scorecardresearch
 

আসছে আরও এক বায়োপিক! এবার বড় পর্দায় ধ্যানচাঁদ

এবার কিংবদন্তি হকি খেলোয়াড় ধ্যানচাঁদের (Dhyan Chand) বায়োপিক আসছে বড়পর্দায়। অভিষেক চৌবের (Abhishek Chaubey) পরিচালনায় তৈরি হবে এই ছবি। মঙ্গলবার ছবির প্রযোজক রনি স্ক্রিউওয়ালা (Ronnie Screwvala) খবরটি ঘোষণা করলেন। 

Advertisement
অভিষেক চৌবের পরিচালনায় আসছে ধ্যানচাঁদের বায়োপিক অভিষেক চৌবের পরিচালনায় আসছে ধ্যানচাঁদের বায়োপিক
হাইলাইটস
  • এবার বড়পর্দায় কিংবদন্তি হকি খেলোয়াড় ধ্যানচাঁদের বায়োপিক।
  • পরিচালনায় রয়েছেন অভিষেক চৌবে।
  • ধ্যানচাঁদের চরিত্রে দেখা যাবে বলিউডের প্রথম সারির এক অভিনেতাকে।

বি-টাউনের একের পর এক তৈরি হচ্ছে বায়োপিক। এবার কিংবদন্তি হকি খেলোয়াড় ধ্যানচাঁদের (Dhyan Chand) বায়োপিক আসছে বড়পর্দায়। অভিষেক চৌবের (Abhishek Chaubey) পরিচালনায় তৈরি হবে এই ছবি। মঙ্গলবার ছবির প্রযোজক রনি স্ক্রিউওয়ালা (Ronnie Screwvala) খবরটি ঘোষণা করলেন। 

এই বায়োপিকের কারা অভিনয় করবেন তা এখনও পর্যন্ত জানা যায় নি। তবে শোনা যাচ্ছে ধ্যানচাঁদের চরিত্রে দেখা যাবে বলিউডের প্রথম সারির এক অভিনেতাকে। খবরটি ট্যুইট করে রনি লিখেছেন, "১৫০০-র বেশি গোল, ৩ টি অলিম্পিক গোল্ড মেডেল এবং একটি ভারতের গর্বের কাহিনী...অভিষেক চৌবের  পরিচালনায়, ভারতের হকির জাদুকর ধ্যানচাঁদের ওপর আমরা একটি বায়োপিক বানাতে চলেছি। এই খবরটি ঘোষণা করে আমরা খুবই খুশি।"

 

এই বায়োপিকের পরিচালক অভিষেক চৌবে, এর আগে 'সোনচিড়িয়া' ছবি পরিচালনা করেছেন। এছাড়াও 'উড়তা পঞ্জাব', 'ইশকিয়া', 'দেড় ইশকিয়া'-র মতো ছবি বানিয়ে দর্শক ও সমালোচকদের যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। বায়োপিক টির কাজ শুরু হচ্ছে এই বছরই এবং আশা করা হচ্ছে আগামী বছর মুক্তি পাবে বড় পর্দায়।

আরও পড়ুন: EXCLUSIVE: 'সামলাতে তো হবেই, Life must go on,' সৌমিত্রের মৃত্যুর ১ মাস পর পৌলমী

প্রসঙ্গত আনন্দ এল রাই-র পরিচালনায় দাবার গ্র্যান্ডমাস্টার বিশ্বনাথ আনন্দের ওপর একটি বায়োপিকও হতে চলেছে শীঘ্রই। ছবিতে আনন্দের ভূমিকায় অভিনয় করবেন ধনুশ। এই মুহূর্তে পরিচালক 'আত্ররঙ্গি রে' ছবির পরিচালনায় ব্যস্ত থাকায়, কিছুদিন পর শুরু হবে এই ছবির কাজ। আনন্দের পরিচালনায় 'রাঞ্ঝনা' ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছিলেন ধনুশ।

Advertisement

Advertisement