scorecardresearch
 

Katrina Kaif: টাইগার ৩-এর জন্য ট্রেনিংয়ে ব্যস্ত ক্যাটরিনা, শেয়ার করলেন ভিডিও

তাঁর ফ্যানরা পরবর্তী ছবি গুলির জন্য অপেক্ষা করছেন। আজকাল ক্যাটরিনা তাঁর বন্ধু এবং বলিউড সুপারস্টার সলমান খানের সঙ্গে টাইগার ৩ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। সম্প্রতি, ক্যাটরিনা তাঁর জিম সেশনের বেশ কিছু ছবি ভিডিও শেয়ার করেছেন, যা দেখে যে কেউ অনুপ্রাণিত হতে পারেন।

Advertisement
ক্যাটরিনা কাইফ ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • ক্যাটরিনা কাইফ একজন ফিটনেস ফ্রিক
  • তিনি ব্যায়াম করার সময় ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন
  • বর্তমানে অস্ট্রিয়াতে আছেন এবং সলমান খানের সঙ্গে টাইগার ৩-এর শুটিং করছেন

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ইন্ডাস্ট্রির অন্যতম প্রিয় অভিনেত্রী। ক্যাটরিনা তার কঠোর পরিশ্রম এবং দক্ষতার জোরে বলিউডে একটি নিজের জায়গা তৈরি করেছেন। এখন তাঁর ফ্যানরা পরবর্তী ছবি গুলির জন্য অপেক্ষা করছেন। আজকাল ক্যাটরিনা তাঁর বন্ধু এবং বলিউড সুপারস্টার সলমান খানের সঙ্গে টাইগার ৩ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। সম্প্রতি, ক্যাটরিনা তাঁর জিম সেশনের বেশ কিছু ছবি ভিডিও শেয়ার করেছেন, যা দেখে যে কেউ অনুপ্রাণিত হতে পারেন।


ফিটনেস ফ্রিক ক্যাটরিনার ব্যায়াম

ক্যাটরিনা কাইফ একজন ফিটনেস ফ্রিক অভিনেত্রী এবং তিনি তাঁর ফিটনেসের খুব যত্ন নেন। ক্যাটরিনা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং তিনি ব্যায়াম করার সময় ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন। সম্প্রতি, ক্যাটরিনা অস্ট্রিয়া থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাঁকে জিমে সময় কাটাতে দেখা যাচ্ছে। তিনি বর্তমানে অস্ট্রিয়াতে আছেন এবং সলমান খানের সঙ্গে টাইগার ৩-এর শুটিং করছেন। এর আগে, তিনি এই ছবির শুটিংয়ের জন্য রাশিয়া এবং তুরস্ক গিয়েছিলেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

 

টাইগার ৩-এর জন্য কঠোর পরিশ্রম করছেন ক্যাটরিনা

ভিডিওতে দেখা যাচ্ছে ক্যাটরিনা অত্যন্ত মনোযোগ দিয়ে জিম করছএন। একজন ফিটনেস ট্রেনারও তাঁকে গাইড করছেন। ক্যাটরিনার এই ভিডিওটি তাঁর ফ্যানরা খুব পছন্দ করেছেন এবং তার ফিটনেসের প্রশংসা করছেন। ভিডিও শেয়ার করার পাশাপাশি ক্যাটরিনা ক্যাপশনে লিখেছেন, 'আমি আমার মনকে প্রশিক্ষণ দিয়েছি যা আমার শরীর অনুসরণ করবে। এবং যদি তা না হয়, তা হলে আমি @rezaparkview কল করি।'

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

 

দেখা যাবে সলমানের সঙ্গে

সলমান খান এবং ক্যাটরিনা কাইফ জুটিকে অনেক ছবিতে দেখা গেছে। পর্দার বাইরে হোক বা পর্দায়, ভক্তরা এই জুটিকে দারুণ বন্ধন পছন্দ করেন। এখন আবার দুজনকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। ক্যাটরিনা যে ভাবে ব্যায়াম করছেন তা দেখে অনুমান করা যায় যে, এই সিনেমায় তাঁকে বেশ কিছু অ্যাকশন দৃশ্য করতেও দেখা যাবে। বর্তমানে ছবিটির শুটিং চলছে।

 

Advertisement