scorecardresearch
 

দোস্তানা ২ থেকে বাদ কার্তিক! এবার মুখ খুললেন করণ জোহার

ধর্মা প্রোডাকশন্স জানিয়েছে, ছবির ২০ দিনের শুটিং শেষ করেছিলেন কার্তিক। ২০১৯ সালের নভেম্বরে অমৃতসরে শুটিংয়ের ছবিও পোস্ট করেন কার্তিক। ডিসেম্বরে ছবির বেশ খানিকটা শুটিং শেষ হয়ে যায়। তার পর করোনার জন্য দীর্ঘ দিন শুটিং বন্ধ ছিল। পরবর্তী কালে পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলে ফের শুটিং শুরু হয়। কিন্তু ছবির জন্য কার্তিক ডেট দিতে পারেননি।

Advertisement
কার্তিক আরিয়ান কার্তিক আরিয়ান
হাইলাইটস
  • কানাঘুষো শোনা যাচ্ছে, ছবির স্ক্রিপ্ট পছন্দ নয় কার্তিকের। সে কারণেই তিনি এই ছবি করতে রাজি হননি।
  • ঘটনা নিয়ে নাকি বেজায় অসন্তুষ্ট খোদ করণ জোহর
  • বিভিন্ন জল্পনার মাঝে এবার মুখ খুললেন করণ জোহার।

করণ জোহর প্রযোজিত দোস্তানা ২ ছবি থেকে বাদ পড়লেন কার্তিক আরিয়ান। সূত্রের খবর ডেট নিয়ে সমস্যা হওয়ায় কার্তিক-কে এই সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে। বিভিন্ন জল্পনার মাঝে এবার মুখ খুললেন করণ জোহার। ধর্মা প্রোডাকশন্সের তরফ থেকে আনুষ্ঠানিক ভাবে এ বিষয়ে এবার ঘোষণা করা হল।

অভিষেক বচ্চন, জন আব্রাহাম এবং প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে তৈরি ২০০৮ সালে তৈরি হওয়া হিট সিনেমা দোস্তানা-র সিক্যুয়েলে কার্তিকের সঙ্গে ছিলেন জাহ্নবি কাপুর এবং হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ লক্ষ্য লালওয়ানি। ধর্মা প্রোডাকশন্স জানিয়েছে, ছবির ২০ দিনের শুটিং শেষ করেছিলেন কার্তিক। ২০১৯ সালের নভেম্বরে অমৃতসরে শুটিংয়ের ছবিও পোস্ট করেন কার্তিক। ডিসেম্বরে ছবির বেশ খানিকটা শুটিং শেষ হয়ে যায়। তার পর করোনার জন্য দীর্ঘ দিন শুটিং বন্ধ ছিল। পরবর্তী কালে পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলে ফের শুটিং শুরু হয়। কিন্তু ছবির জন্য কার্তিক ডেট দিতে পারেননি। মূলত সে কারণেই কার্তিকের পরিবর্তে অন্য কাউকে নেওয়ার কথা ভাবা হচ্ছে।

 

তবে কানাঘুষো শোনা যাচ্ছে, ছবির স্ক্রিপ্ট পছন্দ নয় কার্তিকের। সে কারণেই তিনি এই ছবি করতে রাজি হননি। ঘটনা নিয়ে নাকি বেজায় অসন্তুষ্ট খোদ করণ জোহর। ঘনিষ্ট মহলে তিনি জানিয়েছেন, কার্তিকের সঙ্গে ভবিষ্যতে কাজ করবেন না। কার্তিকের কাছে অবশ্য এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কার্তিকের বদলি হিসাবে কাকে ভাবা হচ্ছে বা কাকে নেওয়া হতে পারে। 

Advertisement

ধর্মা প্রোডাকশনসের তরফ থেকে করণ জানান, "কিছু প্রফেশনাল কারণে আমরা ঠিক মুখ বন্ধ রেখেছি। খুব শীঘ্রই আমরা 'দোস্তানা ২' -র কাস্টিং নিয়ে আলোচনা করবো।"

সম্প্রতি রাম মাধবনীর ধামাকা ছবির কাজশেষ করেছেন কার্তিক। আপাতত ভুল ভুলাইয়া ২-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন কার্তিক। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে তাব্বু এবং কিয়ারা আদবানিকে। এ ছাড়াও ছবির প্রথম পার্টের বেশ কয়েক জন অভিনেতাকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে।

 

Advertisement