবশ্যই ট্রেলারে দেখেছেন, লাল সিং চাড্ডার পায়ে সমস্যা রয়েছে, তাই তিনি বন্ধুদের সঙ্গে নাচতে পারছেন না। যখন তার বন্ধুরা নাচতেন, তখন তিনি কেবল একটি বিশেষ উপায়ে তার বাহু ছড়িয়ে দিতেন, যা তার জন্য নাচের অনুভূতি পাওয়ার মতো ছিল।

যখন সে এটা করে, তখন তার এক বন্ধু তাকে আবার করতে বলে। গল্পে জানা যাবে যে শাহরুখের এই একই অনন্য প্রসারিত স্টাইল যার জন্য মানুষ তাকে নিয়ে পাগল। অর্থাৎ, গল্পে দেখানো হবে শাহরুখ খানের আইকনিক পোজ, যা তিনি শৈশবে তাঁর বন্ধু লাল সিং চাড্ডা অর্থাৎ আমিরের কাছ থেকে শিখেছিলেন।

Advertisement


বড় মন দেখিয়েছেন শাহরুখ

প্রতিবেদনে বলা হয়েছে যে শাহরুখ খুব খুশি হয়ে 'লাল সিং চাড্ডা'-তে এই পোজটির জন্য আমিরের চরিত্রকে কৃতিত্ব দিতে রাজি হয়েছেন। ছবিটিতে তাদের দুজনের এই মনোরম দৃশ্যের সঙ্গে চমৎকার ব্যাকগ্রাউন্ড মিউজিক থাকবে এবং বলিউডে শাহরুখের প্রথম দিকের ছবিগুলির কিছু শটও 'লাল সিং চাড্ডা'-তে দেখা যাবে।


পর্দায় থাকবেন না

'লাল সিং চাড্ডা'-তে শাহরুখের ক্যামিও তার ভক্তদের জন্য একটি বিশাল ট্রিট হবে। কিন্তু এর সঙ্গেই সামনে এসেছে একটি বড় তথ্য। ছবিতে একসঙ্গে পর্দায় দেখা যাবে না শাহরুখ ও আমিরকে। ছোট বেলায় লাল সিং চাড্ডা এবং শাহরুখের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, যেখানে পরবর্তী দিনগুলিতে এমন কোনও প্লট লাইন নেই যেখানে দুজনকে পর্দায় একসঙ্গে আসতে হবে।

অদ্বৈত চন্দন পরিচালিত 'লাল সিং চাড্ডা' প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১১ আগস্ট। এর সঙ্গে অক্ষয় কুমারের 'রক্ষা বন্ধন'ও বক্স অফিসে টক্কর দেবে। তবে বর্তমানে আমিরের ছবি নিয়েই পরিবেশটা বেশি।

 

Advertisement