scorecardresearch
 
 

VIDEO: গোলাপি বিকিনিতে HOT কিয়ারা, ভাইরাল ভিডিও

চারদিকে শুধু জল আর জল দেখে হয়তো সত্যিই চিত্ত বিকল হয়েছে নায়িকার। তাই পুরনো স্মৃতি ফোনের মেমরি থেকে ফ্যানদের স্ক্রিনে শেয়ার করলেন কিয়ারা। টোনড বডি, কখনও রোদ চশমা কখনও হরিণ চোখ নিয়ে সেলফি মোডে ভিডিও তুলেছেন কিয়ারা। ছুটি কাটানোর মজার দিন মনে করেই হয়তো নায়িকা ক্যাপশনে লিখেছেন, সানশাইন এবং ট্যান ভীষণ ভাবে মিস করছি।

কিয়ারা আদবানি কিয়ারা আদবানি
হাইলাইটস
  • গোপালি বিকিনিতে সমুদ্র সৈতকে রীতিমতো তাপমাত্রা এক ধাক্কায় বাড়িয়ে দিচ্ছেন অভিনেত্রী কিয়ারা আদবানি।
  • ছুটি কাটানোর মজার দিন মনে করেই হয়তো নায়িকা ক্যাপশনে লিখেছেন, সানশাইন এবং ট্যান ভীষণ ভাবে মিস করছি।

আজ ব্লু হ্যায় পানি পানি... সেই জলের কিনারে গোপালি বিকিনিতে সমুদ্র সৈতকে রীতিমতো তাপমাত্রা এক ধাক্কায় বাড়িয়ে দিচ্ছেন অভিনেত্রী কিয়ারা আদবানি। মুম্বইতে লাগাতার বৃষ্টিতে জলমগ্ন চারদিক। তখন ঝলমলে রোদ এবং ট্যান মিস করছেন অভিনেত্রী। তাই বৃহস্পতিবার ১০ জুন মালদ্বীপে ছুটি কাটানোর সময় তোলা একটি ভিডিও পোস্ট করলেন কিয়ারা।

চারদিকে শুধু জল আর জল দেখে হয়তো সত্যিই চিত্ত বিকল হয়েছে নায়িকার। তাই পুরনো স্মৃতি ফোনের মেমরি থেকে ফ্যানদের স্ক্রিনে শেয়ার করলেন কিয়ারা। টোনড বডি, কখনও রোদ চশমা কখনও হরিণ চোখ নিয়ে সেলফি মোডে ভিডিও তুলেছেন কিয়ারা। ছুটি কাটানোর মজার দিন মনে করেই হয়তো নায়িকা ক্যাপশনে লিখেছেন, সানশাইন এবং ট্যান ভীষণ ভাবে মিস করছি। ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে তা হু হু করে লাইক এবং শেয়ার হতে থাকে। এখনও পর্যন্ত ১০ লক্ষের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

শুটিং বন্ধ তাই ঘরবন্দি নায়িকা। তাঁর হাতে এ মুহূর্তে এক গুচ্ছ ছবি রয়েছে। যার মধ্যে বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে 'শেরশাহ' রয়েছে। ছবিটি ক্যাপ্টেন বিক্রম বত্রার জীবনীর উপর তৈরি হয়েছে। এ ছাড়া রয়েছে যুগ যুগ জিও এবং ভুল ভুলাইয়া ২। এই ছবি দুটিতে তিনি বরুণ ধাওয়ান এবং কার্তিক আরিয়ানের বিপরীতে কাজ করেছেন।