scorecardresearch
 

ফের মাদক চক্রের ছায়া বলিউডে! 'কমেডি ক্যুইন' ভারতী সিংয়ের বাড়িতে হানা NCB-র

বলিউডে ড্রাগ ইস্যুতে উঠে আসছে একের পর এক নাম। এবার জড়ালো কমেডিয়ান ভারতী সিংয়ের (Bharti singh) নাম। শনিবার, নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) তল্লাসি চালালো ভারতী মুম্বইয়ের বাড়িতে, যেখানে তিনি তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Haarsh Limbachiyaa) -র সঙ্গে থাকেন।

Advertisement
'কমেডি ক্যুইন' ভারতী সিংয়ের বাড়িতে হানা NCB-র 'কমেডি ক্যুইন' ভারতী সিংয়ের বাড়িতে হানা NCB-র
হাইলাইটস
  • ফের মাদক চক্রের ছায়া বলিউডে।
  • 'কমেডি ক্যুইন' ভারতী সিংয়ের বাড়িতে হানা NCB-র।
  • উদ্ধার করা হয়েছে কিছু পরিমাণ ড্রাগ।

বলিউডে ড্রাগ ইস্যুতে উঠে আসছে একের পর এক নাম। দীপিকা পাড়ুকোন,সারা আলি খান, অর্জুন রামপালের পর এবার জড়ালো কমেডিয়ান ভারতী সিংয়ের (Bharti singh) নাম। শনিবার, নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) তল্লাসি চালালো ভারতী মুম্বইয়ের বাড়িতে, যেখানে তিনি তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Haarsh Limbachiyaa) -র সঙ্গে থাকেন। এদিন তাঁদের আন্ধেরির ফ্ল্যাট ছাড়াও ভারসোভা ও লোখান্ডাওয়ালা এলাকাতেও তল্লাশি চালায় এনসিবি।

ভারতী ও হর্ষের বাড়িতে হানা দিয়ে অল্প পরিমাণ ড্রাগ উদ্ধার করেছে  NCB। তবে সেই ড্রাগগুলি মাদক নাকি নির্ধারিত ওষুধ তা এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে, ভারতী ও হর্ষকে জিজ্ঞাসাবাদের জন্যে তলব করা হয়েছে।

ভারতীয় টেলিভিশনের অতি পরিচিত মুখ ভারতীর। জনপ্রিয় রিয়ালিটি কমেডি শো  'দ্য কপিল শর্মা শো-তে রয়েছেন তিনি। এর পাশাপাশি একটি নাচের রিয়ালিটি শো-তে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন ভারতী ও তাঁর স্বামী হর্ষ। কমেডি মঞ্চ ছাড়াও,'নাচ বালিয়ে','ঝলক দিখলা যা' ও অন্যান্য টেলিভিশন শো-তে দেখা গিয়েছে ভারতীকে। ২০১৭ সালের  ডিসেম্বর মাসে ভারতী ও হর্ষ বিয়ে করেছিলেন।

এর আগে অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে তল্লাসি চালিয়েছিল  NCB। গত মাসে অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েল দিমেত্রিয়াদেস ও তাঁর ভাই অ্যাগিসিয়ালসকে মাদক মামলায় গ্রেপ্তার করেছিল NCB। অ্যাগিসিয়ালসের সঙ্গে অ্যামুম্বইয়ে কোকেন সরবরাহের জন্যে গ্রেফতার হওয়া নাইজেরিয়ান নাগরিক ওমেগা গডউইনের যোগসাজশের অভিযোগ উঠেছিল। 

বলিউডে ড্রাগ

এই পর্যন্ত ড্রাগ ইস্যুতে প্রায় ২৩ জনেরও বেশি লোককে গ্রেপ্তার করেছে কেন্দ্রীয় সংস্থা। যার মধ্যে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শোভিক চক্রবর্তী, সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, পরিচারক দিপেশ সাওয়ান্ত রয়েছেন। এছাড়াও দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর,সারা আলি খান,রকুলপ্রীত সিংয়ের মতো অভিনেত্রীদেরও জিজ্ঞাসাবাদ করেছে NCB।  টানা ২৮ দিন জেল হেফাজতে থাকার পরে রিয়া চক্রবর্তীকে গত ৭ অক্টোবর বোম্বাই হাইকোর্টে জামিন পেয়েছিল। তবে তাঁর ভাই শোভিক চক্রবর্তী এখনও জামিন পাননি। 

Advertisement

 

Advertisement