scorecardresearch
 

Mallika Sherawat on Casting Couch : অনস্ক্রিন বোল্ড হতে পারলে অফস্ক্রিন নয় কেন? প্রস্তাব পেয়েছিলেন মল্লিকা শেরাওয়াত

Mallika Sherawat on Casting Couch: এ কথা বলার অপেক্ষা রাখে না তাঁর কেরিয়ার শুরু হয়েছিল বেশ কয়েকটি বোল্ড সিনেমা দিয়ে। যা নিয়ে তাঁকে নিয়ে সে সময় কম কথা হয়নি। এর মধ্যে খোয়াইশ আর মার্ডারের কথা উল্লেখ করতেই হবে।

Advertisement
অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত
হাইলাইটস
  • কিছু সময় তিনি বড়পর্দা থেকে দূরে ছিলেন
  • তবে দিন কয়েক আগে তিনি ফের ফিরে এসেছেন
  • তিনি অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত

Mallika Sherawat on Casting Couch: কিছু সময় তিনি বড়পর্দা থেকে দূরে ছিলেন। তবে দিন কয়েক আগে তিনি ফের ফিরে এসেছেন। একটি টিভি চ্য়ানেলে ইন্টারভিউ দিয়েছেন। আর সে কারণে তাঁকে নিয়ে চর্চা শুরু হয়েছে। তা বেশ সাড়া ফেলে দিয়েছে। তিনি মল্লিকা শেরাওয়াত।

কী নিয়ে হইচই?
তিনি অনেক কথাই বলেছেন। তার মধ্যে রয়েছে কাস্টিং কাউচও। তা নিয়েও নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন। কী খারাপ পরিস্থিতির মধ্য়ে তিনি পড়েছিলেন, তা জানান। বিশেষ করে সহ-অভিনেতার মধ্যে।

তিনি যা বলেছেন
এ কথা বলার অপেক্ষা রাখে না তাঁর কেরিয়ার শুরু হয়েছিল বেশ কয়েকটি বোল্ড সিনেমা দিয়ে। যা নিয়ে তাঁকে নিয়ে সে সময় কম কথা হয়নি। এর মধ্যে খোয়াইশ আর মার্ডারের কথা উল্লেখ করতেই হবে। তাঁকে বোল্ড সিনের জন্য জাজ করা হত। 

বলা হয়, তাঁকে ভুল জাজ করা হয়েছে। কারণ তাঁর বোল্ড চরিত্রে অভিনয়ের সিদ্ধান্ত। মিডিয়া এবং সহ-অভিনেতারাও এমনই ভেবে এসেছেন। শুধু তা-ই নয়, অনেকে তো অফস্ক্রিন কম্প্রোমাইজও করতে বলেছেন। এমনই দাবি তাঁর।

সরাসরি নয়
পিঙ্কভিলার সঙ্গে কথা বলার সময় তিনি বলেন, আমি সরাসরি এমন জিনিসের মধ্যে পড়িনি। স্টারডম আমার জন্য বেশ সহজ। আমি ভাগ্যবতী ছিলাম। আর আমার কাছে অনেক কিছু নিজে থেকেই চলে এসেছে। আমি মুম্বই এসেছিলাম। আর সেখানে আমি খোয়াইশ আর মার্ডার সিনেমার সুযোগ পাই।

স্ট্রাগল করতে হয়নি
তিনি বলেন, আমাকে বেশি স্ট্রাগল করতে হয়নি। তবে মার্ডার-এর পর, যেটা ছিল বেশ বোল্ড সিনেমা, বলিউডে আমার ইমেজটাও তৈরি হয়ে গেল বোল্ড। অনেক অভিনেতা এর সুযোগ নিতে চেয়েছিল। তাদের বক্তব্য ছিল, তুমি অনস্ক্রিন বোল্ড হতে পারলে অফস্ক্রিন হতে পারবে না কেন?

Advertisement

তিনি আরও বলেন, তাদের মধ্যে কেউই অনস্ক্রিন আর অফস্ক্রিনের মধ্যে ফারাক করেনি। সবাই দুটোকে মিলিয়ে দিয়েছিল। আর সেই কারণে আমাকে অনেক সময় খারাপ পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। তবে আমি একজন মজবুত মহিলা।

এর পর তিনি যোগ করেন, আমি আমার সহকর্মী অভিনেতাদের খালি একটাই কথা বলতাম। আর তা হল মাফ করো! আমি কম্প্রোমাইজ করব না। আমি বলিউডে কম্প্রোমাইজ করতে আসিনি। নিজের কেরিয়ার বানাতে এসেছি। আর তারপর তারা আমার সঙ্গে আর কাজ করতে আসেনি।

 

Advertisement