scorecardresearch
 

Kirron Kher: ব্লাড ক্যানসারে আক্রান্ত কিরণ খের! চিকিৎসা চলছে তারকা-সাংসদের

বলিউড অভিনেত্রী ও ভারতীয় জনতা পার্টির চণ্ডীগড়ের সাংসদ কিরণ খেরের (Kirron Kher) শরীরে বাসা বেঁধেছে মারণ রোগ ব্লাড ক্যান্সার। মুম্বইয়ের হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

কিরণ খের কিরণ খের
হাইলাইটস
  • ব্লাড ক্যানসারে আক্রান্ত কিরণ খের।
  • গত বছরের শেষ থেকেই মারণরোগে ভুগছেন তারকা-সাংসদ।
  • বিবৃতি দিয়ে খবরটি নিশ্চিত করেছেন অনুপম খের।

বলিউড অভিনেত্রী ও ভারতীয় জনতা পার্টির চণ্ডীগড়ের সাংসদ কিরণ খেরের ( Kirron Kher) শরীরে বাসা বেঁধেছে মারণ রোগ ব্লাড ক্যান্সার (Blood Cancer)। মুম্বইয়ের হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

বিজেপি-র চণ্ডীগড়ের সদস্য অরুণ সুদ বুধবার একটি সাংবাদিক বৈঠকে কিরণ খেরের অসুস্থতার কথা জানান। তিনি বলেন, গত বছর থেকেই চিকিৎসাধীন রয়েছেন অভিনেত্রী-সাংসদ এবং দ্রুত সুস্থ হয়ে উঠবেন তিনি।

অরুণ সুদ বলেন, " গত ১১ নভেম্বর চণ্ডীগড়ের বাড়িতে ওঁর হাত ভেঙে যায়। এরপর চণ্ডীগড়ের পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউড অফ মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে (PGIMER) চিকিৎধীন থাকাকালীন ওঁর শরীরে মাল্টিপেল মেলোমা (myeloma) ধরা পড়ে। সেই রোগ ওঁর ডান হাতে এবং কাঁধে ছড়িয়ে পড়েছিল। এরপর ডিসেম্বর মাসের ৪ তারিখ উনি মুম্বই উড়ে যান। এরপর থেকে চিকিৎসাধীন তিনি।"

তিনি আরও জানান,"চার মাস কোকিলাবেন হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা চলেছে কিরণ খেরের। এখন হাসপাতালে ভর্তি না থাকলেও নিয়মিত চেক আপের জন্য হাসপাতালে যেতে হয় তাঁকে।"

 অন্যদিকে নেট মাধ্যমে চলতে থাকা জল্পনার জেরে কিরণ খেরের স্বামী, অভিনেতা অনুপম খের বৃহস্পতিবার ট্যুইট করে তাঁর স্ত্রীয়ের ব্লাড ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা জাযান। তাঁদের পুত্র সিকান্দার এবং তাঁর তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করেন তিনি। সেখানে লেখা আছে, "জল্পনা যাতে আরও না বাড়ে তাই আমার এবং সিকান্দারের তরফ থেকে আমি সবাইকে জানাচ্ছি যে কিরণ মাল্টিপেল মেলোমাতে আক্রান্ত, যেটি ব্লাড ক্যান্সারের একটি ধরণ। ও বর্তমানে চিকিৎসাধীন রয়েছে এবং আমরা নিশ্চিত যে আগের চেয়ে আরও শক্তিশালী হয়ে এটি থেকে বেরিয়ে আসবে। অত্যন্ত দক্ষ চিকিৎসকেরা ওঁর দেখাশোনা করছেন। ও বরাবর একজন যোদ্ধা ছিল এবং এগিয়ে গেছে।"

"প্রচুর মানুষের ভালবাসে রয়েছে ওঁর সঙ্গে। তাই ওঁর জন্য প্রার্থনা করুন এবং ভালবাসা দিতে থাকুন। দ্রুত সুস্থতার পথে এগিয়ে চলেছে ও এবং সকলকে ধন্যবাদ জানাই এই সমর্থন এবং ভালবাসার জন্য।" অনুপম খের আরও যোগ করেছেন।

 

দীর্ঘদিন চণ্ডীগড়ে দেখা যায়নি তাঁকে। তাই বিজেপি দলের তরফ থেকেও এই সংক্রান্ত বিষয়ে জানানো হয়েছে। প্রসঙ্গত, ২০১৪ সালে চণ্ডীগড় আসন থেকে জিতে সাংসদ নির্বাচিত হয়েছিলেন কিরণ খের। এর পাঁচ বছর পরেও বিজেপির টিকিটে ফের ভোটে জেতেন এই তারকা। তাঁর ঝুলিতে দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার সহ রয়েছে আরও একাধিক প্রশংসিত ছবি।  

আরও পড়ুন: কেমো নিয়েই শ্যুটিং ফ্লোরে ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলা!