scorecardresearch
 

Kangana Ranaut: করোনা নিয়ে মোদীর সাফাই গেয়ে ফের ট্রোলড কঙ্গনা

যখন দেশজুড়ে কেন্দ্রের প্রবল সমালোচনা হচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হয়ে সাফাই গেয়ে রীতিমতো ট্রেলড হলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। কিছু দিন আগে বসন্ত নবরাত্রিতে প্রসাদের থালায় পেঁয়াজের ছবি পোস্ট করে প্রবল সমালোচনার মুখে পড়েছিলেন। টুইটারে সে দিন #Onion ট্রেন্ড করেছিল কঙ্গনার জন্য।

Advertisement
কঙ্গনা রানাওয়াত কঙ্গনা রানাওয়াত
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হয়ে সাফাই গেয়ে রীতিমতো ট্রেলড হলেন কঙ্গনা রানাওয়াত
  • পোস্টে তিনি অক্সিজেন এবং করোনা সংক্রান্ত কেন্দ্রের নানা কাজের খতিয়ান তুলে ধরেন একটি ছবির মাধ্যমে।
  • তার পর থেকেই ফের একবার কঙ্গনার ট্রোলিং শুরু হয়।

দেশে করোনা পরিস্থিতির (Corona Pandemic) ভয়ংকর চিত্র প্রত্যেক দিন আরও ভয়ংকর হচ্ছে। তার মধ্যে হাসপাতালে বেড নেই, অক্সিজেন (Oxygen) নেই, ওষুধও নেই। বহু মানুষ শুধুমাত্র অক্সিজেনের অভাবে প্রাণ হারিয়েছেন। নির্বাচনের কারণে পশ্চিমবঙ্গ-সহ বেশ কয়েকটি রাজ্যে করোনার গ্রাফ (COVID-19) আকাশ ফুঁড়ে উঠেছে। এমন চিত্রের মাঝে যখন দেশজুড়ে কেন্দ্রের প্রবল সমালোচনা হচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হয়ে সাফাই গেয়ে রীতিমতো ট্রেলড হলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। কিছু দিন আগে বসন্ত নবরাত্রিতে প্রসাদের থালায় পেঁয়াজের ছবি পোস্ট করে প্রবল সমালোচনার মুখে পড়েছিলেন। টুইটারে সে দিন #Onion ট্রেন্ড করেছিল কঙ্গনার জন্য। সে দিনও তাঁর নিজের দাওয়াই গিলতে হয়েছিল কঙ্গনাকে। সাধারণত সোশাল মিডিয়ায় বিভিন্ন মানুষকে ট্রোল করা এবং কটূ কথা বলায় কঙ্গনা একেবারে উপরের সারিতে। কিন্তু পরিস্থিতি মাঝে মাঝে উল্টো হয়ে যার তাঁর পক্ষে।

কঙ্গনা গতকাল একটি টুইটে লেখেন, 'If you care to know then know the facts,not easy to handle this over populated, illiterate, poor and hugely complex nation, everyone is doing their best we have a lot to be grateful for yet loss is inevitable, the one who is always there for you don’t make him your punching bag.'

 

যার বাংলা করলে দাঁড়ায়,  'যদি সত্যিই বুঝতে চান তবে ফ্যাক্টস জানুন। বিপুল জন সংখ্যার চাপ, দারিদ্র্য, অশিক্ষা এবং ভীষণ কমপ্লেক্স একটা দেশে সকলেই নিজের নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করছেন। আমাদের তার জন্য কৃতজ্ঞ থাকা উচিত। ব্যক্তিগত লস অবশ্যম্ভাবী। কিন্তু যিনি সব সময় আপনাদের পাশে রয়েছেন, তাঁকে পাঞ্চিং ব্যাগ বানাবেন না।'

Advertisement

পোস্টে তিনি অক্সিজেন এবং করোনা সংক্রান্ত কেন্দ্রের নানা কাজের খতিয়ান তুলে ধরেন একটি ছবির মাধ্যমে। তার পর থেকেই ফের একবার কঙ্গনার ট্রোলিং শুরু হয়। আরও প্রবল সমালোচনার মুখে পড়তে হয় কেন্দ্রকে। কঙ্গনাকে তাঁর নিজের মেডিসিন ফেরত দেন বহু ইউজার। মোদীর চামচা থেকে শুরু করে প্রধানমন্ত্রীর সমালোচনা করতে দেখা যায় বেশিরভাগ মানুষকে।

গত ২০ এপ্রিল বাসন্তী পূজার অষ্টমীতে বাড়ির প্রসাদের থালার ছবি তিনি আপলোড করেন টুইটারে। সেখানে অন্যান্য খাদ্য সামগ্রীর সঙ্গে জ্বলজ্বল করেছে পেঁয়াজ (#Onion)। আর তাতেই রে রে করে উঠলেন টুইটার (Twitter) ইউজাররা। যে ভাবে তিনি বহু মানুষকে ট্রোল করে দেশবিরোধী হিন্দুবিরোধী বা ধর্ম বিরোধী তকমা দেন, ঠিক একই ভাবে তাঁর কপালেও জোটে হিন্দুবিরোধী তকমা।

 

Advertisement