scorecardresearch
 

Leander Paes- Kim Sharma: প্রেমে মজেছেন লিয়েন্ডার পেজ-কিম শর্মা? ফাঁস হল গোয়ার অন্তরঙ্গ ছবি

গোয়ায় একসঙ্গে ছুটি কাটাচ্ছেন লিয়েন্ডার পেজ (Leander Paes) এবং কিম শর্মা (Kim Sharma)। গত মাসে, মুম্বইয়ের বান্দ্রাতেও তাঁদের একসঙ্গে ছবি প্রকাশ্যে এসেছিল। তাহলে কি সম্পর্কে রয়েছেন এই তারকা জুটি?

Advertisement
গোয়ার সৈকতে লিয়েন্ডার পেজ ও কিম শর্মা (ছবি: ইন্সটাগ্রাম) গোয়ার সৈকতে লিয়েন্ডার পেজ ও কিম শর্মা (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • গোয়ায় একসঙ্গে ছুটি কাটাচ্ছেন লিয়েন্ডার পেজ এবং কিম শর্মা।
  • গোয়ার একটি রেস্তোঁরা, তাদের সোশ্যাল মিডিয়া পেজে ছবিগুলি শেয়ার করেছে। 
  • লিয়েন্ডার-কিমের সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে।

বলিউড তারকাদের সঙ্গে ক্রীড়াবিদদের ডেটিং নতুন কিছু নয়। তবে মনে করা হচ্ছে সেই তালিকায় যোগ হতে চলেছে আরও এক নতুন জুটি। টেনিস তারকা লিয়েন্ডার পেজ (Leander Paes) এবং অভিনেত্রী কিম শর্মার (Kim Sharma) সমুদ্র সৈকত গোয়ায় (Goa) একসঙ্গে সময় কাটানোর ছবিগুলি সেই জল্পনা বাড়িয়েছে। গোয়ার একটি রেস্তোঁরা, তাদের সোশ্যাল মিডিয়া পেজে ছবিগুলি শেয়ার করেছে। 

এটি প্রথমবার নয় যে লিয়েন্ডার পেজ এবং কিম শর্মাকে একসঙ্গে দেখা গেল। গত মাসে, মুম্বইয়ের বান্দ্রাতেও তাঁদের একসঙ্গে ছবি প্রকাশ্যে এসেছিল। তবে এই প্রথম দুজনকে একে অপরের সঙ্গে ছুটি কাটাতে দেখা গেল। শুধু যে গোয়ায় একসঙ্গে তাঁদের দেখা গেছে, তাই নয়। ছবিগুলিও বেশ অন্তরঙ্গ। পিছন থেকে কিমের কোমর জড়িয়ে আছেন লিয়েন্ডার, যা দেখে বোঝা যাচ্ছে, মুহূর্তটি তাঁদের জন্যে খুবই স্পেশাল।

 

অন্য আরেকটি ছবিতে আবার সামনে এসেছে তাঁদের খাবারের ছবি। সেই ছবিতেও লিয়েন্ডারের কাঁধে হেলান দিয়ে আছেন কিম। একসঙ্গে খাবার উপভোগ করবেন তাঁরা। দুজনেই ম্যাচিং করে পোশাক পরেছেন। লিয়েন্ডার পরেছেন শর্টসের সঙ্গে সাদা রঙের টি-শার্ট। অন্যদিকে কিমের পরনে ডেনিম হট প্যান্টের সঙ্গে রয়েছে সাদা রঙা শার্ট ড্রেস। অভিনেত্রীর রয়েছে একেবারে নো-মেকআপ লুক। 

Advertisement

 

নিজের ইন্সটা প্রোফাইলেও গোয়া ভ্যাকেশনের একটি ছবি শেয়ার করেছেন কিম শর্মা। সেটিতে দেখা যাচ্ছে না লিয়েন্ডারকে। তবে ক্যাপশনে ছবি সৌজন্য দেখেই বোঝা যাচ্ছে ক্যামেরার পিছনে রয়েছেন খেলোয়াড়। 

 

মডেল রিয়া পিল্লাইয়ের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন লিয়েন্ডার পেজ। তাঁদের একটি কন্যা সন্তান আইয়ানাও রয়েছে। অন্যদিকে অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে সম্পর্কে ছিলেন কিম শর্মা। 

আরও পড়ুন:  কলকাতায় আসছেন থালাইভা! শেষ করবেন 'আন্নাথে'-র শ্যুট 

২০০০ সালে শাহরুখ খান ও অবিতাভ বচ্চনের সঙ্গে 'মহব্বতে' ছবিতে ডেবিউ করেছিলেন কিম শর্মা। এরপর 'ফিদা', 'তাজমহল: অ্যান ইটারনাল লাভ স্টোরি'-র মতো ছবিগুলিতে দেখা যায় তাঁকে। লিয়েন্ডারের সঙ্গে বলিউডের একেবারে যোগ নেই, তা বলা যায় না। কারণ খুব শীঘ্রই টেনিস তারকা মহেশ ভূপতির সঙ্গে একটি ওটিটি প্রোজেক্টে দেখা যাবে তাঁকে। এর আগেও ২০১৩ সালে 'রাজধানী এক্সপ্রেস' নামের একই ছবিতে অভিনয় করেছিলেন তিনি।    

 

Advertisement