scorecardresearch
 

দেখুন প্রথম ছবি, সবচেয়ে ছোট নবাবকে নিয়ে বাড়ি ফিরলেন সইফ-করিনা

সকালে করিনাকে হাসপাতাল থেকে ডিয়চার্জ করে দেওয়া হয়। ছেলে তৈমুরকে নিয়ে হাসপাতালে আসেন সইফ। যদিও তাঁরা সন্তানকে নিয়ে পাপারাৎজিদের সামনে আসেননি, কিন্তু ফটোগ্রাফাররা সদ্যোজাতের ছবি তুলে নেন।

সইফ-করিনা, পাশে করিনার কোলে সদ্যোজাত সইফ-করিনা, পাশে করিনার কোলে সদ্যোজাত
হাইলাইটস
  • গাড়ির পিছনের সিটে করিনার কোলে নিশ্চিন্তে ঘুমোচ্ছিল সে।
  • সামনের সিটে সইফের কোলে বসেছিল তৈমুর।
  • গাড়িতে যাওযার সময় পাপারাৎজিদের ক্যামেরায় নতুন অতিথির একটি ঝলক ধরা পড়ে। 

জন্মের ২ দিন পর ২৩ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানকে নিয়ে বাড়ি ফিরলেন বলিউডের অন্যতম হটেস্ট কাপল সইফ-করিনা। মঙ্গলবার দুপুরে ব্রিচ ক্যান্ডি হাসপাতাল থেকে সপরিবারে বেরিয়ে যান সইফ আলি খান। গাড়িতে যাওযার সময় পাপারাৎজিদের ক্যামেরায় নতুন অতিথির একটি ঝলক ধরা পড়ে। 

সকালে করিনাকে হাসপাতাল থেকে ডিয়চার্জ করে দেওয়া হয়। ছেলে তৈমুরকে নিয়ে হাসপাতালে আসেন সইফ। যদিও তাঁরা সন্তানকে নিয়ে পাপারাৎজিদের সামনে আসেননি, কিন্তু ফটোগ্রাফাররা সদ্যোজাতের ছবি তুলে নেন। যদিও তার মুখের কোনও অংশ দেখা যায়নি। গাড়ির পিছনের সিটে করিনার কোলে নিশ্চিন্তে ঘুমোচ্ছিল সে। সামনের সিটে সইফের কোলে বসেছিল তৈমুর।

করিনা
করিনা
করিনা

গত ২১ ফেব্রুয়ারি সকাল ৯টায় ব্রচি ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয় পুত্রের জন্ম দেন করিনা। আগের দিন রাতেই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। প্রথমে খবরটিতে সিলমোহর দেন করিনার বাবা রণধীর কাপুর। তার পরই খবর দাবানলের মতো ছড়ায়। ইন্টারনেটে একের পর এক শুভেচ্ছা বার্তা পাঠান সইফিনার বহু অনুরাগীরা।

২০১২ সালের অক্টোবরে বিয়ে করার আগে সইফ এবং করিনা কিছু দিন ডেট করেন। ৪ বছর পর ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাঁদের প্রথম সন্তান তৈমুরের জন্ম হয়। গত বছর অগস্টে সইফ এবং করিনা জানান, তাঁরা শীঘ্রই দ্বিতীয় সন্তান প্রত্যাশা করছেন।