scorecardresearch
 

'ইয়াং ওনার্স', KKR দলে খেলোয়াড়দের সঙ্গে আরিয়ান-সুহানা-জাহ্নবীকে স্বাগত Juhi Chawla-র

নিলামে দলের মালিক শাহরুখ খান (Shah Rukh Khan), জুহি চাওলা (Juhi Chawla) বা তার স্বামী জয় মেহতা উপস্থিত ছিলেন না, কিন্তু তাদের সন্তানরা উপস্থিত ছিলেন। শাহরুখের দুই সন্তান আরিয়ান খান (Aryan Khan) এবং সুহানা খান (Suhana Khan), অন্যদিকে জুহি-জয়ের মেয়ে জাহ্নবী মেহতা (Jhanvi Mehta) নিলামে পৌঁছেছেন।

ভেঙ্কি মাইসোরের সঙ্গে তিন যুবা - আরিয়ান সুহানা এবং জাহ্নবী ভেঙ্কি মাইসোরের সঙ্গে তিন যুবা - আরিয়ান সুহানা এবং জাহ্নবী

শনিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022 Mega Auction) মেগা নিলামের প্রথম দিন অনুষ্ঠিত হয়েছে। এই মেগা নিলামে কলকাতা নাইট রাইডার্স (KKR) তিনজন খেলোয়াড়ের জন্য বিড চূড়ান্ত করেছে। মজার বিষয় হল, নিলামে দলের মালিক শাহরুখ খান (Shah Rukh Khan), জুহি চাওলা (Juhi Chawla) বা তার স্বামী জয় মেহতা উপস্থিত ছিলেন না, কিন্তু তাদের সন্তানরা উপস্থিত ছিলেন। শাহরুখের দুই সন্তান আরিয়ান খান (Aryan Khan) এবং সুহানা খান (Suhana Khan), অন্যদিকে জুহি-জয়ের মেয়ে জাহ্নবী মেহতা (Jhanvi Mehta) নিলামে পৌঁছেছেন।

ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে দলের এই তিন তরুণ মালিককে স্বাগত জানিয়েছেন জুহি চাওলা। সেই সঙ্গে দলের খেলোয়াড়দেরও স্বাগত জানিয়েছেন তিনি। তিনি লিখেছেন- 'KKR খেলোয়াড়, শ্রেয়াস আইয়ার, প্যাট কামিন্স, নীতীশ রানা... এবং তরুণ মালিক আরিয়ান, সুহানা এবং জাহ্নবীর আমাদের দলে স্বাগতম!!! ধন্যবাদ ভেঙ্কি এবং আমাদের কেকেআর কর্মীদের..অনেক ধন্যবাদ এবং খুব খুশি।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)


মাদক মামলার পর আরিয়ানের প্রথম প্রকাশ্যে উপস্থিতি

তাদের ভক্তরা মেগা নিলামে আরিয়ান ও সুহানাকে দেখে খুব খুশি হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় আরিয়ানকে নিয়ে আলোচনা করতে দেখা গেছে লোকজনকে। আসলে, গত বছর মাদকের মামলায় ধরা পড়ার পর এটি আরিয়ানের প্রথম প্রকাশ্যে উপস্থিতি। আইপিএলের মতো পাবলিক প্ল্যাটফর্মে এইভাবে আসা মানুষের জন্য আনন্দের ছিল। অনেকেই টুইট করেছেন 'প্রিন্স ফিরে এসেছেন।'


আরিয়ান-সুহানার সাজ নিয়ে আলোচনা

আরিয়ান, সুহানা এবং জাহ্নবীর পোশাক নিয়েও আলোচনা হয়েছিল নিলামে। নিলামের সময় তিনজনকেই ফরমাল পোশাকে দেখা গেছে। অনুষ্ঠানের পর আরিয়ানকে ক্যাজুয়াল পোশাকে দেখা গেছে। তিনি একটি সাধারণ ধূসর টি-শার্টের সঙ্গে একটি চারকোল রঙের ডেনিম জ্যাকেট পরেছিলেন। একই সময়ে, সুহানা একটি স্টাইলিশ পোশাক পরেন। তাকে সাদা শাকেটে দেখা গেছে একটি প্লেন ব্রাউন ট্যাঙ্ক টপের সঙ্গে। নো-অ্যাকসেসরিজ, সাধারণ মেকআপ এবং খোলা চুলে সুহানার লুক চর্চায় ছিল।