scorecardresearch
 

ছোটে নবাবের মুখ এখনও দেখেননি শর্মিলা! কী বলছেন করিনা

পাপারাৎজিরাও চেষ্টা করে খুদে অতিথির ছবি জোগাড় করতে পারেননি। ফ্যানরা অবিরত করিনাকে ছবি দেখানোর অনুরোধ করছেন। এর মাঝেই জানা গেল ঠাকুরমা শর্মিলা ঠাকুর এখনও পর্যন্ত পরিবারের সবচেয়ে ছোট সদস্যের মুখ দেখতে পারেননি! সম্প্রতি এ নিয়ে সংবাদ মাধ্যমে মুখ খুললেন করিনা কাপুর খান।

Advertisement
শর্মালি ঠাকুরের সঙ্গে করিনা শর্মালি ঠাকুরের সঙ্গে করিনা
হাইলাইটস
  • ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা
  • পাপারাৎজিরাও চেষ্টা করে খুদে অতিথির ছবি জোগাড় করতে পারেননি
  • ঠাকুরমা শর্মিলা ঠাকুর এখনও পর্যন্ত পরিবারের সবচেয়ে ছোট সদস্যের মুখ দেখতে পারেননি

২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা। ছোট ছেলেকে এখনও পর্দা আড়ালেই রেখেছেন সইফ-করিনা। মাঝে আন্তর্জাতিক নারী দিবসে একটা ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন ঠিকই, কিন্তু তাতে ছেলের মুখ কোনও ভাবেই দেখা যায়নি। পাপারাৎজিরাও চেষ্টা করে খুদে অতিথির ছবি জোগাড় করতে পারেননি। ফ্যানরা অবিরত করিনাকে ছবি দেখানোর অনুরোধ করছেন। এর মাঝেই জানা গেল ঠাকুরমা শর্মিলা ঠাকুর এখনও পর্যন্ত পরিবারের সবচেয়ে ছোট সদস্যের মুখ দেখতে পারেননি! সম্প্রতি এ নিয়ে সংবাদ মাধ্যমে মুখ খুললেন করিনা কাপুর খান।

সংবাদ মাধ্যমে করিনা জানান, করোনা মহামারীর জন্যেই এখনও ছোট নাতিকে দেখতে আসতে পারেননি শাশুড়ি শর্মিলা। একটি ভিডিয়ো বার্তায় শর্মিলার উদ্দেশ্যে করিনা বলেন, 'এক বছর পার হয়ে গেল। কিন্তু আমরা একে অপরের মুখ পর্যন্ত দেখতে পাইনি। এক সঙ্গে সময় কাটানোর সুযোগ পাইনি। পরিবারের নতুন সদস্যের মুখও আপনি দেখতে পারেননি। আমরা অপেক্ষা করছি কবে সবাই আবার এক সঙ্গে আনন্দ করব, আবার আপনার সঙ্গে সময় কাটাব।'

 

সাধারণ ধারাবাহিক বা সিনেমায় যেমন শাশুড়ি-বৌমার দ্বৈরথ দেখা যায়, এখানে গল্প তেমনটা নয়।। এর আঘে বহু সাক্ষাৎকারে শর্মিলার ভূয়ষী প্রশংসা করেছেন করিনা। শাশুড়ি কম, তিনি যে বন্ধুর মতো সেটাও জানাতে ভোলেননি বলি অভিনেত্রী।

Advertisement

২০২০-র অগস্ট মাসে সোশাল মিডিয়ায় সইফ-করিনা যৌথভাবে একটি পোস্ট দেন। সেখানেই প্রথম জানা যায় করিনা দ্বিতীয়বার মা হতে চলেছেন। মাতৃত্বের জার্নি কেমন হওয়া উচিত তাও বারবার দেখিয়েছেন বেবো। শুটিং থেকে পার্টি, কোনও কিছুই বাদ দেননি। সম্পূর্ণ স্বাভাবিক জীবন কাটিয়েছেন অভিনেত্রী। তাঁর এই লাইফস্টাইল বহু মহিলার দৃষ্টিভঙ্গি পাল্টাবে বলে মনে করেন করিনা।

 

Advertisement