scorecardresearch
 

Eid 2021: একই দিনে মুক্তি পাচ্ছে 'সত্যমেব জয়তে ২' ও 'রাধে'

অতিমারীর জেরে অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির মতো বলিউডেও তালা বন্ধ ছিল সিনেমা হলগুলি। যার ফলে ওটিটি প্ল্যাটফর্মের উপরই ভরসা করতে হয়েছে নির্মাতা থেকে দর্শকদের। কিন্তু চলতি বছরে তালিকায় রয়েছে একগুচ্ছ বড় বাজেটের বলি ছবি। একই দিনে মুক্তি পাচ্ছে জন আব্রাহামের (John Abraham) 'সত্যমেব জয়তে ২' (Satyameva Jayate 2) এবং সলমন খানের (Salman Khan) 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai)। 

একই দিনে মুক্তি পাচ্ছে সত্যমেব জয়তে ২ এবং রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই একই দিনে মুক্তি পাচ্ছে সত্যমেব জয়তে ২ এবং রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই
হাইলাইটস
  • এই বছর ঈদে একই সঙ্গে আসছে দুই হিন্দি অ্যাকশন ছবি।
  • একই দিনে মুক্তি পাচ্ছে 'সত্যমেব জয়তে ২' ও 'রাধে'।
  • এবার কি পর্দায় টক্কর হবে জন ও সলমনের?

অতিমারীর জেরে ২০২০ সালে বিস্তর প্রভাব পড়েছে বিনোদন জগতে। অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির মতো বলিউডেও তালা বন্ধ ছিল সিনেমা হলগুলি। যার ফলে ওটিটি প্ল্যাটফর্মের উপরই ভরসা করতে হয়েছে নির্মাতা থেকে দর্শকদের। কিন্তু চলতি বছরে তালিকায় রয়েছে একগুচ্ছ বড় বাজেটের বলি ছবি। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই একের পর এক সামনে আসছে ছবি মুক্তির তারিখ। আর সেখানেই হচ্ছে সমস্যা। সময় খুব কম থাকায় একই সময়ে একাধিক ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।
তার মধ্যে রয়েছে জন আব্রাহামের (John Abraham) 'সত্যমেব জয়তে ২' (Satyameva Jayate 2) এবং সলমন খানের (Salman Khan) 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'- ও (Radhe: Your Most Wanted Bhai)। 

জন আব্রাহামের 'সত্যমেব জয়তে ২' এই বছরের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিটি সলমন খানের 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'-র সঙ্গে টক্কর দেবে জোরদার। কারণ দুটো ছবিই আগামী ১৩ মে রিলিজ করছে। মিলাপ জাভেরি পরিচালিত, 'সত্যমেব জয়তে ২'-তে জন আব্রাহাম এবং দিব্যা খোসলা কুমার রয়েছেন মুখ্য চরিত্রে। 

 'সত্যমেব জয়তে ২' মুক্তির তারিখ

সম্প্রতি নতুন পোস্টার শেয়ার করে 'সত্যমেব জয়তে ২' মুক্তির তারিখ ঘোষণা করেছেন জন আব্রাহাম। সেই সঙ্গে তিনি লিখেছেন, "এই ঈদে সত্য বনাম জয়ের লড়াই হবে। লরেঙ্গে ইস সাল ভারত মা কে লাল! সত্যমেব জয়তে ২ মুক্তি পাচ্ছে ১৩ মে ২০২১।" পোস্টারে জনকে দ্বৈত চরিত্রে দেখা যাচ্ছে। সত্য ও জয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। স্পষ্টতই, চরিত্রগুলির মধ্যে একটি একজন পুলিশ অফিসার।

দুটি  অ্যাকশন ছবি ঈদে

২০২১ সালের ঈদে বক্স অফিসে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে দুই অ্যাকশন স্টারকে লড়াতে দেখা যাবে পর্দায়। সলমন খানের 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই', আগের বছর ঈদে রিলিজ করার কথা ছিল। অবশেষে এই বছরের ১৩ মে মুক্তি পাচ্ছে ছবিটি। এই তারিখটি, সলমান সম্প্রতি নিশ্চিত করেছেন। সেই সঙ্গে ছবির একটি পোস্টার শেয়ার করে তিনি লিখেছেন, "ঈদের জন্য প্রতিশ্রুতি ছিল। ঈদেই আসবো কারণ আমি একবার যখন .......রাধে ১৩ মে আসছে..."

সত্যমেব জয়তে ২ 

 জন আব্রাহামের অভিনীত এবং ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'সত্যমেব জয়তে'-র সিক্যুয়েল 'সত্যমেব জয়তে ২'। প্রথম ছবিতে অভিনেতা আয়েশা শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। সিক্যুয়ালে তিনি দিব্যা খোসলা কুমারের সঙ্গে রোম্যান্স করবেন। এই ছবি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষান কুমারের টি-সিরিজ এবং মনীষা আডবানী, মধু ভোজওয়ানি এবং এমায়ে এন্টারটেনমেন্টের নিখিল আডওয়ানি।

আরও পড়ুন: তালিকায় রয়েছে একগুচ্ছ নাম, দেখে নিন কোন ছবিগুলি না দেখলেই মিস 

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই

'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিতে দেখা যাবে জ্যাকি শ্রফ, দিশা পাটানি এবং রণদীপ হুড্ডাকে। কোরিয়ান অ্যাকশন ছবি 'দ্য আউটলজ'-র হিন্দি রিমেক এটি। 'রাধে'-র সহ-প্রযোজনা করেছেন সলমন খান, সোহেল খান এবং অতুল অগ্নিহোত্রীর প্রযোজনা সংস্থা।