scorecardresearch
 

Malaika Arora Show Trolled: 'স্ক্রিপ্ট কে লিখেছে,?' প্রশ্ন তুলল নেটিজেনরা, মালাইকার শো নিয়ে মিমসের বন্যা

Malaika Arora Show Trolled: 'মুভিং ইন উইথ মালাইকা' শোয়ের মাধ্যমে ফ্যানেরা অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন। প্রথম পর্বে, মালাইকা তাঁর সম্পর্ক, প্রেমের জীবন এবং সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নিয়ে খোলামেলা কথা বলেছেন।

Advertisement
বলিউডের অভিনেত্রী মালাইকা অরোরা বলিউডের অভিনেত্রী মালাইকা অরোরা

Moving In With Malaika: বলিউডের ক্যুইন মালাইকা অরোরা (Malaika Arora) ওটিটি দুনিয়ে এন্ট্রি নিয়েছেন। মালাইকার চ্যাট শো 'মুভিং ইন উইথ মালাইকা' শুরু হয়েছে। মালাইকার কাছের বন্ধু ও জনপ্রিয় কোরিওগ্রাফার ফারহা খান শোয়ের প্রথম পর্বে এসেছিলেন। ফারহার সঙ্গে কথোপকথনের সময়, মালাইকা তাঁর জীবনের অজানা সিক্রেটস শেয়ার করেছেন, যা ইতিমধ্যে আলোচনায়। 

'মুভিং ইন উইথ মালাইকা' শোয়ের মাধ্যমে ফ্যানেরা অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন। প্রথম পর্বে, মালাইকা তাঁর সম্পর্ক, প্রেমের জীবন এবং সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নিয়ে খোলামেলা কথা বলেছেন। এমন অনেক কথা উঠে এসেছে যা প্রায় কেউই জানেন না। এই শো-তে জীবনের কঠিন মুহূর্তগুলি স্মরণ করে আবেগপ্রবণ হয়ে পড়েন মালাইকা।

 

তবে মালাইকা আরোরার এই শো-এর প্রথম পর্ব স্ট্রিমিং হতে না হতেই, দর্শকেরা তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। একদিকে যেমন মালাইকার অনুগামীরা খুব খুশি। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা বইছে। নায়িকাকে ট্রোল করে বহু নেটিজেন এই শো নিয়ে মিম শেয়ার করছেন। শুধু তাই না, 'মুভিং ইন উইথ মালাইকা' শো-কে স্বজনপোষণ (Nepotism) ও জনসংযোগ ভিত্তিক শো (PR Based Show) বলছেন। কেউ  কটাক্ষ করে প্রশ্ন করেছেন, "এই শো-এর চিত্রনাট্য কে লিখেছে?"

 

দর্শকদের প্রতিক্রিয়া দেখে মনে হচ্ছে , মালাইকা অরোরা তাঁর শো 'মুভিং ইন উইথ মালাইকা' দিয়ে ফ্যানেদের খুব বেশি প্রভাবিত করতে পারেননি। যদিও এখন পর্যন্ত শুধুমাত্র প্রথম পর্ব সম্প্রচারিত হয়েছে। আগামী পর্বগুলিতে আরও অনেক বি-টাউন সেলেবরা অতিথি হয়ে আসবেন। শোনা যাচ্ছে, মালাইকার ছেলে আরহানও তাঁর মায়ের শোতে অতিথি হয়ে হাজির হবেন। এই নেটিবাচক প্রতিক্রিয়া দূর হয়ে, 'মুভিং ইন উইথ মালাইকা' সকলের পছন্দের তালিকায় আসতে পারে কি না, তা সময়ই বলবে।   

Advertisement


 

Advertisement