scorecardresearch
 

Ananya Pandey: ফুলের তোড়া নিয়ে 'প্রেমিকা' অনন্যার বাড়িতে ঈশান

অনন্যার 'রিউমার্ড বয়ফ্রেন্ড' ঈশান খট্টারও (Ishaan Khatter) অনন্যাকে উৎসাহিত করতে পৌঁছলেন তাঁর বাড়িতে। সম্প্রতি অনন্যার সঙ্গে তাঁকে ডেটিংয়েও দেখা গিয়েছে। ঈশানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে যাতে তাকে রাস্তার ধারে ফুল কিনতেও দেখা যায়। তোড়া কেনার পর ঈশানকে তার গাড়িতে বসে অনন্যার ভবনের দিকে যেতে দেখা যায়।

Advertisement
ঈশান - অনন্যা ঈশান - অনন্যা
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে
  • যাতে ঈশান খট্টারকে একটি দোকানে ফুলের তোড়া কিনতে দেখা যায়
  • কঠিন সময়ে ঈশান অনন্যার সঙ্গে দেখা করতে গিয়েছেন

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের (Ananya Pandey) জন্য বর্তমান সময়টা বেশ কঠিন। আরিয়ান খান মাদক মামলায় (Aryan Khan Drugs Case) তাকে দুবার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। সোমবার একই মামলায় এনসিবি (NCB) তাকে আবার জিজ্ঞাসাবাদ করবে। বলিউড ইন্ডাস্ট্রির অনেক সেলিব্রেটি আছেন যারা অনন্যাকে সমর্থন করছেন। অনন্যার সঙ্গে তার বাবা চাঙ্কি পান্ডেও রয়েছেন। অনন্যার 'রিউমার্ড বয়ফ্রেন্ড' ঈশান খট্টারও (Ishaan Khatter) অনন্যাকে উৎসাহিত করতে পৌঁছলেন তাঁর বাড়িতে। সম্প্রতি অনন্যার সঙ্গে তাঁকে ডেটিংয়েও দেখা গিয়েছে। ঈশানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে যাতে তাকে রাস্তার ধারে ফুল কিনতেও দেখা যায়।


অনন্যার বাড়িতে ইশান

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে যাতে ঈশান খট্টারকে একটি দোকানে ফুলের তোড়া কিনতে দেখা যায়। এই তোড়া কেনার পর ঈশানকে তার গাড়িতে বসে অনন্যার ভবনের দিকে যেতে দেখা যায়। এ থেকে অনুমান করা হচ্ছে যে এই কঠিন সময়ে ঈশান অনন্যার সঙ্গে দেখা করতে গিয়েছেন এবং তাকে পুরোপুরি সমর্থন করছেন।

 


অন থেকে অফ স্ক্রিন জুটি

ঈশান খট্টার এবং অনন্যা পান্ডের অন-স্ক্রিন জুটি হয়তো খুব বেশি পছন্দ হয়নি কিন্তু ভক্তরা ব্যক্তিগত জীবনে তাঁদের একসঙ্গে দেখতে পছন্দ করেন। দুজনকে 'খালি পিলি' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল। এই সিনেমার পর তাদের দুজনের সম্পর্কে থাকার খবর সামনে আসে। তবে মিডিয়ার সামনে দুজনকেই একে অপরকে শুধু 'ভালো বন্ধু' বলতে শোনা যায়।

Advertisement


আরিয়ান মামলায় অনন্যার জিজ্ঞাসাবাদ

এখনও পর্যন্ত, আরিয়ান খান ড্রাগস মামলায় অনন্যাকে দুবার এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে। তাঁকে প্রায় ৬ ঘণ্টা জেরা করা হয়েছে। তার বাবা চাঙ্কি পান্ডেও অনন্যার সঙ্গে দুবারই পৌঁছেছিলেন। অনন্যার মোবাইল এবং ল্যাপটপ বর্তমানে এনসিবির কাছে রয়েছে এবং অনন্যার হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে এনসিবি তাকে জিজ্ঞাসাবাদ করছে।

 

Advertisement