scorecardresearch
 

Malaika- Arjun Marriage: 'আমি, অর্জুন এখন প্রি- হানিমুন পিরিয়ড কাটাচ্ছি', বিয়ের প্ল্যানিং জানালেন মালাইকা

Malaika Arora: ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩-র দ্বিতীয় দিন মঞ্চে হাজির ছিলেন মালাইকা অরোরা। কাজ থেকে ব্যক্তিগত জীবন নিয়ে মঞ্চে মনখোলা আড্ডা দিলেন বলিউড অভিনেত্রী। 

Advertisement
ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩-র মঞ্চে মালাইকা অরোরা ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩-র মঞ্চে মালাইকা অরোরা

শুক্রবার শুরু হয়েছে ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩ (India Today Conclave 2023)। ১৭ ও ১৮ মার্চ, দু'দিন ব্যাপী চলবে কনক্লেভের ২০তম এডিশন। এবারের থিম 'দ্য ইন্ডিয়া মোমেন্ট'। দেশের বিভিন্ন ক্ষেত্রে সফল ও তাবড় ব্যক্তিত্বরা নিজেদের মত বিনিময় করবেন এই মঞ্চে। দ্বিতীয় দিন হাজির মালাইকা অরোরা (Malaika Arora)। কাজ থেকে ব্যক্তিগত জীবন, মঞ্চে মনখোলা আড্ডা দিলেন বলিউড অভিনেত্রী (Bollywood Actress)। 

সংবাদের শিরোনামে থাকেন বলিউড জুটি মালাইকা অরোরা  ও অর্জুন কাপুর (Arjun Kapoor)। নিজেদের সম্পর্ক নিয়েও লুকোছাপা করেন না তাঁরা। জুটির রোম্যান্টিক রসায়ন অনুরাগীদের মন জয় করেছে বহুবার কবে বিয়ের পরিকল্পনা করছেন অর্জুন -মালাইকা? অভিনেত্রী জানালেন, "সব কিছুর শুরু এবং শেষ কেন বিয়ে? আমি মনে করি এটা খুব ব্যক্তিগত একটা প্রশ্ন। বিয়ে এমন একটা জিনিস যেটার দু'জন মানুষের মধ্যে একটা সিদ্ধান্ত। দেশের লক্ষ লক্ষ মানুষের সামনে আলোচনার বিষয় একেবারেই না।" 

আরও পড়ুন: বিমানবন্দর থেকে গ্রেফতার প্রেগন্যান্ট বাংলাদেশি নায়িকা মাহিয়া মাহি

অভিনেত্রী আরও বলেন, "কবে, কোথায়, কখন, কীভাবে এই সবটাই আমরা দু'জনে আলোচনা করে নেব, যখন আমাদের মনে হবে করা উচিত। আমরা দু'জনেই জীবনটাকে ভালোবাসছি। আমার মনে হয় আমি আর অর্জুন এখন প্রি- হানিমুন পিরিয়ড কাটাচ্ছি... জীবনটা উপভোগ করছি।"   

আরও পড়ুন: ফ্ল্যাটে প্রতিবেশীর 'শান্তিভঙ্গ' করেন দেব? মেয়র বললেন...

প্রসঙ্গত, এদিন অন্যান্য নানা কথা প্রসঙ্গে মালাইকা বলেন, "আমি নিজেকে ভালোবাসি, তবে আমি আত্মমগ্ন নই, আমি কনফিডেন্ট। আমায় 'সেক্স সিম্বল' বললে ভালই লাগে। অনেকে আগে মনে করতেন আমায় সুন্দর দেখতে...আমি ভাল নাচ করি... এভাবেই জনপ্রিয়তা পাওয়া সম্ভব। তবে ৩০ বছর টিকে থাকা এবং একই সঙ্গে প্রাসঙ্গিক থাকা একেবারেই সহজ ছিল না। আমার মনে হয় না শুধুমাত্র সৌন্দর্য থাকলেই এটা সম্ভব নয়, কারণ সৌন্দর্য একদিন ম্লান হয়ে যেতে পারে।"     
 

Advertisement

Advertisement