scorecardresearch
 

জয়ললিতার পর ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা! রাজনৈতিক ড্রামার ঘোষণা করলেন অভিনেত্রী নিজেই

জয়ললিতার পর এবার ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সাই কবিরের (Sai Kabir)লেখা ও পরিচালনায়, তাঁর প্রোডাকশন হাউজ মণিকর্ণিকা ফিল্মসের প্রযোজনায় আসতে চলেছে নতুন এই পলিটিকাল ড্রামা (Political Drama)। বলিউড ক্যুইন ছাড়াও এখানে দেখা যাবে বলিউডের আরও তাবর অভিনেতাদের। 

Advertisement
ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা রানাওয়াত ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা রানাওয়াত
হাইলাইটস
  • এবার ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাওয়াত।
  • রাজনৈতিক এই ড্রামাটির পরিচালনা করছেন সাই কবির।
  • এর আগে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর জয়ললিতার বায়োপিকে কাজ করেছেন তিনি।

জয়ললিতার (Jayalalitha) পর এবার ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সাই কবিরের (Sai Kabir)লেখা ও পরিচালনায়, তাঁর প্রোডাকশন হাউজ মণিকর্ণিকা ফিল্মসের প্রযোজনায় আসতে চলেছে নতুন এই পলিটিকাল ড্রামা (Political Drama)। বলিউড ক্যুইন ছাড়াও এখানে দেখা যাবে বলিউডের আরও তাবর অভিনেতাদের। 

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয়ে সোচ্চার থেকে এখন সংবাদের শীর্ষে থাকেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তাঁর বহু ছবিতে রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন ঘটনা উঠে এসেছে। প্রয়াত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ও রাজনৈতিক ব্যক্তিত্ব জয়ললিতার বায়োপিকের শ্যুটিং শেষ করার পর এবার আরও একটি রাজনৈতিক ছবিতে অভিনয় করতে চলেছেন কঙ্গনা। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে তাঁকে। 

আরও পড়ুন: Bollywood Big Budget Films 2021: তালিকায় রয়েছে একগুচ্ছ নাম, দেখে নিন কোন ছবিগুলি না দেখলেই মিস

অভিনেত্রী নিজেই ট্যুইট করে একথা জানিয়েছেন। তিনি লিখেছেন, "খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি আমি এবং আমার খুব কাছের বন্ধু সাই কবির একসঙ্গে একটি রাজনৈতিক ড্রামার কাজ করতে চলেছি। মণিকর্ণিকা ফিল্মসের প্রযোজনায়, পরিচালনা ও চিত্রনাট্য লেখার কাজ করেছে সাই নিজেই।" 

সেই সঙ্গে ইন্দিরা গান্ধীর মতোই পুরোনো একটি ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, "এই কালজয়ী মহিলার মতো সেজে আমি একটি ফটো শ্যুট করেছিলাম আমার কেরিয়ারের একেবারে শুরুতে। তখন আমি জানতাম না, একদিন ওঁর চরিত্রে আমি বড় পর্দায় অভিনয় করবো।" 

Advertisement

শোনা যাচ্ছে, এই মুহূর্তে এই প্রোজেক্টের স্ক্রিপ্ট লেখার কাজ একেবারে শেষ পর্যায়ে।তবে এটি ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। একটি ঐতিহাসিক ছবি। এই ছবিতে মাধ্যমে ভবিষ্যত জেনারেশনের পক্ষে ভারতের সামাজিক ও রাজনৈতিক পরিস্থিতি বুঝতে সুবিধা হবে।  অভিনেত্রী আরও জানিয়েছেন, ছবিটি একটি বইয়ের ওপর ভিত্তি করেই তৈরি হচ্ছে। 

আরও পড়ুন: বলিউডে পা কৌশিক গঙ্গোপাধ্যায়ের! কলকাতায় শুরু হল 'মনোহর পান্ডে' ছবির শ্যুটিং

এর আগে সই কবিরের সঙ্গে 'রিভলবার রানী' ছবিতে অভিনয় করেছিলেন কঙ্গনা। নতুন এই ছবিতে সঞ্জয় গান্ধী, রাজীব গান্ধী, লালবাহাদুর শাস্ত্রীসহ এবং আরও অন্যান্য গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিত্বদের চরিত্রে অভিনয় করবেন বলিউডের প্রভাবশালী অভিনেতারা। তবে এখনও পর্যন্ত ছবির নাম কী হবে, সে বিষয়ে কিছুই জানা যায়নি।

Advertisement