scorecardresearch
 

OTT প্ল্যাটফর্মে এবার সঞ্জয় লীলা বনশালী! পিরিয়ড ড্রামায় তাঁর ছবির নায়িকা রিচা চাড্ডা

২০২০ অতিমারীর বছরে সকলে বেশি করে বুঝতে পারছেন যে ডিজিটাল মাধ্যমই ভরসা। সেই রাস্তায় হাঁটতে চলেছেন চলচ্চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনশালী (Sanjay Leela Bhansali)। ওটিটি-র ময়দানেই এবার ব্যাটিং করবেন তিনি। পিরিয়ড ড্রামাই (Period Drama) বানাবেন বনসালী।

সঞ্জয় লীলা বনশালী সঞ্জয় লীলা বনশালী
হাইলাইটস
  • এবার ওয়েবে আসছেন এবার সঞ্জয় লীলা বনশালী।
  • পিরিয়ড ড্রামায় তাঁর ছবির নায়িকা রিচা চাড্ডা
  • তিন বছরের বিরতির পর কাজ করছেন তিনি।

২০২০ অতিমারীর বছরে সকলে বেশি করে বুঝতে পারছেন যে ডিজিটাল মাধ্যমই ভরসা। একের পর এক সিনেমা হল তালা বন্ধ হচ্ছে। শর্ট থেকে ফিচার ফিল্ম, বেশির ভাগ ক্ষেত্রেই দেখানো হচ্ছে ওয়েব প্ল্যাটফর্মে। সেই রাস্তায় হাঁটতে চলেছেন চলচ্চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনশালী (Sanjay Leela Bhansali)। ওটিটি-র ময়দানেই এবার ব্যাটিং করবেন তিনি। ২০১৮ সালে 'পদ্মাবতী' ছবির বিপুল সাফল্যের পর নিয়েছিলেন প্রায় তিন বছরের বিরতি।

জাক জমকপূর্ণ পিরিয়ড ড্রামা (Period Drama) করার জন্যেই বিখ্যাত বনসালী। তাঁর ছবির সেট থেকে শুরু করে অভিনেতা, সবেতেই থাকে একটা চমক। শোনা যাচ্ছে, ভারতের একটি পিরিয়ড ড্রামা ওটিটি প্ল্যাটফর্মের জন্যে বানাতে চলেছেন পরিচালক। তবে ছবিটি সম্পূর্ণ বানানোর পরই ডিজিটাল প্ল্যাটফর্মে এর স্বত্ব বিক্রি করবেন তিনি। অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadda) থাকবেন মুখ্য নারী চরিত্রদের মধ্যে একজন। এর আগে ২০১৩ সালে 'রামলীলা' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। 

আরও পড়ুন: AR Rahman-র জন্মদিনে ইমনের শ্রদ্ধার্ঘ! গাইলেন কভার সং 'নেহি সামনে'

অন্যদিকে বনসালীর হাতে রয়েছে 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) ছবি কাজ। এখানে মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া ভাট। যদিও তাঁর ছবি মানেই সেখানে থাকে জল্পনা ও আইনি সমস্যা। এ ছবিতেও তার বিকল্প হল না। সম্পূর্ণ শুটিং শেষ হয়ে যাওয়ার পর ট্রেন আইনি বিতর্কে জড়িয়েছেন তিনি।