scorecardresearch
 

Rajinikanth: কলকাতায় আসছেন থালাইভা! শেষ করবেন 'আন্নাথে'-র শ্যুট

সিরুথাই সিভা (Siruthai Siva) পরিচালিত 'আন্নাথে' (Annaatthe), ২০২১ সালের বহু প্রতীক্ষিত ছবিগুলির মধ্যে একটি। কলকাতায় আসছেন রজনীকান্ত (Rajinikanth)। শেষ করবেন এই ছবির শ্যুটিং।

Advertisement
দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত
হাইলাইটস
  • কলকাতায় আসছেন সুপারস্টার রজনীকান্ত।
  • শেষ করবেন পরবর্তী ছবি 'আন্নাথে'-র শ্যুটিং।
  • আগামী চারদিন তিলোত্তমা থেকে হবে এই দক্ষিণী ছবির শ্যুট।

স্বাস্থ্য পরীক্ষার জন্য বেশ কয়েকদিন আমেরিকাতে ছিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)। গত ৯ জুলাই চেন্নাই ফিরেছেন তিনি। কিছুদিন বিশ্রাম নিয়েই আজ, ১৪ জুলাই কলকাতায় আসছেন থালাইভা (Thalaiva)। শেষ করবেন পরবর্তী ছবি 'আন্নাথে' (Annaatthe)-র শ্যুটিং। এর আগে এই ছবির হায়দ্রাবাদের অংশের শ্যুটিং শেষ করেই বিদেশে পাড়ি দিয়েছিলেন তিনি।

 সিরুথাই সিভা (Siruthai Siva) পরিচালিত 'আন্নাথে', ২০২১ সালের বহু প্রতীক্ষিত ছবিগুলির মধ্যে একটি। এই ছবিতে রজনীকান্ত ছাড়া অভিনয় করেছেন, নয়নতারা, কীর্তি সুরেশ, মীনা খুশবু, প্রকাশ রাজ এবং সুরি। সব ঠিক থাকলে আগামী ৪ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।  

শোনা যাচ্ছে ছবির সঙ্গে যুক্ত অভিনেতা ও কলা কুশলীরা চারদিনের জন্য কলকাতায় আসছেন। আর তার মধ্যেই শেষ হবে ছবির শ্যুটিং। 'আন্নাথে'-র সঙ্গীত পরিচালনা করেছেন 'ডি ইম্মান। 'দরবার'-এ একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করার পর এটাই রজনীকান্তের প্রথম ছবি। অনন্য ভাবে তৈরি এই ছবিতে একেবারে নয়া অবতারে দেখা যাবে রজনীকান্তকে। 

 

গত ২৫ ডিসেম্বর সকালে গুরুতর অসুস্থ হয়ে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই দক্ষিণী সুপারস্টার। রক্তচাপ ওঠা নামা করার কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। তবে চিকিৎসকের পরামর্শে রয়েছেন বিশ্রামে ও কড়া ডায়েটে। সেই সঙ্গে চিকিৎসকেরা পরামর্শ দিয়েছেন যাতে এই মুহূর্তে শারীরিক ও মানসিক কোনও চাপ না নেন রজনীকান্ত। আর সেই জন্যেই বিধানসভা নির্বাচনের কর্মসূচী বাতিল করেন তিনি। 

আরও পড়ুন: পুত্র সন্তানের জন্ম দিলেন দিয়া! সময়ের আগেই হল সি- সেকশন 

Advertisement

প্রসঙ্গত, কয়েক বছর আগে রজনীকান্ত একটি রাজনৈতিক দল গঠনের কথা ঘোষণা করেছিলেন। কিন্তু পরে শারীরিক অসুস্থতার জন্যে এই নিয়ে কোনও কিছু সেভাবে এগোয়নি। ২০১৬ সালে তাঁর কিডনি প্রতিস্থাপন হয়।  

 

Advertisement